নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পোয়েট্রিক জাস্টিস বলে একটা টার্ম আছে আমরা সবাই এই জাস্টিসের অপেক্ষায় আছি

noyon2009

noyon2009 › বিস্তারিত পোস্টঃ

একজন জাতি

১৭ ই মে, ২০১৬ সকাল ১১:৫৯

কিছু মানুষ থাকে যারা বাই বর্ন অলয়েজ বিরোধী দল। স্যিচুয়েশন যাইহোক, যেমনই হোক, তারা এর বিরোধিতা করতে আগায় আসবে - ইয়ে আইমিন ফেসবুকে।
এরপর আরো একদল পাবেন। এরা মনে করেন অলয়েজ পুলিশ বাহিনী। প্রথম বাহিনী ঝাপায় পড়ার কিছুক্ষনের মধ্যে তারা চলে আসবে। হাউকাউ কাইজ্জাকাইজ্জি লেগে যাবে।
গাইস - বাংলার মানুষের 'পাছা দুই ভাগ' থিওরীর মূলে কারা - জানতে চোখ রাখুন আপনারই হোমপেইজে। সর্বশেষ সংযোজন, কমার্স কলেজ এবং কতিপয় ন্যাদাবাচ্চাদের প্রেম ভালোবাসা এবং বিরহের গল্প। সাড়ম্বরে চলিতেছে।
প্রথম পার্টি চলে এসেছে 'কেন নিষ্পাপ শিশুদের টিসি দিলোরেএএ' দ্বিতীয় পার্টিরও আনাগোনা সেখানে দেখা যাচ্ছে। কিছুক্ষনের মধ্যেই তীব্র ক্যাঁচক্যাঁচ দেখা যাবে বলে আমরা আশাবাদী।
মজাটা শুনবেন? কমার্স কলেজ যদি টিসি না দিতো প্রথম পার্টির এদেরই অনেকের লেখা দেখা যেত আজকে 'কোথায় গেল সমাজ, কলেজের কি কোন দায়িত্ব নেই! ছিছি' এবং ইত্যাদি।
উপভোগ করুন। সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন সন্ধ্যার পর 'জীবন মানে - জ্বী, বাংলার ফেসবুকিয় কাইজ্জা' অনুষ্ঠানে।
পুনশ্চঃ পোলাপান নাটক করসে, কলেজ ড্রেসে ফাত্রামি করসে, কলেজ টিসি দিসে, পোলাপান টিসি খাইসে, কারন কলেজের নিয়মে আছে কি করা যাবে কি করা যাবে না পোলাপান এটায় সাইন করেই ভর্তি হইসে - ইটস নান অফ মাই অর ইয়োর বিজনেস। তাদের ঘরের ব্যাপার, তারা সামলাক। চালাক হলে উপভোগ করুন, দেখা যাক এই ইস্যু বাংগালিকে কয়দিন সার্ভ করে

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই মে, ২০১৬ দুপুর ১২:১৮

মোঃ ইউসুফ আলম বলেছেন: ত্যানা প্যাঁচানোর স্বভাব আমাদের রক্তের সাথে মিশে গেছে। যেকোন বিষয়ে নাক গলিয়ে নিজস্ব মতামত প্রকাশ না করাটা আজ বাঙালী জাতিসত্ত্বার অবমাননার শামিল।

২| ১৭ ই মে, ২০১৬ দুপুর ১২:৪৮

noyon2009 বলেছেন: দেখি নাই আমি দেখি নাই :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.