নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বহুদিন আগে কোন এক বারান্দায় শেষ বিকেলের আলোয় আলোকিত উড়ন্ত খোলা চুলের এক তীক্ষ্ণ হৃদয়হরনকারী দৃষ্টি সম্পন্ন তরুনীকে দেখে ভেবেছিলাম, আমি যাদুকর হব। মানুষ বশীকরণের যাদু শিখে, তাকে বশ করে নিশ্চিন্তে কাটিয়ে দিব সারাটি জীবন।

কাল্পনিক_ভালোবাসা

একদিন সব হাসির ময়নাতদন্ত হবে, ফরেনসিক রিপোর্টে লেখা থাকবে - সবই মিথ্যে।

কাল্পনিক_ভালোবাসা › বিস্তারিত পোস্টঃ

ঈদ স্পেশাল গোপন তথ্যের মেগা সংকলন পোষ্টঃ ফাঁস হয়ে গেল বিভিন্ন ব্লগারদের দুর্লভ সব স্ক্রীন শর্ট।

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:০৯

প্রিয় ব্লগারবৃন্দ, প্রথমেই কোরবানীর ঈদ এবং শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা। আশা করি এক টিকিটে দুই ছবির মত এক ছুটিতে দুই উৎসব আমাদের সকলের জন্যই সার্বজনীন হবে। সাম্প্রতিক সময়ে আমরা লক্ষ্য করেছি সংকলন পোষ্টের বেশ জয়জয়কার এমনকি সংকলন পোষ্টেরও সংকলন প্রকাশিত হচ্ছে। এত সব সংকলনের চাপে সবাই সংকুচিত হয়ে ব্লগ-সার্ভারের হার্ডডিস্কের স্পেস যেভাবে উত্তরোত্তর বৃদ্ধিতে সহায়তা করে করে চলেছেন তার জন্য জানা আপা সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।



যাই হোক, ব্যক্তিগত ভাবে এ্যাকচুয়্যাল লাইফে আমি নিজেকে ভীতু মানুষ হিসেবে ভাবতেই পছন্দ করি যদিও এই ভার্চুয়াল লাইফে ভীতু মানুষরাই দূর্লভ সাহসীতে পরিনত হয়। আর তাই আমিও সময়ের সাথে তাল মিলিয়ে একজন সাহসী মানুষ হবার চেষ্টা করে যাচ্ছি। এই প্রচেষ্টার অংশ হিসেবে আমি বিগত সময়ে চেষ্টা করেছি, ব্লগ এবং ব্লগারদের অনেক অজানা বা গোপন তথ্য ফাঁস করে আপনাদের অনধিকার চর্চার প্লাটফর্মটিকে আরো মজবুত করতে। এই ধরনের অনাধিকার চর্চা আমাদের মজ্জাগত যেমন আমাদের পড়তে ভালো লাগে হুমায়ুন আহমেদের বই আর গল্প করতে ভালো লাগে হুমায়ুন আহমেদের দ্বিতীয় বিবাহ নিয়ে।



এই ধরনের সাহসী ভূমিকার জন্য আমাকে ব্লগে ফেসবুকে এবং কনফেশন পেজে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে তবু আপনাদের কথা ভেবে আমি পিছ পা হইনি। মানুষের তথ্য জানার অধিকারের জন্য কাজ করাই আমার মূল লক্ষ্য। আর তাই এবার আপনাদের সামনে আমি উপস্থাপন করতে যাচ্ছি কিছু সেলিব্রেটি এবং পরিচিত মুখের ব্লগারদের দূর্লভ সব স্ক্রীন শর্টের সংকলন। আমি সহব্লগার বিশেষ করে নারী ব্লগারদের অনেক কৃতজ্ঞতা জানাই, তারা আমাকে উপযুক্ত ও মোক্ষম সময়ের কিছু স্ক্রীন শর্ট দিয়ে এই সত্য প্রকাশ্যে সাহায্য করেছেন। সত্য প্রকাশের প্রবাদ পুরুষ জুলিয়ান এ্যাসেঞ্জ আমাকে এক ব্যক্তিগত ই-মেইল বার্তায় এই সাহসী পদক্ষেপের জন্য শুভেচ্ছা ও আগাম সমবেদনা জানিয়েছেন।





যদিও সামগ্রিক এই বিষয়টিই অত্যন্ত চ্যালেঞ্জিং এবং বিপদজনক ছিল। বাতাসে ৫৭ টি গোবরে পদ্মফূলের ভয়ংকর গন্ধ বিদ্যমান থাকা স্বত্তেও, ট্রাইবুন্যাল থেকে গোপন তথ্য ফাঁস হওয়ার উজ্জল দৃষ্টান্তকে অনুপ্রেরনা হিসেবে নিয়েই আমার এই পথ যাত্রা। আশা করি, আপনারা আমার সাথেই থাকবেন। প্রয়োজনে আমার মুক্তির জন্য এক সাথে আন্দোলন করবেন।







দেশের সামগ্রিক পরিস্থিতির জন্য আমি চেয়েছিলাম এই পোষ্টটি মাল্টিতে দেয়ার জন্য। এইজন্য মাল্টিও খুলেছিলাম। কিন্তু আমার মাল্টি ছয় মাস হওয়ার পরও সেফ তো দূরে থাক মডুরা আমাকে জেনারেল পর্যন্ত করেনি। অনেক খুজেও যখন কোন কারন পেলাম না তখন এক নারী ব্লগার এগিয়ে এলেন আমাকে বুঝাতে। তিনি সম্মানিত মডারেটর অন্যমনস্ক শরৎ এর একটি ব্যক্তিগত স্ক্রীন শর্ট আমাকে উপহার দিলেন আর তখনই দুধ না দুধ আর পানি কা পানি হো গ্যায়া!! আপনারাও দেখুন!





এই জাতীয় বৈষম্যের কারনে অনেকের কোমল মন দারুন ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এর শিকার হয়েছেন অনেক সেলিব্রেটি থেকে সাধারন ব্লগাররাও। যেমন দেখুন যিনি মেয়েদের কষ্ট সহ্য করতে পারেন না, বিশেষ ভাবে স্পর্শ কাতর এবং ব্লগের বেশ কোমল মনের অধিকারী ব্লগার কান্ডারী অর্থব। সাম্প্রতিক সময়ে তার সাথে আমার বাক্যলাপের একটি খন্ডাংশ থেকে আপনার বুঝতে পারবেন সঠিক সময়ে নিক সেফ না হওয়ার প্রভাব কেমন হতে পারে?





আশা করি বিষয়টার গভীরতা আপনারা বুঝতে পেরেছেন তবে এই ধরনের ছাইয়া নিকের জন্য অন্য ট্রান্সজেন্ডার ভিত্তিক সমস্যাও হতে পারে। যেমনঃ (দুর্বল চিত্তের মেয়েরা দেখবেন না)



আশা করি বুঝাতে সক্ষম হয়েছি বিষয়টার ভয়াবহতা কতখানি। শুনেছি আরো অনেকেই নাকি এই রোগের শিকার হয়েছেন। যাই হোক, কবি স্বপ্নবাজ অভির প্রতি রইল সমবেদনা এবং চিকিৎসার আবেদন। কোন এক দিন তিনি মেয়েদের নিয়ে কবিতা লিখবেন এই প্রত্যাশাই করি।



তবে শুধুমাত্র নিক সেফ না করার জন্য এত ভয়ংকর প্রভাব পড়বে তা ঠিক বিশ্বাস হচ্ছিল না। এত কিছুর মাঝেও এই অসহায় ছেলেগুলো জন্য কিছু করার তাগিদে আমি বাধ্য হয়েই তদন্তে নামলাম আর বের হয়ে এলো কিছু অপ্রিয় সত্য কথা। চাকরির বাজারে অভিজ্ঞতার দাম আছে শুনেছি, কিন্তু এখানেও যে অভিজ্ঞতার দাম থাকতে পারে জানা ছিল না। আপনারা এই সব অভিজ্ঞ ব্যক্তিদের নিজেরাই দেখে নিন এবং যাদের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী দরকার, তারা বেছে নিন।







যাই হোক, কিছু বলার নেই অনভিজ্ঞদের প্রতি অভিজ্ঞদের মায়া আসুক, এটাই প্রার্থনা করি। সাহসী তরুন হিসেবে ব্লগার নোমান নমি আমার চির পছন্দের একজন। তিনি চেষ্টা চালিয়েছিলেন, এই অভিজ্ঞতা সংক্রান্ত জটিলটা থেকে তরুন সমাজকে আলোর পথ দেখাতে। কিন্তু.....





তবে আশার কথা, যে কয়জন তরুন এই জাতীয় প্রচেষ্টায় হাল ছাড়ার পাত্র নন, তার মধ্যে ব্লগার একজন আরমানও অন্যতম। তার সেই প্রচেষ্টার কিছু খন্ড খন্ড অংশ এখানে তুলে ধরা হল। তাকে আর্শিবাদ দিন।





যাক এবার কিছু আশার সংবাদ শুনি। আমি নিশ্চিত এই খবরে প্রতিযোগীদের মধ্যে আনন্দের বান ডেকে যাবে। এই সুংবাদ জানিয়েছেন প্রিয় ব্লগার সমুদ্রকন্যা আপু। আশা করি, তার মত সবাই সচেতন এবং টেকিজ্ঞান সম্পন্ন হলে আমাদের মতন অনেক অনভিজ্ঞরাই অচিরে সফলতার মুখ দেখবে। হ্যাটস অফ টু সমুদ্র কন্যা আপু।



অবশ্য এই ঘটনার পরে আমরা জানতে পারি, হাসান ভাই এর নাকি একাউন্ট হ্যাক হয়েছিল :( ব্লগে এর সত্যতা স্বীকার করেছেন ব্লগার আরজুপনি আপু।







প্রিয় ব্লগার, চলুন এবার খানিকটা অন্যদিকে চোখ ফেরাই। ব্লগার দূর্যোধনকে কে না চিনে? হাজারো তরুনী তাকে দেখার জন্য ছটফট করে। যেমন, সামুর ব্লগার গৃহবন্দিনী। তার ইচ্ছের কথাই ধরুন (ইহা ১০০০% জেনুইন)



দূর্যোধন ভাই এর অনুরোধে তার পরিচয় আমি সবার কাছ থেকেই লুকিয়েছিলাম। কিন্তু আর নাহ!!! কোন মেয়ের মন ভাঙ্গা আর একই সাথে মোবাইলের ফোন বুক মুছে যাওয়া সমার্থক। তাই আমার এই সাহসী পদক্ষেপ। দুঃখিত দূর্যোধন ভাই, আমাকে সত্য প্রকাশ করতেই হচ্ছে।

দূর্বল চিত্তের ব্লগারগন প্লীজ এই অংশটি এড়িয়ে যান।









এই সংক্রান্ত লিংকটি আপনাদের দেখার সুবিধার্থে শেয়ার করলাম। নাচতে নেমে ঘোমটা দেয়ার কোন মানে নেই।

সেনা সদস্যদের অনুরোধে সেনা সদস্যদের অনুরোধে সেনানিবাসে অ্যাকশন হিরো অনন্ত জলিল





আমি জানি, অনেকের হয়ত এই মূহুর্তে বুকের বা পাশে ব্যাথা করছে। টুইষ্টের মজাই এটা। প্রিয় ব্লগার যান, এক গ্লাস পানি খেয়ে আসুন। সামনে ঈদ ও পুজা! এই মুহুর্তে শরীর সুস্থ রাখা খুব প্রয়োজন।



যাইহোক, আরো একটি আনন্দের সংবাদ। সম্প্রতি মডারেশন প্যানেলে যুক্ত হয়েছে নতুন মডু এবং তিনি হচ্ছেন আমাদের সবার প্রিয় জুন আপু। অস্বীকার করার কোন উপায় নেই, কেননা এই যে প্রমানঃ



যাই হোক, নতুন মডু হিসেবে প্রমোশন পাওয়ার জন্য জুন আপুকে ধন্যবাদ। আমাদের নিক সেফ এবং পোষ্টের যথাযোগ্য মর্যাদা দিতে হবে আপু- মডু হিসেবে আপনার কাছে এটাই আমাদের আর্জি।





আমাদের একজন প্রিয় ব্লগার এবং অন্য সকল প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ আশীফ এন্তাজ রবি সম্প্রতি একটি বই প্রকাশ করেছেন। বই এর নাম কাগজের নৌকা। সুনীল বাবু কাগজের বউ বই পার পেয়ে গেলেও আমাদের রবি ভাই পান নি।



এছাড়াও জানা গিয়েছে বর্তমানে মোবাইল নেটওয়ার্ক রবি থ্রী জি অফার এবং আমাদের ব্লগার রবির বিষয়টা অনেকেই গুলিয়ে ফেলছেন। এটিএন ইয়ং নাইটস চলাকালীন সময়ে অনেকেই তাকে ফোন করে থ্রি জির প্যাকেজের মূল্য এত বেশি রাখার জন্য তিরস্কার করেছেন। এই সংক্রান্ত ভিডিওটি পরে প্রকাশ করা হবে।



ব্লগার আম্মানসুরা বড় শখ করে ফেসবুকে তার পুরো নাম লিখেছিলেন, লুলু আম্মানসুরা। বেচারী!! যদি জানত......





সম্প্রতি জানা গিয়েছে দেশের অনেকখানেই নাকি কসাই পাওয়া যাচ্ছে না। এই নিয়ে অনেকেই বেশ চিন্তিত। গোপনসূত্র হতে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে জানা গিয়েছে আমাদের ব্লগের অনেকেই নাকি এই ঈদে অন্য সকল কাজের পাশাপাশি খন্ডকালীন কাজ হিসেবে কসাই এর কাজ করবেন। নারীপুরুষের এই সহ অবস্থানকে অনেকেই বিপ্লব হিসেবে দেখছেন।



আশা করছি, দেশ যে এগিয়ে যাচ্ছে তার প্রমান হিসেবে এই সব দৃষ্টান্ত গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।



তবে সম্প্রতি আমি নিজেও একটি বিড়ম্বনার মধ্যে পড়েছিলাম। একটি পোষ্ট দিয়েছিলাম, লুঙ্গি বিড়ম্বনা এবং আমাদের তালগাছ দর্শন। এই পোষ্টটি পড়ে অনেকেই হেসেছেন, অনেকেই অতীতের কথা ভেবে রোমাঞ্চিত হয়েছে, অনেকেই আবার সতর্ক হয়েছে। তবে আমার মাথায় রাখা উচিত ছিল অনেকেই আছেন খুব স্পর্শকাতর, তাদের জন্য এই পোষ্ট ভবিষ্যতে সমস্যা সৃষ্টি করলেও করতে পারে। যেমন প্রিয় ব্লগার মাহমুদ০০৭। বেচারা!!!



আর লুঙ্গি বিড়ম্বার মত একটি বিষয় থেকে যে কেউ ভালোবাসা বের করে আনতে পারে তা ব্লগার অপু তানভীরকে না দেখলে বিশ্বাস করা যেত না। যাস্ট হ্যাটস অফ ম্যান!







যাই হোক প্রিয় ব্লগারগন, আরো অনেকের স্ক্রীন শর্ট প্রকাশের ইচ্ছা ছিল, কিন্তু ছবি আপলোড করার ধৈর্য পরীক্ষায় আমি চরম ভাবে অকৃতকার্য হবার কারনে আর দিতে পারলাম না। বাকি অন্যদের স্ক্রীন শর্ট পরের কোন এক পোষ্টে প্রকাশ করব। আমাকে এই পোষ্টে অনেক গুলো গোপন তথ্য এবং স্ক্রীন শট দিয়ে সাহায্য করেছেন, সাহসী ব্লগার আরজুপনি।



তাকে জানাই স্যালুট ও মোবারকবাদ।





এই পোষ্ট যখন লিখছি তখন এয়ারপোর্টে অবস্থান করছি। কিছুক্ষনের মধ্যেই আমার ফ্লাইট। সুতরাং এই ব্লগের লেখকের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়ার চিন্তা করাটাই হাস্যকর। আপনারা সবাই ভালো থাকুন, আনন্দে থাকুন। ঈদ এবং পুজার আনন্দ হোক সার্বজনীন।



এই ঈদে আনন্দ সংক্রান্ত বাকি দুটো পোষ্ট হলোঃ

ব্লগারদের চা পান

ব্লগারস স্যাটেয়ার ড্রামাঃ সামু রাজার দ্যাশে



আর যার কথা না বললেই নয়, ব্লগার চেয়ারম্যান০০৭। উনার ব্যাপারে অনেক খোঁজাখুজি করেছি। ফলাফল ভয়াবহ! ইনশাল্লাহ সামনে যে কোন দিন চেয়ারম্যান সাহেবের একক স্ক্রীন শর্ট প্রদর্শনী হবে। রেডি থাইকেন।



----------------------------------------------------------------------------------

সর্তকতাঃ এই পোষ্টের কোন ছবি বিনা অনুমূতিতে ব্যবহার করা যাবে না। যদি কেউ কোন প্রকার অপব্যবহার করেন তাহলে তার দায় তাকে বহন করতে হবে। যদিও মাইন্ড করলে শাইন করা যায় না, তথাপি যদি কেউ আপত্তি তোলেন, তাহলে জানাবেন, সেটাকে রিমুভ করে দিব

ট্যাগ দ্রষ্টব্য।

মন্তব্য ২৬৭ টি রেটিং +৬/-০

মন্তব্য (২৬৭) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:১৯

শায়মা বলেছেন: হা হা

মজার!!!!!:P

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপু তোমার টা সামনে আসিতেছে!!!!!!!!!!!

২| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:১৯

নেক্সাস বলেছেন: পড়লাম বেশ মজার হইছে। বিশুদ্ধ বিনোদন দিতে বেশ পরিশ্রম করলেন। সিঙেল পোলাপাইন পারেও.... :D :D :D


অগ্রীম ঈদ মোবারক....

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হে হে হে! ধন্যবাদ। তবে আপনি কিন্তু বিবাহিত সিংগেল ;) আমার কাছে প্রমান আছে ;) ;)

আপনাকেও অগ্রীম ঈদ মোবারক

৩| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২০

িটউব লাইট বলেছেন: B-)) B-)) B-)) B-)) :> :> :> :> :> =p~ =p~ =p~ =p~ :P :P :P :P

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) ;)

৪| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২৩

ইমরাজ কবির মুন বলেছেন:
হাহাহ !!
জোস হৈসে, মারাত্মক মজা পাইসি । ।

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ। নিখাদ বিনোদনের জন্য আমার হাতের অবস্থা কাহিল। :( খুব ভয়ে ভয়ে আছি। আশা করি আমার পাশে থাকবেন।

৫| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:২৩

মেহেদী হাসান মানিক বলেছেন: :#) :#) :#) :#) :#) :#) :#) :#)

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী, ইয়ে মানে!!! ইয়ে আর কি ;)

৬| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩১

কালোপরী বলেছেন: :)

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহ! অনেক দিন পর আপনার সেই বিখ্যাত একটা হাসি দেখলাম আফা!! বেশিও হাসেন না কমও হাসেন না? সেই একটা হাসি!!!

৭| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩২

নাজিম-উদ-দৌলা বলেছেন:
হেহেহেহেহেহে! B-) ;)
এহেন গোপন জিনিস ফাস করে পালাইলেন??
ফিরে এসে মজা টের পাবেন :P :P

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ নাজিম ভাই। আশা করি পাশে থেকে আমাকে বাচানোর ব্যাপারে ভূমিকা রাখবেন :)

৮| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৬

শিপু ভাই বলেছেন:
পোস্টে কয়েকজনের নাম দেইখাই আমার শইল জ্বলতাছে!!!

মজা পাইতে গিয়া মিজাজ খ্রাপ হইয়া গেল রে!!!

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: তাইলে আর কি করবেন কন!! ট্যাগ লাইন দ্রষ্টব্য :) :)

ঈদের অগ্রীম শুভেচ্ছা রইল :)

৯| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৮

নাইট রিডার বলেছেন: কাভা পুরাই লুলু মানে সেরাম ভালা হইছে।

এত কষ্ট করছেন এগুলো যোগাড় করতে, তবে ভালো হয়েছে সবার মুখোশ খুলে দিয়েছেন, আপনার কষ্ট স্বার্থক।

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ নাইট রিডার। জী, অনেক কষ্ট হয়ে যোগাড় করতে। রাত জেগে জেগে ফটোশপ দিয়ে খুঁজতে হয়েছে। :(

সবার মুখোস খুলে আমি বড় বিপদে আছি :(

১০| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৮

মাসুম আহমদ ১৪ বলেছেন: পোস্টের সব স্কিনশট কি ফেইক, না মাঝেমাঝে আসলও আছে? যদি ফেইক হয় তাহলে তো অনেক টাইম লাগছে এই পোস্ট বানাইতে!

এনি হাউ পোস্ট পড়ে মজা পাইছি, দূর্যোধনের টা বেশি মজার হইছে

আর ফ্লাইট করে কই যান?

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এটা কি বললেন?? এই সব ১০০ ভাগ অরিজিনাল। দূর্যোধন ভাই এর টা তো ১০০০% অরিজিনাল।

রাত জেগে জেগে ফটোশপ দিয়ে অনেক কষ্টে খুঁজতে হয়েছে। :(

জী, রাজনৈতিক আশ্রয়ের জন্য যাচ্ছি। নাম বলা যাবে না। :(

১১| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪০

নিমচাঁদ বলেছেন: নতুন কেনা চাক্কুটা ধার দিতে দিতে পোষ্ট টা পড়লাম। :-0

( যাক চাক্কুটা আর কোরবাণী ছাড়া অন্য কামে লাগবো না )


যাই হোক ,গুড জব ডান। B-))

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ নিমচাঁদ দা। আপনার পরিবার আছে, তাই আর আপনার নামটা উল্লেখ্য করলাম না। তবে আপনাকেও অনেক কৃতজ্ঞতা জানাই। আপনার সাহায্য ছাড়া এই পোষ্ট আমি দিতে পারতাম না।

পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। :) :)

১২| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪১

প্রোফেসর শঙ্কু বলেছেন: দারুণ হয়েছে কা_ভা! ঈদের আমেজ পুরোদমেই আছে।

শুভেচ্ছা।

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! ধন্যবাদ প্রোফেসর শঙ্কু সাহেব। আপনার কম্পিউটারের সিস্টেমটা অনেক জটিল :( কোন ভাবেই হ্যাক করা গেল না। :(

১৩| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪২

ইমরাজ কবির মুন বলেছেন:
পাশে থাকতে পারবোনা, আপনি অ্যাটাকড হবেন​-দেখে মজা নিবো।এক ঈদ বিনোদন পোস্টের ভিতর আরেকটা বিনোদন হবে হেহেহেহ :D ||

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: খুব খ্রাপ!! আপনার জন্যও সামনে আসিতেছে!! দাড়ান আপনারেও পাইতেছি।

১৪| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৪

দুঃখিত বলেছেন: আহা ! ! ! মধু মধু ! ভাইয়া সেইইইইইইইরাম হইছে , তবে আমার দশ টা না পাঁচটা না একটা মাত্র বন্ধু " আরমান-রে " একটু কম দিলে কি হইতো না -_- :( :P :P :P :P

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৪৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মানে!!! কি বলছেন এই সব!! এখানে তো কাউকে আলাদা করে ব্যক্তিআক্রমন করা হয় নি। সবার ইনবক্সেই এমনটা থাকে। আর ছেলে মানুষ এমন হওয়াই ভালো ;)

১৫| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৫০

রাফা বলেছেন: সংকলনের বাজার মাতাতে ভালোই চলছে।ঈদ স্পেশাল ভালো লাগলো।

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) :)

১৬| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৫৩

শিপু ভাই বলেছেন:
ট্যাগ লাইনতো দেখছিই।
আমি কইলাম- যাগো নাম দিয়া পোস্ট দিছের তাগো কয়েকজনের নাম দেখলে আমার মিজাজ খ্রাপ হইয়া যায়!!! :প

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ!!! তাইলে প্যারাসিটামল কয়েক বেলা!! ;) :) :)

১৭| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৫৬

এম মশিউর বলেছেন: ভবিষ্যৎ প্রজন্ম এই স্কিন শটের ফাদে থেকে বিরত থাকবে বলে আসা করা যায়! ;)
ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না! :P



মজা পেয়েছি! =p~ =p~

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অন্যের জিনিস দেখলে মজা তো লাগবেই!!! ব্যাপার না সামনে নিজের জিনিস দেখে মজা পাইলেই চলবে!!

১৮| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৫৭

সালমাহ্যাপী বলেছেন: উরি বাপ্রে বাপ কঠিন পোস্ট । একেবারে সেই রকম বলতে হবে।


তবে অনেক মজা পাইলাম B-)) B-)) B-))

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! ধন্যবাদ! আপনাকে অনেকককককক দিন পর ব্লগে দেখে খুশি হলাম। :) আশা করি দ্রুতই ফিরে আসবেন :)

১৯| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:০৮

মোস্তফা কামাল পলাশ বলেছেন: কাল্পনিক ভাই, পুরা ফাডাইলাইছেন। শরৎ দা তো দেখি পুরাইল লুল =p~ :P ;)

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কি বলেন এই সব!! পলাশ ভাই!! আপনার অবগতির জন্য জানাচ্ছি লুল মানে বেশ ভালো :)

ব্লগার আম্মানসূরা দ্রষ্টব্য ;) :)

২০| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:১০

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
ভাল লাগল। এত কষ্ট!

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ স্বর্ণা :) হ্যাঁ আসলেই কষ্ট হয়েছে।

২১| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:১৮

নাইট রিডার বলেছেন: কাভা এটাও এড করে দিতে পারেন, জনগণ আরেকজন কে একটু জানুক :P

আপনি কি মনে করেছেন অন্যদের চ্যাট লিস্ট আপনি হ্যাক করে স্ক্রীনশট নিবেন আর আপ্নারটা কারও কাছে থাকবে নয়া?

এই নিন--



১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর মিয়া!!! হায়রে কপাল!! মিয়া মায়ের কাছে মামা বাড়ির গল্প করতে আইসেন না ;) ;)

আর যে স্ক্রিন শট দিসেন তার জন্য ধন্যবাদ। আমি ব্যাচেলর মানুষ! এমন দু চারটে গার্ল ফ্রেন্ড না থাকলে কি আর জমে!

২২| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:২৭

মাহবু১৫৪ বলেছেন: =p~ =p~

পুরাই হিট

++++++

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) :)

২৩| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:২৭

রাতুল রেজা বলেছেন: আমি কিন্তু মজা পাইছি :|| । না মানে আসলেই মজা পাইছি :-B

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ। মজা পাবেন, সত্য জানবেন এটাই নিয়ম!! ;)

২৪| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:২৯

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: কঠিন !! কঠিন !! কঠিন পোস্ট!!!!!!!!!


:D :D :D

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ বর্ষন :)

২৫| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৩১

আজ আমি কোথাও যাবো না বলেছেন:



:P :P :P :P :P =p~ =p~ =p~ =p~ =p~


হাসতেই আছি!!!

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সাবাস!! চাপাতি রেডী!!!! ঝাপাইয়া পড় রে মুমিন!!

২৬| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৪৯

বশর সিদ্দিকী বলেছেন: লুলু আম্মানসুরা...............কঠিন =p~ =p~

শরৎ দার টা রকস.................... :P :P

আর লাস্টে আইসা সিনিয়স আপুরে সব দোষ দিয়া দিলেন?? B-)) B-)) B-))

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ!! আমি তো কোন দোষ দেই নাই!! আমি তো কৃতজ্ঞতা প্রকাশ করেছি কেবল :(

২৭| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৫৭

আরজু পনি বলেছেন:

ইয়া মাবুদ!!!! :-& :( :(( :((

বিশ্বাসঘাতক !
তোর একদিন কি আমার ঈদের দিন X( X((

:P

=p~

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( আমি বুঝতে পারি নি পনি আপু! :( আমি তো শুধু কৃতজ্ঞতা আর সম্মাননা জানাতে চেয়েছিলাম! ;) :)

২৮| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:০২

সেলিম আনোয়ার বলেছেন: আমার ভাল লাগে নি। ভবিষ্যতে এই ধরণের পোস্ট যাদি ভদ্রতার সীমা লংঘন করে ফেলে ।কতই না খারাপ হবে। ইনবক্স বাইরে আনাটা অনুচিত। পোস্ট পড়ে মজা লাগছে। কিন্তু বিবেক সায় দিচ্ছে না। কারো গোপনীয়তা প্রকাশ করা হারাম।এটা পরিত্যাজ্য।সাময়িক মজা লাগতে পারে সুপ্রিয় জাদীদ। :(

১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সত্য তো প্রকাশ করতেই হবে ভাই। কিছু করার নাই। আপনার গুলোও হাতে এসে পড়েছে। সামনে যে কোন দিন প্রকাশ করে দিব।


অটঃ ভাই আপনার বাসার আশে পাশে কি কোন হাট আছে?? ;) ;) থাকলে আওয়াজ দিয়েন। ;) ;)

২৯| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:০৮

নীরবতা নীল বলেছেন:

অসাধারণ!

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) :)

৩০| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৩

কান্ডারি অথর্ব বলেছেন:



কা_ভা ভাই আমি আজকে থেকে আমার ফেসবুক আইডি চিরদিনের জন্য ডিএক্টিভ করে ফেলবো। আপনাকে বিশ্বাস করে কিছু কথা বলেছিলাম আর আপনি এই গুলা এইভাবে প্রকাশ্যে দেখায় দিলেন। আপনি মানুষটা বেশি সুবিধার না। আপনি এত্তগুলা পচা।

;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;)

B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-))

:P

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহাহাহাহহা! আল্লাহরে!! আমারে বাঁচাও!!

৩১| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৪

বটবৃক্ষ~ বলেছেন: মামুন ভাইয়েরটা বেশি মজার!! হাহাহাহ!!

নাইট রিডার ভাইয়েরটা পুরাই!!! হাহাহাাহহাহা!!

আমি আগেই সীট বেল্ট বাইন্ধা নিসিলাম!পোস্ট পড়ার আগে! এখন যত হাসি সমস্যা নাই!!! =p~ =p~ =p~ =p~

ই্য়ে আরেকজনের টা মিস হয়ে গেসে ... ঐ আংকেলেরটাও দিয়েন! ;) B-) ;) B-))

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহ! ঐ আংকেলেরটা দেয়ার কিছু না। ;) ;)

অনেক ধন্যবাদ :) সামগ্রিক বিষয়টাকে ফান হিসেবে দেখার জন্য ধন্যবাদ :)

৩২| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৪

সেচ্ছাসেবক বলেছেন: আজ আমি কিছুই কমুনা ... =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৩৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :)

৩৩| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৭

স্বপ্নবাজ অভি বলেছেন: প্রতিবাদমুখর হয়ে উঠছে ব্লগার সমাজ ! আপনার এহেন ঘৃন্য কাজের সমালোচনা করার ভাষা আমার জানা নেই ! তাই স্ক্রীনশটেই হোক প্রতিবাদ , স্ক্রীনশটেই নিহিত থাকুক সমস্ত প্রতিবাদের ভাষা !! সেলিম ভাইয়ের সাথে একাত্বতা ঘোষণা করছি , এই স্ক্রীনশটগুলা বানাতে আমার ২ ঘন্টা সময় লেগেছে ! :P :P :P :P (মাফ করবেন শ্রদ্ধেয় সেলিম ভাই !! স্ক্রীনশটের সত্যতার ব্যাপার টা ও এই পোষ্ট একটু হুমকির মুখে ফেলে দিলো )






১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহাহ!

সেলিম ভাই!!! আপনি রকস ম্যান!!!!!!!!!!

৩৪| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৮

গৃহ বন্দিনী বলেছেন: শেষ পর্যন্ত জইল্যা !!!!!!!!!!!

:(( :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :(( :((



বাই দ্যা ওয়ে , স্ক্রিন শর্ট কইলাম আমরাও নিতে জানি ।
উপরে নাইট রাইডার কিন্তু অলরেডি প্রকাশ করে দিয়েছে ।
সাধু সাবধান। :-0

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! উনারে কি দিসি সেইটা ভালো কইরা আগে পড়! মায়ের কাছে মামা বাড়ির গল্প কইতে আইলে তো মজা! ;)

যাই হোক, উনার আসল নাম জলন্ত অনিল। অন্তত জলিল না ;)

৩৫| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:২০

তারছেড়া লিমন বলেছেন: যাক বাবা আমি যে বাইচ্চা গেছি এইডায় বড় কতা।আসলেই কাভা ভাই আপনে একটা মাল ( কাঁচামাল অবশ্যই না)। ;) ;) ;) ;) ;) ;) ;)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহা! কন কি!!! আপনি তো ভাই জিনিস!!

৩৬| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:২২

নৈঋত বলেছেন: বাড়ি ছেড়ে পালান ;) এরা আপনাকে খুজে পেলে তেল ছাড়াই ভেজে ফেলবে ;) ;) ;)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী, সেই জন্যই তো এয়ারপোর্টে আছি। দোয়া রাখবেন প্রিয় নৈঋত

৩৭| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:২৫

আম্মানসুরা বলেছেন: হা হা হা হা

হাসতে হাসতে শেষ।

নাইত রিডার এর কমেন্ট পড়ে আমি তো হাসি কিছুতেই সামলাতে পারছি না

হাসলে নাকি বয়স কমে, আপনার এই পোষ্ট সবার বয়স কমিয়ে দিবে।

অনেক মজার পোষ্ট, তবে বিশাল পরিশ্রম করেছেন। কতদিন লেগেছে ফটোশপে?

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ আম্মানসুরা বিষয়টাকে মজা হিসেবেই দেখার জন্য। হ্যাঁ প্রায় ১০ দিন লেগেছে এই কাজ করতে। জনে জনে ঘুরে ঘুরে এই সব দূর্লভ স্ক্রীন শর্ট জোগাড় করতে হয়েছে। :)

ভালো থাকুন। শুভেচ্ছা রইল।

৩৮| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:২৫

নাইট রিডার বলেছেন: সেলিম আনোয়ার আপনি কি মন্তব্যটা সিরিয়াসলি করলেন? :-/ সিরিয়াসলি করে থাকলে ভাই আগে ট্যাগ এবং অন্যান্য মন্তব্যগুলো দেখুন।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহ! এই পোষ্টে যদি কেউ এমন না হয় তাহলে তো মজাটাই নষ্ট! কষ্ট সার্থক!

৩৯| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৩১

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: সেলিম আনোয়ার ভাই সিরিয়াস মনে করছে!!!!


:D :D :D :D

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহ! ;) :)

৪০| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৯

একজন আরমান বলেছেন:
আমিও ভাবতেছি ঈদ স্পেশাল কিছু দিবো। সেটা দেখানোর অপেক্ষায় রাখলাম সবাইকে। ;)

আর যাবার আগে সেই আপুর কাছ থেকে ধার করা একটা ট্রেলার দিয়ে গেলাম। ;)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহহা! ফটোশপ কোর্স দুই বেলারে মফিজ!! ;) ;)

৪১| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫১

হারকিউলিস বলেছেন: মাতার উফ্রে দিয়া গেলো :(

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর ভাই! আপনি বেশ খাটো! একটু হাই হিলের কিছু পড়েন!!

৪২| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫৩

কান্ডারি অথর্ব বলেছেন:

আজকে আমিও একটা সুযোগ পাইছি তথ্য ফাঁস করার। এই নেন আসল মডু কে সবাই চিনুক তারে; এই দেখেন তার প্রমানঃ



;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;)







লেখাটির বিষয়বস্তু(ট্যাগ/কি-ওয়ার্ড): ইহা নিতান্তই একটি কাল্পনিক ও ফান পোষ্ট। সিরিয়াস ভেবে কে দয়া করে সিরিয়াস হয়ে যাবেন না।, ইহা নিতান্তই একটি কাল্পনিক ও ফান পোষ্ট। সিরিয়াস ভেবে কে দয়া করে সিরিয়াস হয়ে যাবেন না। ;


:P :P :P

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহ! সুন্দর সুন্দর!!! বাহ! দারুন তো!!

৪৩| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫৪

রিমন রনবীর বলেছেন: বড় ভাইয়েরা এম্নে পোংটামি শুরু করলে কেমনে কি !! :|

B-)) B-)) B-)) +++ (মনে মনে নেন,দেয়া যাচ্ছে না আপাতত ;) )

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আর বইলেন না! বড় ভাই গুলো সব ইদানিং কেমন যেন হয়ে যাচ্ছে!!!

(ঠিক আছে মনে মনেই নিলাম ;))

৪৪| ১০ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫৮

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: দারুণ হয়েছে । তবে সহজেই ধরা যাচ্ছে স্ক্রীনশট গুলা ফেইক ।

চ্যাটবক্সের ল্যা আউট নিয়ে আরেকটু কাজ করলে বিষয়টা আরো ফ্যান্টাস্টিক হতো এবং সহজে কেউ ধরতেই পারতো না যে এইগুলা ফেইক !

যাই হুক , মজার জন্য দিয়েছেন,মজা পেয়েছিও ।

আমার কাছে কয়েকটি বিশেষ স্ক্রীনশট আছে । দিমু নাকি ?? ;)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আসলে শত ব্যস্ততার মাঝেও সময় বের করে এই কাজ গুলো করেছি নূন্যতম মজা করার জন্য। সেই নূন্যতম মজা করার উদ্দেশ্য এই পোষ্ট না দিলে কারো পক্ষে ধরা সম্ভব ছিল না।
তবে আশার কথা, এত সুক্ষভাবে অনেকেই দেখবে না। ফলে তুমি আমি মজার ব্যাপারে সফল! :)


হ্যাঁ আমার কাছেও কিছু অরিজিনাল স্ক্রীন শর্ট আছে। সেই শর্ট এর শিরোনাম, শফি হুজুরের কপ্টার :) :)

৪৫| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: ঘরের খবর পরে জানলো কেমনে???
এইতো সাতান্ন ধারায় আপনে ফাইসা যাইবেন!!! ;);)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:২৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( :( বট বৃক্ষ বলেছে আমার প্রতি কোন অভিযোগ নেই।
তুমি একা অভিযোগ করলে তো হবে না ;)

৪৬| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৫

তওসীফ সাদাত বলেছেন: অস্থির হইসে কা_ভা ভাই !! সিরাম পুরাই !! :D

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৩০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ :)

৪৭| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১০

সুমন কর বলেছেন: চরম হইছে!! ঈদ আর পূজোর জন্য এর চেয়ে বড় উপহার হতে পারে না। অনেক না জানা কথা, জানতে পারলাম !!!
আপনাকে অনেক অনেক ধন্যবাদ। B-) B-) :P :P :P

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৩১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনাকেও অনেক ধন্যবাদ :) :)

৪৮| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৩৫

লেখোয়াড় বলেছেন:
ইন্টারেস্টিং।
আপনারই সত্যিকার ব্লগার।
আপনারাই পারবেন ব্লগের জীবন বাঁচিয়ে রাখতে।

ধন্যবাদ কা_ভা।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা! ধন্যবাদ লেখোয়াড় ভাই। আসলে কতটুকু কি করছি সেটা বলাটা খুবই মুসকিলের ব্যাপার। তবে মাঝে মাঝে চেষ্টা করি সিরিয়াস পোষ্টের মাঝে একটু সবাই মিলে মজা করতে।

আপনার যদি ভালো লেগে থাকে তাহলে আমি আনন্দিত :)

৪৯| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৩৬

নিক নূরুল বলেছেন: অনেক মজার পোস্ট কাল্পনিক ভাই। কুরবানির ঈদে এই মসল্লা ছাড়া গরুর মাংস হজম ই হতোনা। ভেরী এক্সক্লুসিভ।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ নুরুল ভাই। :) নিখাদ বিনোদনে প্রাপ্ত হাসিতে খাদ্য দ্রুত হজম হইবে। এই প্রত্যাশাই করি।

৫০| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৩৬

আব্দুর রহমান মিল্টন বলেছেন: থলের বিড়াল দেখলাম

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী, ইয়ে মানে ট্যাগ লাইন ভালো করে দেখুন ;) ;)

এটা ভাই থলে না খাচার বাঘ বের হইয়েছে!

৫১| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪৫

কান্ডারি অথর্ব বলেছেন:


আর কত লুলামী করবেন ভাই এইবার একটু বিশ্রাম নেয়া উচিত আপনারঃ

;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;) ;)






লেখাটির বিষয়বস্তু(ট্যাগ/কি-ওয়ার্ড): ইহা নিতান্তই একটি কাল্পনিক ও ফান পোষ্ট। সিরিয়াস ভেবে কে দয়া করে সিরিয়াস হয়ে যাবেন না।, ইহা নিতান্তই একটি কাল্পনিক ও ফান পোষ্ট। সিরিয়াস ভেবে কে দয়া করে সিরিয়াস হয়ে যাবেন না। ;

:P :P :P

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর ভাই! আপনি রেস্ট নেন তো! এই সব খাবলা খাবলা কি দেন!! ঐ সব চাইনিজ প্রোডাক্টের জিনিস কম দেন ;)

৫২| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪৮

নুভান বলেছেন: হা হা হা, চ্যাটিং নেই তো স্ক্যান্ডালও নেই :D

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহা! সহমত! ইয়ে মানে ট্যাগ লাইন দ্রষ্টব্য ;) :)

৫৩| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫৮

কান্ডারি অথর্ব বলেছেন:


কা_ভা ভাই নাইলে আপনার মত ফটোশপের কাজে এত এক্সপার্ট না তাই বইলা আমার ক্রিয়েটিভিটিরে আপনি এইভাবে চাইনিজ প্রোডাক্ট কইবেন ?

:( :( :(

খারান কাইলকাই ফটোশপের কোর্সে ভর্তি হইতাছি :(( :(( :((

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা!! :) :)

৫৪| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: বার বার করে উল্লেখ্য করেছি, কেউ যদি এই পোষ্টে সিরিয়াস হয়ে যান বা কন্টেন্ট নিয়ে কোন আপত্তি থাকে তাহলে সরাসরি আমার সাথে যোগাযোগ করে ব্যাপারটা জানাবেন। আমি ব্যবস্থা নিব।

আশা করি সামগ্রিক ব্যাপারটিকে নিখাদ বিনোদন হিসেবেই দেখা হবে।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( :) :)

৫৫| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০২

সাদমান সাদিক বলেছেন: মজা নিলুম =p~ =p~ =p~ ধন্নবাদ কাল্পনিক ভাই

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) :)

৫৬| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০৯

নীলসাধু বলেছেন: মাথা নষ্ট পুষ্ট দেখি B-)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:১৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হে হে হে! নীল সাধু ভাই আপনাকে আমার ব্লগে স্বাগতম। সত্য যাত্রায় আপনাকে পাশে পেয়ে ভালো লাগল।

৫৭| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:১৪

মাহমুদ০০৭ বলেছেন: ভাই এইভাবে মান সম্মান সব মাইরা দিবেন ! X( X(

আমি ত আপ্নের সব কু - B-) B-) কীর্তি জানি , কই আমি কোনদিন কি ফাস করছি X(( X(( X((

খালি গুরু বইলা গুরু মারা বিদ্যা প্রয়োগ করলাম না :P :P

সবাইরে বলি যাদের নাম নেয়া হইছে সবাই খুব ভালা :)

ষড়যন্ত্র সফল হয় নাই , এটা সবাই বুঝে গেছে :P :P :P


আর ব্রেকিং নিউজ হইল - কাল্পনিক ভাই এখন এয়ার পোর্টে ।
;) ;)

এয়ার পোর্টে আমিও যাইতেছি , গুরুরে উদ্ধার করতে আমারই আহন লাগব :D :D :D

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মান সম্মান!!!!! সে কি!! আপনি তো নিজেই ব্যাপারটি সম্পর্কে বুঝতে পেরে সচেতন হয়েছেন! ;) :)

জী সবাই খুবই ভালো। আমার খুব পছন্দের এবং কাছের ব্লগার। এই পোষ্টের মূল রহস্য ট্যাগ লাইনে। সেটা কেউ মিস করলে এই পোষ্টের উদ্দেশ্য সফল :)

জলদি আসেন ফ্লাইট এর আর অল্প কিছু বাকি আছে।

৫৮| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:১৫

নিয়েল হিমু বলেছেন: PCথেকে দেখে নেব মজার পোষ্টটা নিশ্চই ।
তবে প্রথমাংশের হিউমার টুকু খুব ভাল লেগেছে, এসান্জের মেইল করা এবং ৫৭ ধারার পরেও ট্রাইবুনাল নিয়ে যেটুকু লিখেছেন ।
এই ধরনের হিউমার করে থাকে মুলত বিভিন্ন ম্যাগাজিনের সাথে জরিতরা । আপনিও কি সখের লেখক ? :)

ভাল লেগেছে পোষ্ট দেখবই দেখব :)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ হিমু। মজা পেয়েছেন দেখে উদ্দেশ্য সফল। এই পোষ্ট আমার ২ রাতের নাম ঘুমানোর ফসল।

না, আমি কোন প্রকার ম্যাগাজিন বা এই জাতীয় কিছুর সাথেই জড়িত না। আমি সেই প্রথম থেকেই এই সামুতে লিখি। আমি ঠিক লেখক ক্যাটাগরীতে নিজেকে ফেলতে চাই না। টাইম পাস করার জন্যই এই সব লেখালেখির চেষ্টা। :)

আবার আশার আমন্ত্রন রইল।

৫৯| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৩৩

মনিরা সুলতানা বলেছেন: আল্লাহ আর হাসতে পারি না মাফ চাই .........।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহা! বেশি হাসা কিন্তু ভালো মনিরা আপা!! ঈদের সময় খাদ্য ভোজনে সাহায্য হবে!

৬০| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪৩

শ।মসীর বলেছেন: :)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৫০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ শ।মসীর ভাই :)

৬১| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪৩

ইমরুল_কায়েস বলেছেন:

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহাহ সুন্দর! সুন্দর! এই তো সবাই শিখছে!!

৬২| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ২:০১

অদ্বিতীয়া আমি বলেছেন: আমার জ্বর এর জন্য ঘুম আসছে না ,অলস ভাবে ব্লগ দেখছিলাম ,আপনার পোস্ট পড়ে =p~ =p~ =p~

আমি পোস্ট পড়ে হাসছি ঠিক , কিন্তু তার থেকে বেশি হাসছি ২৮ নং মন্তব্য পড়ে আল্লাহ গো =p~ , আমার জ্বর কমে গেল না বাইরা গেল জানিনা , লগ ইন কইরা আপনেরে ফরয থ্যাংক ইউ জানায়ে গেলাম ।

ঈদের শুভেচ্ছা অনেক ।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ২:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! আসলেই সেই কমেন্টটা উচিত পোষ্টে যুক্ত করে দেয়া! ;) :)

যাই হোক, আশা করি এখন থেকে ব্লগ জ্বর সারিয়ে তোলার অন্যতম মাধ্যম হবে। নিজেকে এক প্রকার কবিরাজ ভাবতেই আনন্দ হচ্ছে ;) ;)

তবে দ্রুত সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি। মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

৬৩| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ২:০৪

নোমান নমি বলেছেন: একটাই কমেন্টস করবো পোষ্ট দেখে

আমারটুকু ছাড়া পোষ্টের বাকি সব স্ক্রিনশর্ট সত্য B-)

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ২:২১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহ!!! =p~ =p~ =p~ =p~

৬৪| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ২:২৮

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:

ব্যাপক মজার পোস্ট।
ফেবু শেয়ার দেখে পড়ার ইচ্ছে জাগা, প্রক্সির কল্যানে আসা গেল।
টেলিটকের নেটেই কি আজ সামু সমস্যা?
কে জানে।

সেলিব্রেটি, মড়ু, ছুপা মড়ু, চাপাবাজ মড়ু, স্বঘোষিত কিন্তু না মড়ু সহ সাধারন আম ব্লগারদেরও ঈদ আনন্দের হোক।
ঈদ মোবারক।

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ হে নিভৃতচারী প্রেমিক। আপনাকে আর আপনার বান্ধবীকে ঈদের অনেক শুভেচ্ছা;)

৬৫| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ৩:০২

দূর্যোধন বলেছেন:


বাধ্য হয়ে ফাঁস করে দিলাম :( সেফ করলেন না !!

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কাজটা ভালো করলেন না জলন্ত অনিল সাহেব। :( এইভাবে আমাকে প্রকাশ্যে এনে দিলেন :( আমি তো শুধু মেয়েটার অনুরোধই রেখেছিলাম :(

৬৬| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ৩:৩৬

শান্তির দেবদূত বলেছেন: আজকে আমার হাসি দিবস। পরপর কয়েকটা দুর্দান্ত হাসির পোষ্ট পড়লাম! এত্ত প্রতিভা ছেলেপিলের! মারাত্মক মারাত্মক সব হিউমার! হা হা হা।

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৩০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহা! আপনার ভালো লেগেছে শুনে আনন্দিত ভাইয়া!! :) :)

৬৭| ১১ ই অক্টোবর, ২০১৩ রাত ৩:৫৬

আমিই মিসিরআলি বলেছেন: [img|http://cms.somewhereinblog.net/ciu/image/147030/small/?token_id=dab442beca2c5bbe2fd1b88fb79becb2
ব্লগের পরিবেশ নস্ত হয়া গেচে X( X( X( X(( X(( X((


১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( :( আহারে~!

৬৮| ১১ ই অক্টোবর, ২০১৩ ভোর ৪:০০

আমিই মিসিরআলি বলেছেন: বন্দুর ছবিটা আহে নাই ফাস্টে /:)

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা! আপনি জানেন না ভন্ডুর ছবি প্রকাশ্যে ব্যাবহারে নিষেধ আছে ;)

৬৯| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:০৫

ইমরাজ কবির মুন বলেছেন:
আমাকে পাইয়া লাভ নাই।আপনি আমাকে যা পাইবেন আমি তার চেয়েও অনেক বেশী ডিং ডিং ডিং ;) !!

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! দেখা যাবে!! ;)

৭০| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:১৫

চাদের জোসনা বলেছেন: আমি একটা কমেন্ট দিছিলাম 'সারভার নট ফাউন্ড'' দেখাইয়া আপনার লগে ক্ষাতির জমাইবার দেয় নাইক্কা। B:-/ B:-/ B:-/ B:-/

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ!!! :( তাইলে কষ্ট আবার শক দেন

৭১| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:৩৩

বৃতি বলেছেন: অনেক হাসলাম কাল্পনিক_ভালোবাসা । তবে সবার শেষে আরজুপনি আপুর পারফরম্যান্সে চমৎকৃত হয়েছি ।

ঈদ এবং পূজার অগ্রিম শুভেচ্ছা থাকলো ।

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী, পনি আপু আমাকে সব সময় সহযোগিতা করেন। আমি তার আশির্বাদে ধন্য। দোয়া রাখবেন প্লীজ :) :) ;) :)

৭২| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ৯:০৭

মামুন রশিদ বলেছেন: ইয়ে কাল্পনিক ভাইডি, মামুন রশিদের সাথে ঐ যে মেয়েটা- জোশ! ঐ মেয়েটার ফেবু আইডি আমাকে একটু ইনবক্স কর তো ভাইয়া । না মানে, ফ্রেন্ডলিস্টে জোশ একটা মেয়ে আইডি থাকলো আর কি!!!


:P :P

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহা!! থাউক! আর অভিনয় করতে হইব না!!! ;)

বুঝছি!

৭৩| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৪১

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: হাসতে হাসতে মারা গেলাম। আমাকে বাঁচান। কেউ কি আছেন?

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই, আমি চিরকাল আছি!!! হেল্প লাগলে বইলেন কিন্তু!!! :) হাহা!

৭৪| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৪৪

আম্মানসুরা বলেছেন: অনেকেই দেখি স্ক্রিন সট গুলোকে সত্য ভাবছে :-/ :-/ :-/ :-/ :-/ :-/ :-/ :-/ :-/


১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জি, ইয়ে মানে কি আর বলা!!! সত্যকে সবাই সত্যই তো ভাববে লুলু ;)

৭৫| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:১৮

সায়েম মুন বলেছেন: আজকাল ফেসবুকে এত সব ঘটনা ঘটতেছে। টেরই পাই না। আছি কোন জগতে। নিজেরে তাল ভুদাই মনে হৈতেছে। #:-S

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( কি আর করা! আপনাকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টা চালাতে হবে। জগতে সাথে তাল না মেলাতে পারলে আপনাকে ছিটকে পড়তে হবে স্ক্রীন শটের জগতে !

৭৬| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩০

সপ্নাতুর আহসান বলেছেন: ব্যাপক মজার পোস্ট।

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :)

৭৭| ১১ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪৩

দুর্বৃত্ত বলেছেন: এইগুলান কি দেখতেছি !!বিনুদুন. . . . . .

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কারো পৌষ মাস আর কারো বিনুদূণ!! মিয়া!!

৭৮| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২৩

নুর ফ্য়জুর রেজা বলেছেন: ভাই,অর্ধেক পইড়াই গলা শুকাইয়া গেছে গা। এত লোড কেমতে নিমু ? /:)


পানি খাইয়া আইসা, পুরাটা পইড়া আবার কমেন্ট করতেছি।

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আস্তে আস্তে খাইয়েন!! বেশি তাড়াহুড়া হইয়া খাইয়েন না

৭৯| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৩২

নুর ফ্য়জুর রেজা বলেছেন: [img|http://cms.somewhereinblog.net/ciu/image/152678/small/?token_id=9262237aa9ce3fca3c123215356eda2e





ইয়ে মানে,পনি আপুরে ভালা মনে করছিলাম। /:) :|

১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এ্যাই!!! পনি আপু ভালো আপু! তিনি সত্য প্রকাশে আমার সাহায্যকারী!!!

৮০| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৯

জুলিয়ান সিদ্দিকী বলেছেন: ও মোর আল্লারে! =p~ =p~ =p~

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:০৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ;) ;)

৮১| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪৯

মাহতাব সমুদ্র বলেছেন: ভালো। খারাপ ছেলেদের স্ক্রীন শট বের করাই উচিত।

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: তোমারটা বের হলো না, এটাই আশ্চর্যের বিষয়!!!

৮২| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৪১

জেমস বন্ড বলেছেন: =p~ =p~ =p~ =p~

হায়রে

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ;) ;) :)

৮৩| ১১ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:০৮

হুমায়ুন তোরাব বলেছেন: ha ha ha

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :)

৮৪| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:২৩

সেলিম আনোয়ার বলেছেন: আমার আর অভির স্ক্রীন শট সত্য বাকী সব মিথ্যা। :)

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহাহাহাহাহাহাহ!!

৮৫| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৪

শীলা শিপা বলেছেন: এগুলা কি??? :-/ :-/

ব্যপক মজার পোষ্ট ;) :)

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইস! আপনার গুলো তো দিতে ভূলে গিয়েছি! :(

৮৬| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪১

নিয়েল হিমু বলেছেন:
আয় হায় আমি তো একটা ফটো ইউজ কৈরা ফালাইছি ।


অেনেক মজার ছিল পোষ্ট :) খুব ভাল লাগছে :)

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! ধন্যবাদ হিমু :)

৮৭| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:০৯

বাংলাদেশী দালাল বলেছেন: =p~ ব্যাপক বিনুদন +++++++

আরমান ভাই এর অডিও ক্লিপ কি বাজারে আসছে? ;) হুনতে মুন চায়।

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: উনার অডিও ভিডিও সব ক্লিপই বাজারে নাকি আছে ;) ;)

৮৮| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৩৭

অন্য কথা বলেছেন: পুরাই পাংখা । ঈদ আনন্দ উসূল ।


ঈদ মোবারক , "কাল্পনিক_ভালোবাসা" - "Imaginary Love"
এটা আপনার জন্য ------


Click This Link

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ। গানটা আশা করি ভালো হবে। :)

৮৯| ১১ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৪১

মামুন রশিদ বলেছেন: সিলেটি কমলা, সাতকরা ভালা পাই, কিন্তু বন মোরগ.. :| :-0 B-))

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহাহাহাহাহাহাহাহহ!!!!!!!!!!! হে হে হে!

৯০| ১১ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:১৪

দেহঘড়ির মিস্তিরি বলেছেন: কা-ভা ভাই পাঠায় দিলেন তো :)

এত সত্য আপনি এত দিন কিভাবে চুপায় রাখলেন ??

দম ফাইট্টা মইরা যান্নাই এইডাই বেশী =p~ =p~ =p~

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: যাক! তাইলে তো কৃতজ্ঞতা প্রকাশ করতেই হবে! ভাগ্যিস মরেন নাই। আমি আসলে এত এত সত্য ভেতরে চেপে রাখতে গিয়ে মোটা হয়ে যাচ্ছি :( তাই কিছু প্রকাশ করে দিলাম। ;)

৯১| ১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১:১৫

স্বপ্নবাজ বাউন্ডুলে বলেছেন: ছিঃ ছিঃ সবাই এতোগুলা খারাপ! B:-)





=p~
=p~
=p~

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কি অবস্থা! দেখছেন!!! :( কই যে যাই ;) ;)

৯২| ১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১:৫৯

নষ্টছেলে তানিম বলেছেন: নাহ বাপক ভাল আছি

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ২:৩৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী! আমরাও! :)

৯৩| ১২ ই অক্টোবর, ২০১৩ ভোর ৪:০৭

শিশু বিড়াল বলেছেন: তোমার সাথে কথা বুঝে শুনে বলতে হবে। এভাবে হাঁড়ি ভাঙ্গে!!! :-/ :-/ :-/ :-/ :-/

১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে!! তোমার আমার ভয় পাওয়ার কিছু নাই তো!! মোবাইলে কথার আবার স্ক্রীণ শর্ট কি?? ;) ;) :P :P B-) =p~ =p~

৯৪| ১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:০৯

এহসান সাবির বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~
সেইরাম পোস্ট......... !!!!!

১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ! ধন্যবাদ এহসান ভাই!! :) :)

৯৫| ১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:২৯

ডট কম ০০৯ বলেছেন: যাউগ্যা লুল ময় দুনিয়ায় আরো অনেক কিছুই দেখতেপারমু বইলা মনে হয়।

মজা পাইছি ১০০%

সুপার লাইক।

১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) ডট কমের যুগে ১০০ ভাগ বিনে পয়সায় আনন্দ পাওয়া খুবই মুসকিলের ব্যাপার!!! :)

৯৬| ১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৩

ডট কম ০০৯ বলেছেন: সামুর লুল ভান্ডার কাল্পনিক ভালবাসা

তাক সামু+নুবেল=সামুবেল পদকে ভূষিত করা হউক।

এই পোষ্ট স্টিকি হয় না কেন? মাই ডিয়ার মডু মামু রা।

১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সেটাই তো কথা!! এইডা কিছু হইল!!

৯৭| ১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪১

অপর্ণা মম্ময় বলেছেন: দুর্লভ পোস্ট সত্যিই অনেক উপভোগ করলাম। সিরাম সিরাম সব স্ক্রীন শট

তোমাকে ঈদের শুভেচ্ছা রইলো।

১২ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা! আপু! আপনাকে ধন্যবাদ এবং ঈদের শুভেচ্চা জানাই। :) :)

৯৮| ১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০৬

আমিনুর রহমান বলেছেন:



তোমার পোষ্টটি আগেই দেখেছি। আমি ভীষণ মর্মাহত হলাম জাদিদ। আমার সাথে তুমি কিভাবে এমন করতে পারলে ! আমার সাথে তো তোমার কোন শত্রুতা নেই !!! আমার পার্সোনাল চ্যাটিং এভাবে পাবলিক এর সামনে ফাঁস করাটা একদম ঠিক হয়নি তোমার। সত্যিই আমি ভীষণ কষ্ট পেয়েছি। :(

১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সর‍্যি ভাইয়া প্লীজ আপনি এটাকে সিরিয়াস হিসেব দেখবেন না :( হাজার চেষ্টায়ও সত্য চাপা থাকে না :(

৯৯| ১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৩৩

শহুরে আগন্তুক বলেছেন: ভালোই বিটল আছেন :P

১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৪৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হে হে হে!

১০০| ১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:১৫

হাসান মাহবুব বলেছেন: মহা কেলেংকারিয়াস ব্যাপার দেখি! এ ধরণের পোস্ট এতদিন ধরে টিকে আছে কীভাবে? নীতিমালার ৪২০(গ)রু ধারা লঙ্ঘনের দায়ে রিপোর্টেড।

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আসলে সত্য প্রকাশে সামুর ভূমিকা খুবই প্রসংশনীয়!! আসুন ব্যাপারটাকে আমরা স্বাগত জানিয়ে সবাই ঠিক হয়ে যাই।

আর যেখানে বাতাসে ৫৭টি গোবরে পচা পদ্মফুলের গন্ধ সেখানে ৪২০(গ)রু ওভাররুলড মাই লর্ড ;) ;) ;)

১০১| ১২ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:৪৯

জুন বলেছেন: এভাবে স্ক্রীন শর্ট দিয়ে সব তথ্যের গোপনীয়তা ফাস করে আইনের চোখে আপনি অপ্রাধি সাব্যস্ত হইলেন । আপনাকে তথ্য আইন লঙ্ঘনের দায়ে গ্রেফতার করা হইলো X((
বাসার পাশে গার্লস হোষ্টেল আছে শুনে আমি যে কি বিপদে আছি :-&
মাবুদ আমাকে রক্ষা করো এইসব ব্লগার শায়মার ভাষায় ভাইয়ামনিদের হাত থেকে :-<
:-P :-P

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৩৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :( :( :(

আছেন আমার মুক্তার, আছেন আবার ব্যারিষ্টার!! শেষ বিচারের হাইকোর্টেতে তিনি আমায় করবেন পার, আমি পাপী, তিনি জামিনদার :P :P B-)

কি বলেন আপু? ভাইয়া তো বলল, গার্লস হোস্টেল থাকার কারনে ভাইয়া এখন আর বারান্দায় ফুল দেখেন না!! :P :P

১০২| ১২ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:৫১

গোর্কি বলেছেন:
ফেইসবুকীয় কথোপকথন, আড্ডা পড়লাম। ভাল লাগল।

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ গোর্কি :)

১০৩| ১২ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:২৮

ঢাকাবাসী বলেছেন: বিরাট আর কঠিন সংগ্রহ, মজাই পেলুম।

১২ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৩৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ :)

১০৪| ১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ২:৩৫

রহস্যময়ী কন্যা বলেছেন: =p~ =p~ হায় হায় করেছেন কি!! আপনি তাড়াতাড়ি পালান :)
যেভাবে সবার সব কিছু ফাঁস করে দিলেন তাতে আপনার কপালেও দুঃখ আছে :P :P :P

১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ৩:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনি এত্ত দিন কই ছিলেন?? ;) তা হলে আপনাও কিছু রহস্যময় স্ক্রীণ শর্ট বের হইত =p~ =p~ =p~

আশা করি ভালো আছেন। ঈদের শুভেচ্ছা রইল।

১০৫| ১৩ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:৪১

হুমায়ুন তোরাব বলেছেন: নোমান ভাই

ইউ লুল ।
হাসতে আছি.।

১৯ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইয়ে মানে নোমান তো ভালো ছেলে!!! :|

১০৬| ১৩ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:০৬

ৎঁৎঁৎঁ বলেছেন: ইসরে, যেসব মায়াবিনী ছবি দিসেন, উহাদের সাথে গপসপ করিবার জন্য আমি সমস্ত আলাপচারিতা উন্মুক্ত স্কৃন শটে প্রকাশ করিতে প্রস্তুত আছি! তারপরেও যদি কেউ আসিতো একটু সামান্য গল্প গুজব করিতে! :(

আমারেও একজনের সাথে লটকাইয়া দিতেন, দেইখা সুখ পাইতাম! :#>

আপ্নেরে আর মাইনাচ দিয়ে কী হইবো, আল্লায় দিতাসে না, আপনি তাঁর বান্দা হইয়া আর কী দিবেন! সবই এই নসীব!

:(
:(
:(

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১২:৫৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহ!! ভাই লুলদানী ব্যবহার করেন ;) ;) :P :P
আপনাকে ভাবছি স্থিরচিত্র আবদ্ধ না করে কোন চলমান চিত্র আবদ্ধ করিব। কেমন হবে বলেন তো!! ;)

১০৭| ১৩ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৪৩

সবুজ ভীমরুল বলেছেন: দূর্যোধনের টুইস্ট দেইখা মাথাটা বাঁই করে ঘুইরা গেল, ঐটা চ্রম হইছে!!!

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:০৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: দুর্যোধন ভাই বলে কথা!!! ;) টুইস্টকে মহা টুইস্টে রুপান্তর করাই দুর্যোধন ভাই এর কাজ ;) :P

১০৮| ১৩ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:১৯

ইনকগনিটো বলেছেন: =p~ =p~ =p~ =p~ মাইনসেরে বাঁশ খাইতে দেখলে এতো ভালু লাগে কেনু????

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:০৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হে হে হে! আপনি তো এত্তগুলো বদ!!!

১০৯| ১৩ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৪২

চটপট ক বলেছেন: অপু ভাই আর বট আপুর টা চরম লাগসে!!

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:০৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ :) :)

১১০| ১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:০১

মাহী ফ্লোরা বলেছেন: হা হা! পোস্ট পড়ে সময় ভাল কাটলো।

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ আপু! :) কিছুটা ভালো সময় উপহার দিতে পেরে আনন্দিত :)

১১১| ১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:০৪

ইখতামিন বলেছেন:
ইয়ে মানে..
লেখক বলেছেনঃ এই পোষ্ট যখন লিখছি তখন এয়ারপোর্টে অবস্থান করছি। কিছুক্ষনের মধ্যেই আমার ফ্লাইট। বাংলাদেশকে আপাতত বিদায়। সুতরাং এই ব্লগের লেখকের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়ার চিন্তা করাটাই হাস্যকর। আপনারা সবাই ভালো থাকুন, আনন্দে থাকুন। ঈদ এবং পুজার আনন্দ হোক সার্বজনীন।

ভাই.. আপনি আপাতত কোন রাষ্ট্রে অবস্থান করছেন। নিরাপত্তায় আঘাত না লাগলে একটু প্রকাশ করা যাবে কী?....


যাই হোক. .. ঈদের এই পোস্ট টা আসলেই অনেক অনেক চমৎকার হয়েছে। কারণটাও সবার জানা। আপনার পোস্ট মানেই চমৎকার কিছু :)

পূজা ও ঈদের শুভেচ্ছা রইল.. :)

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:১৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইখতামিন ভাই! বাংলাদেশের অবস্থা কি? আহারে নিজের দেশটাকে কত যে মিস করছ!! :( আমি ভাই এখনও প্লেনে আছি। কোথাও এখনও ল্যান্ড করতে পারি নাই। কোন দেশ আমাকে আশ্রয় দিতে চাচ্ছে না :(


যাই হোক, আপনার ভালো লেগেছে বা প্রত্যাশাপূর্ন করতে পেরেছি জেনে ভালো লাগছে। :) আশা করি ঈদের সময়টা ভালো কেটেছে আপনার :)

১১২| ১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৬

এম ই জাভেদ বলেছেন: লা জওয়াব। সামুলিক্সের জনক কান্ডারি ভাইকে সামহোয়্যারিয় শুভেচ্ছা ।

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: X(( X(( X(( X(( X((

১১৩| ১৩ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:১৮

এম ই জাভেদ বলেছেন: দুঃখিত কাল্পনিক ভালবাসা কেন যে কান্ডারি হয়ে গেল , মন্তব্য এডিট করার সুযোগ ক্যান যে সামুতে নেই!!

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:১৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: যাক! এইবার ঠিকাছে! হাহা! ;) ;)

ধন্যবাদ সাদরে গৃহিত হইল!

১১৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:০৪

আমি তুমি আমরা বলেছেন: সবগুলা বানাইতে কয়দিন লাগছে???

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ছিঃ ছিঃ বানাবো কেন!! এই সব খুঁজে পেতে প্রায় ২ সাপ্তাহ লাগছে! :(

১১৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৯

জানা বলেছেন:

এরকম ভয়ঙ্কর তথ্য ফাঁসের একটা পোস্ট দিয়া, নিষ্পাপ, নিষ্কলঙ্ক, ফুলের মত পবিত্র বোলগারগোরে ফাঁসায়া এই দুর্বল সাহসী বোলগার কই পলাইছে? ধরেন, ধরেন। তারে ধৈরা আনেন। তার বোলগের যাবতীয় মালামাল বাজেয়াপ্ত করা হউক। তারে পুরাতন ৫৪ আর নয়া ৫৭ ধারার ধারে ধৈরা ধমক দেওয়া হউক। দুই দুইটা কালা কানুনের প্যাচে ফালায়া কঠিনতর শাস্তির বেবস্তা করা হউক।


একটা জনগুরুত্বপূর্ণ প্রশ্ন: (বিশাল ঢোলের আওয়াজের ইমু হৈবো)...

বোলগার জুন আপু পুলিশে যুগদান করছে কবে?? তারেতো ভোলাভালা বোলগার লুক বৈলাই জানতাম। এখন দ্যাকতাছি সে নববধু ৫৭ ধারা নিয়া কাজ করার পবিত্র দায়িত্ব পালন করতাছে....। বোলগারগো এরেস্ট করতাছে এইটা সেইটা বৈলা....!!!


ও মনু, মোরা এ্যাহন কোমহ্নে পলামু? জুন আপু ধরলে কিন্তক ছারবেনা মনু!! সাত বচ্ছর আর চৈদ্দ বচ্ছরের কারা কারবার দেবেএ্যানে....।



B-) ;) :P :!> :-B :#) B-)) =p~

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সুপ্রিয় জানা,
এই নিকের মালিক বর্তমানে বিদেশে রাজনৈতিক আশ্রয়ে আছেন। কোন দেশে তার সঠিক আমি জানি না। আমি তার একজন পরম শুভাকাংখী। তাই তার হয়ে আমি এই পোষ্টের মন্তব্যের জবাব দিচ্ছি। যতদূর জানি আপনি সত্য মত প্রকাশের পক্ষে অবস্থান করেন, কিন্তু আপনার এই মন্তব্যটি আমার সেই বিশ্বাসকে দারুন ভাবে প্রশ্নাতিত করেছে :(


ব্লগার জুন আপু বাংলাদেশ কাউন্টার ইন্টিলিজেন্সে কাজ করছেন। বিশ্বস্তসূত্রে জানা গিয়েছে তিনি অচিরেই এই প্রতিষ্ঠানটির মহাপরিচালক মেজর জেনারেল রাহাত খানের যোগ্য উত্তরসূরী হতে চলেছেন। তাই এই ব্যাপারে কোন মন্তব্য করার ব্যাপারে আশা করি সাবধানতা অবলম্বন করবেন।

পরিশেষে কাল্পনিকের নিরাপত্তা দাবি করে আমি আমার মন্তব্য শেষ করছি। !!!

১১৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৪৯

ধুম্রজ্বাল বলেছেন: মাথা মুন্ডু কিছু বুঝলাম না

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:২৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাইরে খুব কঠিন ব্যাপার! না বুঝাই ভালো! আমি নিজেও বুঝি নাই!!!

১১৭| ১৯ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৫৩

তানজিয়া মোবারক মণীষা বলেছেন: একি! এই রকম ছবি কিভাবে তুলে? ভয় পেয়েছি ভাইয়া। :| :||

২০ শে অক্টোবর, ২০১৩ রাত ১:৩০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভয় পাবেন না আপু!!! আমরা আছি তো!!! :D

১১৮| ২০ শে অক্টোবর, ২০১৩ রাত ২:০৪

বাসুরী বাসীয়ালা বলেছেন: ব্যাপুক লাগলো কাল্পনিক ভাই।
সবাই তলে তলে টেম্পু চালায়
আর আমরা কইলে হরতাল ডাকে।

২০ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ আপনাকে :)

এই পোষ্টের ট্যাগ দ্রষ্টব্য ;)

১১৯| ২০ শে অক্টোবর, ২০১৩ রাত ২:১৯

রাজ্জাক রাজ বলেছেন: :D :D

Typed with Panini Keypad

২০ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ???

১২০| ২০ শে অক্টোবর, ২০১৩ রাত ২:২৫

রাজ্জাক রাজ বলেছেন: রাজাকার, নাস্তিক এবং তাদের
সমর্থনকারীরা জারজ শব্দের
একটি সমার্থক শব্দ। :D

২০ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: রাজাকারদের সাথে আস্তিক নাস্তিক কোন সম্পর্ক নাই।
রাজাকার মানেই রাজাকার আর অধিকাংশ ক্ষেত্রে জামাত শিবির রাজাকারদেরই প্রতিশব্দ।

১২১| ২০ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৫১

দিকভ্রান্ত*পথিক বলেছেন: খাইছে! আমি বাইচ্চা গেছি! থ্যাংকস গড! B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-)

২১ শে অক্টোবর, ২০১৩ রাত ১২:০২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহ! আমি তো নতুন খবর জানাতে এসেছি, পুরানো খবর নয়!!! ;) ;)

১২২| ২১ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:৩৩

রেজোওয়ানা বলেছেন: এবার ঈদে ব্লগে খুব মজার মজার পোস্ট হলো, ভাল লাগছে বিষয়টা!

২১ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:৫৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ আপু। বছর জুড়ে নানান সিরিয়াস সব পোষ্টের মাঝে কিছুটা হাল্কা টাইপ পোষ্ট দেয়ার চেষ্টা :) ভালো লাগলে খুশি হব :)

১২৩| ২৩ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১৬

অদৃশ্য বলেছেন:





গত তিনদিন থেকে শুধু মজার মজার লিখাগুলো পড়ছি... আর উপভোগ করছি...

গতকালকে কিছুটা দেখে গেছিলাম... আজকে শেষ দিয়ে গেলাম...


শুভকামনা...

২৩ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ প্রিয় অদৃশ্য। ঈদ উপলক্ষে চাইছিলাম একটু মজা করার জন্য। এবার ঈদে অনেক মজার মজার পোষ্ট এসেছে। যদি নির্মল বিনোদন পাওয়া যায় তাহলে কষ্ট সার্থক হবে :)

আশা করি ঈদ ভালো কেটেছে আপনার :)

১২৪| ২৩ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:০৯

সমুদ্র কন্যা বলেছেন: হায়রে এই অবস্থা একেকজনের তলে তলে! মাথায়তো পুরা বাজ পড়ল দেখি! :-/ :-/

২৩ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:২১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অবস্থা খুবই ভয়াবহ আপু!! আমার অবস্থা কল্পনা করেন!!

১২৫| ২৩ শে অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:৩১

আনজির বলেছেন: পড়তে পড়তে পেটে খিল ধরে গেল। এত হাসলাম। ভাই ভাল লাগছে গো......

২৩ শে অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অনেক ধন্যবাদ আনজির। ভালো লেগেছে শুনে আনন্দিত হলাম। :)

১২৬| ০৫ ই নভেম্বর, ২০১৩ রাত ১০:৩৩

আদনান শাহ্‌িরয়ার বলেছেন: এইডা কি দেখাইলি মোরে !!!! পুরাই হিজিবিজি হয়ে গেলাম !

০৬ ই নভেম্বর, ২০১৩ রাত ২:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এত গুরুত্বপূর্ন একটা জিনিস এতদিন পর দেখলে তো কাহিনী হবেই!!! :P :P

১২৭| ০৫ ই নভেম্বর, ২০১৩ রাত ১০:৫৮

সাইনাস বলেছেন: বাঁশে বাঁশে বাঁশঝাড়

০৬ ই নভেম্বর, ২০১৩ রাত ২:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: শরম শরম!!! ;)

১২৮| ০৬ ই নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৫

তাসনুভা সাখাওয়াত বীথি বলেছেন: ;) ;) ;)

০৬ ই নভেম্বর, ২০১৩ রাত ১০:২৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :P :P :P

১২৯| ১৪ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৪:৪৭

প্রিয়তমেষূ বলেছেন: একটু লেট হয়ে গেলো কিন্তু ব্যাপক বিনোদিতো হলাম......।

১৩০| ২২ শে নভেম্বর, ২০১৩ রাত ৮:০০

সাদমান রহমান নীল বলেছেন: ভাই, আমার তো মাথা ঘুরতাছে....

১৩১| ০৬ ই ডিসেম্বর, ২০১৩ দুপুর ২:৩৫

মহামহোপাধ্যায় বলেছেন: হায় !! হায় !! এই জিনিস কেমনে চোখ এড়িয়ে গেলো =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৩২| ০৬ ই জানুয়ারি, ২০১৪ বিকাল ৫:০০

রাজন আল মাসুদ বলেছেন: ব্যাপক ব্যাপক। চরম চরম। =p~ =p~ =p~ =p~ =p~

তবে প্রথম কাজ হইলো আপনেরে ফ্রেন্ড লিস্ট থেকে ডিলিট মারা :P

১৩৩| ০৬ ই জানুয়ারি, ২০১৪ রাত ১১:৫১

ঐতিহাসিক বলেছেন: ওরে রে রে রে রে.।.।.।

হাসতে হাসতে হাহাকার হয়ে গেলো ।

১৩৪| ০৩ রা জুলাই, ২০১৪ রাত ৯:৫৭

চড়ুই বলেছেন: হা হা চরম। এইরকম সুবিধা থাকলে তো ভালই। ;) ;) ;)

১৩৫| ১৫ ই মে, ২০১৬ রাত ৯:৩০

সালমাহ্যাপী বলেছেন: কত শত বছর এইখানে আসলাম আর হাস্তে হাস্তে অজ্ঞান হই গেলাম....

এখন আমার কি হপে..... :(( =p~ =p~

১৩৬| ১৫ ই ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:০০

আর্কিওপটেরিক্স বলেছেন: :D

১৩ ই মে, ২০২১ রাত ১:৫০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কি সর্বনাশ!!

১৩৭| ২৮ শে অক্টোবর, ২০১৯ রাত ৮:১৮

সত্যপথিক শাইয়্যান বলেছেন: হা! হা! হা! ডিজিটাল আইন যে কিভাবে কাজ করে!!!

জুন আপু আবার হ্যাকিং করেন!!! বাপরে!

৩১ শে অক্টোবর, ২০১৯ বিকাল ৩:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এত বছর পর আবার এই পোস্টের সন্ধান কেমনে পাইলেন? হা হা। আগে এই ধরনের অনেক দুস্টামি করতাম ব্লগে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.