নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, শিল্প ও সাহিত্য বিষয়ক ত্রৈমাসিক \'মেঘফুল\'। প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন \'এক রঙ্গা এক ঘুড়ি\'।

নীলসাধু

আমি খুব সহজ এবং তার চেয়েও বেশী সাধারন একজন মানুষ । আইটি প্রফেশনাল হিসেবে কাজ করছি। টুকটাক ছাইপাশ কিছু লেখালেখির অভ্যাস আছে। মানুষকে ভালবাসি। বই সঙ্গে থাকলে আমার আর কিছু না হলেও হয়। ভালো লাগে ঘুরে বেড়াতে। ভালবাসি প্রকৃতি; অবারিত সবুজ প্রান্তর। বর্ষায় থৈ থৈ পানিতে দুকুল উপচেপরা নদী আমাকে টানে খুব। ব্যাক্তিগতভাবে বাউল, সাধক, সাধুদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই নামের শেষে সাধু। এই নামেই আমি লেখালেখি করি। আমার ব্লগে আসার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো। ভালো থাকুন সবসময়। শুভ ব্লগিং। ই-মেইলঃ [email protected]

নীলসাধু › বিস্তারিত পোস্টঃ

১লা বৈশাখে ‘বাল্য বিবাহ’ রোধ এবং ‘যৌতুক’ বিরোধী র‍্যালী সম্পন্ন!

১৪ ই এপ্রিল, ২০১৫ রাত ১০:৪৫

শুভ নববর্ষ! স্বাগত ১৪২২!

বাংলা নতুন বছরের শুরুতে নানা উৎসব আয়োজনের পাশাপাশি ‘বাল্য বিবাহ’ এবং ‘যৌতুক’ এই দুটি বিষয়ে সবাইকে সচেতন করে তোলার লক্ষ্যে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এক রঙ্গা এক ঘুড়ি এবং সিরাক-বাংলাদেশ, Action/2015 Bangladesh Coalition, Child Rights Action Coalition-Bangladesh, Girls not Brides সকালে একটি র‍্যালীর আয়োজন করেছিল।



র‍্যালিটি টিএসসি হতে শুরু হয়ে চারুকলা যাদুঘর ঘুরে টিএসসিতে এসে সমাপ্ত হয়। এক রঙ্গা এক ঘুড়ির সদস্যরা সহ অন্যান্য আয়োজক সংগঠনের বন্ধুরা একসাথে কিছুটা আনন্দময় সময় কাটালাম।

বৈশাখের প্রথম দিনে শাহবাগ, চারুকলা এবং ধানমন্ডি ৩২ নম্বর লেকের কিছু চিত্র! বাংলা নতুন বছরটি সকলের জন্য আনন্দময় হোক এই প্রার্থনা করি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই এপ্রিল, ২০১৫ রাত ১:০৩

প্রামানিক বলেছেন: চমৎকার ছবি। সবাইকে আন্তরিক শুভ্চেছা জানাই।

২০ শে এপ্রিল, ২০১৫ রাত ৮:৩৯

নীলসাধু বলেছেন: শুভেচ্ছা প্রামানিক ভাই! !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.