নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, শিল্প ও সাহিত্য বিষয়ক ত্রৈমাসিক \'মেঘফুল\'। প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন \'এক রঙ্গা এক ঘুড়ি\'।

নীলসাধু

আমি খুব সহজ এবং তার চেয়েও বেশী সাধারন একজন মানুষ । আইটি প্রফেশনাল হিসেবে কাজ করছি। টুকটাক ছাইপাশ কিছু লেখালেখির অভ্যাস আছে। মানুষকে ভালবাসি। বই সঙ্গে থাকলে আমার আর কিছু না হলেও হয়। ভালো লাগে ঘুরে বেড়াতে। ভালবাসি প্রকৃতি; অবারিত সবুজ প্রান্তর। বর্ষায় থৈ থৈ পানিতে দুকুল উপচেপরা নদী আমাকে টানে খুব। ব্যাক্তিগতভাবে বাউল, সাধক, সাধুদের প্রতি আমার দুর্বলতা আছে। তাই নামের শেষে সাধু। এই নামেই আমি লেখালেখি করি। আমার ব্লগে আসার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো। ভালো থাকুন সবসময়। শুভ ব্লগিং। ই-মেইলঃ [email protected]

নীলসাধু › বিস্তারিত পোস্টঃ

যারা বনের মোষ তাড়াতে আগ্রহী তাদের জন্য!! আপডেট ২

২৪ শে ডিসেম্বর, ২০১৬ বিকাল ৪:২৯



যারা মানবিক এ উদ্যোগে যুক্ত হতে চান তাদের জন্য সময় খুব বেশী নেই। আগামী ২৬ তারিখ পর্যন্ত এ উদ্যোগে যুক্ত হতে পারবেনা। শীতার্তদের সহায়তায় 'এক রঙ্গা এক ঘুড়ি' এবং 'বাংলাদেশ শিশু ফাউন্ডেশন' এর মানবিক প্রয়াসে ইতিমধ্যে অনেকেই যুক্ত হয়েছেন। এই তালিকায় রয়েছে দেশ এবং দেশের বাইরের ঘুড়ি সদস্য, আমাদের ব্লগ এবং ভার্চুয়াল বন্ধু সহ প্রিয় মুখেরা। তাদের সবাইকে ঘুড়ির পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ জানাই।

যারা বিকাশ করতে চান তারা নিম্নের নাম্বারে বিকাশ করে আমাদের বার্তায় জানান। বিকাশ পারসোনাল একাউন্ট নাম্বার: 01711310476, 01981236989, 01743431806

যারা ব্যাংক একাউন্টে অর্থনৈতিক সহায়তা প্রদান করতে আগ্রহী তাদের জন্য ব্যাংক ইনফরমেশন দেয়া হল।
Ek Ronga Ek Ghuri
AC: 021003577
Janata Bank
Dhanmondi Corporate Branch
Dhaka, Bangladesh

অনেকেই পুরাতন কাপড় দিতে চেয়েছেন তাদেরকে বিনীত ভাবে আমাদের সাথে দ্রুত যোগাযোগের জন্য অনুরোধ করছি। আগামী কয়েকদিন ঘুড়ি টিম ঢাকা মহানগরীর যে কোন স্থান হতে শীতবস্ত্র সংগ্রহে আগ্রহী! বার্তা বা পোষ্টের নীচে দেয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন প্লিজ। ২৬ তারিখের পর এ সংক্রান্ত কোন সহযোগিতা গ্রহণ করা সম্ভব হবে না।

আমরা শেষ সময়ের কাজগুলো সুচারু রূপে সম্পন্ন করার জন্য প্রস্তুতি নিচ্ছি। শীতবস্ত্র বিতরণ স্থান সহ ঘুড়ি টিমের যাতায়াত, নিরাপত্তা এবং দুস্থদের তালিকা তৈরি সহ নতুন পুরাতন শীতবস্ত্র সংগ্রহ সহ আনুষঙ্গিক সকল কাজ এগিয়ে চলেছে। আমরা চাই সত্যিকার অর্থে যারা কষ্টে আছে অসহায় দুস্থ অবস্থায় দিন পার করছে তাদের কাছে যেন উষ্ণতা পৌছায়। শীত যেন সহনীয় হয়ে উঠে।

যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন যে কোন একজন ঘুড়ির সঙ্গে।
ইকু - 01981236989, তুষার - 01718990424, ফাহিম - 01717377264, অয়ন - 01714785987

ভালোবাসা সহ ধন্যবাদ।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.