নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আর দশ জনের সাথে মিলিয়ে চলতে চেষ্টা করি, চেষ্টা করি অমঙ্গলমকে হারিয়ে দিতে,নিজের দ্বায়িত্ব নিজ থেকে পালন করতে ।

মি.সিম্পলম্যান

সিম্পলভাবে বাচঁতে চাই।

মি.সিম্পলম্যান › বিস্তারিত পোস্টঃ

পি.এইচ.ডি রত আছেন (PhD) বা এ বিষয়ে জ্ঞান আছে এমন কেউ ব্লগে থেকে থাকলে প্লিজ ফোন নাম্বারটা মেসেজে বা ইনবক্সে দিন।

২০ শে আগস্ট, ২০১৭ সকাল ৭:২৫

পি.এইচ.ডি রত আছেন (PhD) বা এ বিষয়ে জ্ঞান আছে এমন কেউ ফেসবুকে থেকে থাকলে প্লিজ ফোন নাম্বারটা ইনবক্সে দিন।
ফেসবুক লিংক https://www.facebook.com/abdullah.ether

ধন্যবাদ সবাইকে

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২০ শে আগস্ট, ২০১৭ সকাল ৮:২৯

কলাবাগান১ বলেছেন: পোস্ট করেছেন ১১৬ টি--- তার প্রায় শতভাগ ই সাইকেল কিনব কোন ব্র্যান্ড ভাল হবে থেকে আরম্ভ করে হার্ড ড্রাইভ কিভাবে রিফরম্যাট করব তা অন্যদের কাছে জানতে/সাহায্য চেয়ে ব্লগে পোস্ট....এমন ই যদি হয় আপনার কনফিডেন্স লেভেল (গুগুলের যুগে).......

পিএইচডি কোন সাবজেক্টে করতে চান তা আগে জানান............

২০ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৬:৩৫

মি.সিম্পলম্যান বলেছেন: ধন্যবাদ ভাইয়া/স্যার,
আমার পড়াশোনার যথেষ্ট আগ্রহ আছে, খুব অল্প পড়ে মনে রাখতে ও বুঝতে পারি। আর সময় পেলেই অনলাইনে বিভিন্ন শিক্ষামূলক বিষয় নিয়ে সংশয় নিরসনে ঘাটাঁঘাটিঁ করার নিয়মিত অভ্যাস আছে। একটানা ঘন্টার পর ঘন্টা ব্রেনে নিতে পারি (যদি টপিক ইন্টারেস্টিং বোধ করি :) ) এর মধ্যে কম্পিউটার, টেকনোলজি, ধর্ম, ইতিহাস ইত্যাদি আমার অন্যতম আগ্রহের বিষয়।

গুগলিং এর আইডিয়া খুব ভালো।
শুধু গুগলিং করেই আমি কম্পিউটার বিষয়ক এত কাজ ও তথ্য জেনেছি যে একজন কম্পিউটার কনসালটেন্ট পরিচয় দিতে পারি।
হার্ডওয়ার-সফ্টওয়্যার সার্ভিসিং, অনলাইনের সকল ধরনের ইনকাম, অনলাইন মার্কেটিং, ওয়েবসাইট ও ডিজাইন সহ দুনিয়ার টেকনোলজিক্যাল লাইনের খুদ্র খুদ্র বিভিন্ন বিষয় এর জ্ঞান আমি গ্যাদার করেছি। এজন্য অবশ্য আপনাদের মত ভালো ভালো ব্লগার ও ব্লগ সাইট তথা গুগল সার্ভিসের কাছে আমি কৃতজ্ঞ এবং সর্বপরি আল্লাহ সুবাহান ওয়া তায়ালার কাছে এর জন্য শুকরিয়া জ্ঞাপন করছি। এগুলো কাজে লাগিয়ে টুকটাক ইনকাম ও করছি :) । এছাড়াও আমার জ্ঞানকে ভ্লগিং এর মাধ্যমে মানুষের মাঝে ছড়িয়ে দেবার উদ্দেশ্যে আমারিকা থেকে আমাজনের মাধ্যমে আমি পুরো একটা স্টুডিও তৈরীর সারন্জাম আনিয়েছি।

আমার জিজ্ঞাসামূলক পোস্টগুলো এটাই প্রমান করে যে কি,কেন,কিভাবে এই তিনটা বিষয় নিয়ে আমার অনেক কৌতুহল অনেকের থেকে অনেক বেশী। আমি যত জানি ততই আমার জানার পিপাসা বাড়ে। আছাড়াও আমার ব্লগে আরো নিক আছে যেখানে আমিও স্টান্ডার্ড মানের লেখা লেখি। কয়েকদিন আগে টেকটিউন্স এর মত টেকনোলজি প্লাটফর্মে এ কয়েকজন পেইড ব্লগার হায়ার করতে চেয়েছিল। ওখানে যাবার মত পড়াশোনা আমার ছিল কিন্তু যাইনি কারন কিছু সিলি শর্ত ম্যাচ করেনি।

আমার কনফিডেন্স
আমার তো মনে হয় ভালোই, বাকী আমার ভাগ্য আর আমার ইচ্ছা যদি সমন্বয় করতে পারে তাহলে কনডিডেন্স কাজে লাগবে নচেৎ ফেল্টু বলেই মানুষের কাছে বিবেচিত হব :) তাই এ বিষয়ে আগ বাড়িয়ে কিছু বলতে ভয় পাচ্ছি ...

পিএইচডি
হুম, মন থেকেই করতে চাচ্ছি, সমাজ সেবার নতুন কোন সেক্টরে। নেট থেকে ঘাটাঘাটি করে আমার তেমন উপকার হয়নি, গৎবাধা কিছু কথা ছাড়া তেমন কোন স্পস্ট ধারনা পাইনি। তাই চাইছিলাম পি.এইচ.ডি রত আছেন (PhD) বা এ বিষয়ে জ্ঞান আছে এমন কারোও সাথে সরাসরি কথা বলে ক্লিয়ার হতে।

সাবজেক্ট
আমি নিজেই একটা (সমাজ সেবার নতুন কোন সেক্টরে) বিষয় নির্বাচন করে সেই বিষয়ে PhD করতে চাই তা সেই বিষয়ে কাউকে পাই বা না পাই। প্লিজ আপনার নাম্বারটা আমার ফেসবুকে ইনবক্স করলে আমি কৃতজ্ঞ থাকতাম।
ধন্যবাদ।

২| ২০ শে আগস্ট, ২০১৭ সকাল ৮:৫০

মারিয়া ফেরদৌসী বলেছেন: আমার মনে হয় কাউকে নিরুৎসাহিত করে কথা বলা ঠিক না।
জ্ঞানের বাউন্ডারি এক এক মানুষের ভিন্ন হতেই পারে। @কলাবাগান১

২০ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৬:৩৮

মি.সিম্পলম্যান বলেছেন: উনি নিরুৎসাহিত করেননি ম্যাডাম। আসলে এই নিকে আমার যে সব আজগুবি পোস্ট দেয়া সেগুলো দেখলে আপনিও উনার মত প্রশ্ন করতেন হয়ত । হাহাহাহা.....।

৩| ২০ শে আগস্ট, ২০১৭ সকাল ১০:০৭

রাজীব নুর বলেছেন: সর‍্যি কোনো হেল্প করতে পারব না।

২০ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৬:৪১

মি.সিম্পলম্যান বলেছেন: এখানে সরির কিছু নেইরে ভাই। দোয়া করবেন।

৪| ২০ শে আগস্ট, ২০১৭ সকাল ১১:০৩

আহা রুবন বলেছেন: ‌আপনার কি আসলেই কিছু দরকার, না কি শিশুসুলভ কৌতুহল থেকে প্রশ্ন করেন? আপনার পুরা বাক্সই তো দেখি প্রশ্নের পোটলায় ভর্তি!!!!!!!!!!!!!!!!!

২০ শে আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৬:৪০

মি.সিম্পলম্যান বলেছেন: আমার জিজ্ঞাসামূলক পোস্টগুলো এটাই প্রমান করে যে কি,কেন,কিভাবে এই তিনটা বিষয় নিয়ে আমার অনেক কৌতুহল অনেকের থেকে অনেক বেশী। আমি যত জানি ততই আমার জানার পিপাসা বাড়ে। আছাড়াও আমার ব্লগে আরো নিক আছে যেখানে আমিও স্টান্ডার্ড মানের লেখা লেখি।

বিস্তারিত উপরের কমেন্টের উত্তরে।

যদি জানা থাকে প্লিজ পনার নাম্বারটা আমার ফেসবুকে ইনবক্স করলে আমি কৃতজ্ঞ থাকতাম।
ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.