নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বহুদিন আগে কোন এক বারান্দায় শেষ বিকেলের আলোয় আলোকিত উড়ন্ত খোলা চুলের এক তীক্ষ্ণ হৃদয়হরনকারী দৃষ্টি সম্পন্ন তরুনীকে দেখে ভেবেছিলাম, আমি যাদুকর হব। মানুষ বশীকরণের যাদু শিখে, তাকে বশ করে নিশ্চিন্তে কাটিয়ে দিব সারাটি জীবন।

কাল্পনিক_ভালোবাসা

একদিন সব হাসির ময়নাতদন্ত হবে, ফরেনসিক রিপোর্টে লেখা থাকবে - সবই মিথ্যে।

কাল্পনিক_ভালোবাসা › বিস্তারিত পোস্টঃ

ব্লগারদের পূর্নমিলনী প্রসঙ্গে।

০১ লা নভেম্বর, ২০২২ বিকাল ৩:৪১



প্রিয় ব্লগারবৃন্দ,
শুভেচ্ছা জানবেন। ১৯ শে ডিসেম্বর বাংলা ব্লগ দিবস উদযাপন করার জন্য অনেক ব্লগার, ২০১৯ সালের ন্যায় ব্লগারদের একটি পুর্নমিলনী অনুষ্ঠান আয়োজন করার জন্য ব্যক্তিগতভাবে অনুরোধ জানিয়েছেন। বিষয়টিকে আমলে নিয়ে আমরা এই বিষয়টি নিয়ে কাজ করছি, অল্প সময়ের মধ্যে এই সংক্রান্ত পরিকল্পনা ব্লগারদের সামনে উপস্থাপন করা হবে। অনুগ্রহ করে আমাদের নোটিস পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

আরো একটি প্রয়োজনীয় তথ্য সকলের অবগতির জন্য জানাচ্ছি:

১। সামহোয়্যারইন ব্লগের একটি ফেসবুক গ্রুপ আছে। এই গ্রুপটি আনুষ্ঠানিক, বাকি গ্রুপের ব্যাপারে আমাদের কোন দায়িত্ব নেই। এই গ্রুপটি মূলত চালু রাখা হয়েছে যারা তুলনামূলক অনিয়মিত ব্লগার তাদেরকে ব্লগ সম্পর্কে নিয়মিত অবহিত করার জন্য এবং ব্লগ সংক্রান্ত যে কোন সমস্যার দ্রুত সমাধান করার জন্য। গ্রুপে যোগদানের ক্ষেত্রে কিছু নির্দিষ্ট নিয়ম আছে, তা অনুসরণ করলেই কেবল গ্রুপে যুক্ত হওয়া সম্ভব। উল্লেখ্য, সেখানে প্রদানকৃত সকল তথ্যের গোপনীয়তা ব্লগারদের গোপনীয়তা রক্ষার্থে যে সাধারণ নীতিমালা আছে তার ভিত্তিতেই সংরক্ষণ করা হয়।

২। ব্লগারদের সাথে সহজ যোগাযোগ এবং ব্লগ সংক্রান্ত যে কোন সমস্যা ও অভিযোগের দ্রুত সমাধানের লক্ষ্যে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুসারে গত কয়েক বছর যাবত ব্লগ টিম এবং ব্লগের আনুষ্ঠানিক মুখপাত্র হিসাবে ব্লগার কাল্পনিক_ভালোবাসা প্রকাশ্যে কাজ করছেন। অতি গুরুত্বপূর্ণ যে কোন সিদ্ধান্ত বা ঘোষণা পূর্বের ন্যায় নোটিস বোর্ড থেকেই প্রদান করা হবে।

৩। ব্লগ টিম, মডারেটর বা ব্লগ সংক্রান্ত অন্য যে কোন বিষয়ে আপনার অভিযোগ জানাতে আমাদেরকে মেইল করুন। আমাদেরকে মেইল করার ঠিকানা - [email protected]। এই মেইল ঠিকানায় ব্লগের দায়িত্বপ্রাপ্ত সকলের পর্যায়ের ব্যক্তিদের যুক্ত করা হয়েছে। ফলে এখানে পাঠানো যে কোন মেইলকে আনুষ্ঠানিকভাবে বিবেচনা করা হয়। ব্লগ সংক্রান্ত যে কোন অভিযোগের ক্ষেত্রে অনুগ্রহ করে আনুষ্ঠানিকতা বজায় রাখুন। ব্যক্তি পর্যায়ের সৌহার্দ্যকে বিবেচনা করে ব্যক্তিগতভাবে ব্লগ সংক্রান্ত যে কোন অভিযোগ জানানোকে নিরুৎসাহিত করা হলো।

শুভ ব্লগিং।
ব্লগ টিমের পক্ষ থেকে
ব্লগার কাল্পনিক_ভালোবাসা



মন্তব্য ১৪ টি রেটিং +১৮/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০১ লা নভেম্বর, ২০২২ বিকাল ৪:০৬

বিজন রয় বলেছেন: সুন্দর খবর!

২| ০১ লা নভেম্বর, ২০২২ বিকাল ৫:০০

রবিন.হুড বলেছেন: শুভ কামনা সব সময়।

৩| ০১ লা নভেম্বর, ২০২২ বিকাল ৫:১৬

লেখার খাতা বলেছেন: সুন্দর প্রস্তাব। শুভেচ্ছা।

৪| ০১ লা নভেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:৫৭

শেরজা তপন বলেছেন: বেশ দারুণ একটা সংবাদ! শুভকামনা

৫| ০১ লা নভেম্বর, ২০২২ রাত ৯:১২

রেজাউল৮৮ বলেছেন: একটিভ ব্লগারদের সকলে প্রতিদিন ব্লগে আসার সুযোগ পান না। এই পোস্টটিকে এক সপ্তাহের জন্য স্টিকি করা হলে ভালো হয়।

৬| ০১ লা নভেম্বর, ২০২২ রাত ৯:২১

রানার ব্লগ বলেছেন: ধন্যবাদ

৭| ০২ রা নভেম্বর, ২০২২ ভোর ৫:২৩

সোহানী বলেছেন: ওকে............

৮| ০২ রা নভেম্বর, ২০২২ সকাল ৭:০১

মিরোরডডল বলেছেন:

পুর্নমিলনী অনুষ্ঠানের পরে কেমন হলো সেটা জানিয়ে সবার পোষ্ট, ছবি, ভিডিওর অপেক্ষায় থাকলাম :)

৯| ০২ রা নভেম্বর, ২০২২ সকাল ৮:৪৬

ঢাবিয়ান বলেছেন: শুভকামনা রইল।

১০| ০২ রা নভেম্বর, ২০২২ সকাল ১০:৪২

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: থাকার চেষ্টা করবো যদি ১৯ শে ডিসেম্বর হলি ডে হয় । আপনার কাছে একটি প্রশ্ন , কোন পোষ্ট প্রথম পাতা থেকে সরিয়ে দেওয়া হলে কোন তার কারণ ব্লগারকে জানানো হয় না ।? কেন সংশোধন করে তা পূর্ণ:রায় পোস্ট করার জন্য বলা হয় না ? আশা করি উত্তর দেবেন ।

১১| ০২ রা নভেম্বর, ২০২২ দুপুর ২:৪৭

খন্দকার সাইফুর রহমান আরিফ বলেছেন: খুবই চমবপ্রদ একটা খবর, অপেক্ষায় থাকলাম ঘোষনার!

১২| ০৪ ঠা নভেম্বর, ২০২২ সকাল ১০:৩৭

জুল ভার্ন বলেছেন: ব্লগে লেখা নাই, ব্লগে ব্লগারদের উপস্থিতি নাই....ব্লগ ডে উজ্জাপণ করে ভাপা পিঠা- চটপটি, কাচ্চি বিরিয়ানি খাওয়ার অনুষ্ঠান করায় আনন্দ কি হবে?

১৩| ০৪ ঠা নভেম্বর, ২০২২ সকাল ১১:০৩

অপ্‌সরা বলেছেন: এই ২০/২২ জন ব্লগার নিয়ে অনুষ্ঠান জমবে না বটে তবে ফেসবুকে পুরান যত ব্লগার আছে বর্তমানে লিখুক না লিখুক তারা আসুক।

একটা সময় পরিবার ছেড়ে ছেলেমেয়েরা দূর দেশে চলে যায়.... ভুলেও থাকে তবুও পালা পার্বনে উৎসবে সবাই মিলিত হয় একই ছাদের নীচে। তেমনই হোক .....

১৪| ০৪ ঠা নভেম্বর, ২০২২ রাত ৮:৪০

স্বরচিতা স্বপ্নচারিণী বলেছেন: শুভকামনা রইলো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.