নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মন্দ জিনিস দেখবো না , মন্দ কথা বলবো না মন্দ কিছু শুনবো না।

মুন্ন৮৮

আমি গুছিয়ে কিছুই লিখতে পারি না কিন্তু মনে অনেক গল্প জমা আছে, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা তিনি যেন একদিনের জন্য হলেও আমাকে লেখার ক্ষমতা দান করেন।

মুন্ন৮৮ › বিস্তারিত পোস্টঃ

বীর বাঙ্গালী ভোদাই না, ভাবছেন কি? সোজাই না??

১১ ই জুলাই, ২০১৩ রাত ২:৩৪

শাহরুখ খানকে স্যালুট!!



পুরা দুনিয়া (বিশেষ করে বাংলাদেশ) যেখানে নারীদেরকে পণ্য না বানানোর জন্য মৌখিক এবং ফেসবুকীয় আন্দলনে ব্যাস্ত, ঠিক তখনি কথা বা স্ট্যাটাস এ বড় না হয়ে কাজে বড় হলেন শাহরুখ খান, এইবার যদি কবির দুঃখ কিছুটা হইলেও ঘুচে!!



একই সাথে শাহরুখ খান এটাও দেখাইয়া দিলেন যে ইচ্ছা করলে দুই হাতে দুইটা সাবান নিয়া বাথটাবে খালিগায়ে শোয়া যায় একটা সাবান নিয়া বার বার খালিগায়ে বাথটাবে শোয়া + ঘষাঘষি করা লাগে না!!



কিন্তু এত কিছুর পরেও একটা জায়গায় আমাদের শাকিব খানের কাছে মাইর খাইয়া গেলেন শাহরুখ খান!! না না আমি মেরিল- প্রথম আলো পুরুস্কারের কথা বলবো না, আমি শুধু বলবো শাহরুখ খানের বিখ্যাত হওয়ার জন্য সে যে মেয়েলী এইটা স্বীকার করা লাগে আর আমাদের শাকিব খান স্বীকার না করেও এই জায়গায় অপ্রতিদ্বন্দ্বী!!!



কিন্তু না, লোভ দেখাইয়া আমাদের খালিগায়ে লাক্স হাতে বাথটবে নামানো এত সোজা না বাংলার মানুষ ভোদাই হইলেও আদালত ভোদাই না তারা ঠিকই বুঝে ঈশটার হইতে হইলে লাক্স ঘষা লাগে না আমাগো দেশী কেয়া বা কসকো সাবান ঘইসাও ঈশটার হওয়া যায়!!!



আর তারচেয়েও সহজে ঈশটার হওয়া যায় ফেসবুক আইডি খুইলা!!! :P



বিঃ দ্রঃ ইহা শুধু মাত্র একটা ফেসবুক স্ট্যাটাস, শাহরুখ খান বা শাকিব খান ভক্তদের বা লাক্সের ব্যাবহারকারি/কারিণী দের মনে আঘাত দেয়া এই পোস্টের উদ্দেশ্য নয়!!



ফীলিং ঈশটার ঈশটার @ ফেসবুক!!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই জুলাই, ২০১৩ সন্ধ্যা ৭:১৫

ইভা লুসি সেন বলেছেন: এই সব না দিয়া পড়া লেখা করেন । পরীক্ষার হলে তো দেখি খালি অস্থর হইয়্যা যান ।

২| ১২ ই জুলাই, ২০১৩ রাত ১২:৫১

মুন্ন৮৮ বলেছেন: B:-) ওকি আফা আম্নে কেমতে জানলেন এই ঘটনা!!! :-B

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.