নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মন্দ জিনিস দেখবো না , মন্দ কথা বলবো না মন্দ কিছু শুনবো না।

মুন্ন৮৮

আমি গুছিয়ে কিছুই লিখতে পারি না কিন্তু মনে অনেক গল্প জমা আছে, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা তিনি যেন একদিনের জন্য হলেও আমাকে লেখার ক্ষমতা দান করেন।

মুন্ন৮৮ › বিস্তারিত পোস্টঃ

সুপারহিউম্যান এর আসল অর্থ!!

২৯ শে এপ্রিল, ২০১৩ রাত ২:০৬

মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ খান, আপনি দায়িত্ব নেয়ার সাথে সাথে দেশে এক মহা বিপর্যয় নেমে এল আপনার দায়িত্ব পালনের এবং যোগ্যতা প্রমানের চমৎকার সুযোগ সৃষ্টি হল আর আপনি এইসকল সুযোগ কে পিছনে ফেলে লেজুড়বৃত্তির সুযোগটাকে কাজে লাগালেন বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে গিয়ে!! আপনি যেদিন শপথ গ্রহন করেছিলেন আপনার সেদিনের লেবাস দেখেই আপনার আসল রুপ বুঝা উচিৎ ছিলো কিন্তু আফসোস, বাংলাদেশের যে কয়জন রাজনীতিবিদকে আমি সন্মান করি আপনি তাদের মধ্যে অন্যতম। আপনি যার কবর জিয়ারত করে তার ও তার কন্যার আত্মার শান্তি কামনা করলেন। আমি নিশ্চিত আপনার এহেন আচরনে তার কন্যার আত্মা শান্তি পেলেও তার আত্মা শান্তি পায়নি কারণ জীবদ্দশায় তিনি তার স্বার্থের চেয়ে দেশ ও দেশের মানুষের স্বার্থটাকেই বেশী গুরুত্ব দিতেন!! সারা বিশ্বের টনক নড়ল কিন্তু আপনার লেজ ছাড়া কিছুই নড়ল না!! আপনি আবারো প্রমান করলেন রাজনীতিবিদরা Human না তারা Superhuman!!!



বিঃ দ্রঃ ডিকশনারীতে Superman/Superhuman শব্দের বাংলা অর্থ হল অমানুষ!!!



মূল লেখা!!

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৪

স্বাধীনচেতা মানবী বলেছেন: :D ঠিক বলেছেন ।

০৭ ই জুন, ২০১৩ রাত ২:১১

মুন্ন৮৮ বলেছেন: ধন্যবাদ স্বাধীনচেতা আপ্পি!! :)

২| ২৯ শে এপ্রিল, ২০১৩ ভোর ৪:০৭

আকরাম বলেছেন: "সারা বিশ্বের টনক নড়ল কিন্তু আপনার লেজ ছাড়া কিছুই নড়ল না!!" ......প্রভুভক্ত রা সব সময়ই ল্যান্জা নাড়ে!

০৭ ই জুন, ২০১৩ রাত ২:১১

মুন্ন৮৮ বলেছেন: কথা সত্য!!! :পি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.