নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি জাতিস্মর। সপ্তমবার মানব জন্ম। অষ্টমবার মানব জন্ম নিয়ে আবার পৃথিবীর বুকে ফিরবো। সীতারাম নন্দী(১ম), কৃষ্ণকান্ত নন্দী(২য়),কাশিমবাজার রাজা কৃষ্ণনাথ রায়(৩য়),বিজয়কৃষ্ণদুলাল পাল(৪র্থ),হরিদাস মুখার্জী(৫ম),রমেশ সাহা(৬ষ্ঠ),প্রদীপ হালদার(৭ম)।

প্রদীপ হালদার

আমি জাতিস্মর। সপ্তমবার মানব জন্ম, অষ্টমবার মানব জন্ম নিয়ে আবার পৃথিবীর বুকে ফিরবো। সীতারাম নন্দী(১ম), কৃষ্ণকান্ত নন্দী(২য়),কাশিমবাজার রাজা কৃষ্ণনাথ রায়(৩য়),বিজয়কৃষ্ণদুলাল পাল(৪র্থ),হরিদাস মুখার্জী(৫ম),রমেশ সাহা(৬ষ্ঠ),প্রদীপ হালদার(৭ম)।

প্রদীপ হালদার › বিস্তারিত পোস্টঃ

তুমি আওয়াজ তোলো।

০২ রা এপ্রিল, ২০১৩ রাত ১০:০৪

তুমি আওয়াজ তোলো। তুমি আওয়াজ তোলো অন্যায়ের বিরুদ্ধে। আওয়াজ না দিলে অন্যায় তোমাকে তিলে তিলে মারবে। মুখ বুজে সহ্য করার দিন আর নেই। জেগে ওঠো। তোমার শিক্ষাই তোমার আওয়াজ। তোমার আওয়াজ তোমার মহান শক্তি। আমার আওয়াজ দিকে দিকে ছড়িয়ে পড়ুক। আমি আওয়াজ। আমার মৃত্যু নেই। লাঠির চেয়ে তুমি কোন অংশে কম নও। তোমার আওয়াজে সবাই ছুটে আসবে তোমার পাশে। আওয়াজের ভয়ে লাঠি হাত থেকে পড়ে যাবে। লাঠির আঘাতে ছাত্রের মৃত্যু মেনে নেওয়া যায় না। সঠিক আওয়াজ তোলো। তুমি আওয়াজ ছাড়া আর কিছু নও। তুমি কাকে ভয় করছো? মৃত্যুকে। আমি মৃত্যুর চেয়েও বড়। আমি আওয়াজ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.