নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি জাতিস্মর। সপ্তমবার মানব জন্ম। অষ্টমবার মানব জন্ম নিয়ে আবার পৃথিবীর বুকে ফিরবো। সীতারাম নন্দী(১ম), কৃষ্ণকান্ত নন্দী(২য়),কাশিমবাজার রাজা কৃষ্ণনাথ রায়(৩য়),বিজয়কৃষ্ণদুলাল পাল(৪র্থ),হরিদাস মুখার্জী(৫ম),রমেশ সাহা(৬ষ্ঠ),প্রদীপ হালদার(৭ম)।

প্রদীপ হালদার

আমি জাতিস্মর। সপ্তমবার মানব জন্ম, অষ্টমবার মানব জন্ম নিয়ে আবার পৃথিবীর বুকে ফিরবো। সীতারাম নন্দী(১ম), কৃষ্ণকান্ত নন্দী(২য়),কাশিমবাজার রাজা কৃষ্ণনাথ রায়(৩য়),বিজয়কৃষ্ণদুলাল পাল(৪র্থ),হরিদাস মুখার্জী(৫ম),রমেশ সাহা(৬ষ্ঠ),প্রদীপ হালদার(৭ম)।

প্রদীপ হালদার › বিস্তারিত পোস্টঃ

ভূত থেকে সাবধান।

০২ রা জুলাই, ২০১৩ রাত ১০:২৮



পৃথিবীতে ভূতের অস্তিত্ব আছে। কেউ বিশ্বাস করে। আবার কেউ অবিশ্বাস করে। যারা অবিশ্বাস করে, তাদের বক্তব্য হলো ভূত বলে কিছু নেই। অথচ আমি জানি ভূত আছে। ভূতের যাতায়াতের পথে কেউ পড়ে গেলে সে হয়তো ভূত দেখতে পারে। সাহস থাকুক বা না থাকুক সবাই যেন ভূতের কাছ থেকে দূরে থাকে। ভূত দেখার ইচ্ছে যাদের আছে,তাদের উদ্দেশে বলি ভূত দেখার জন্য ভূতের ধারে কাছে যাবেন না।

সমুদ্রে এক ধরণের মাছ আছে, যাকে বলি বৈদ্যুতিক মাছ বা ইলেক্ট্রিক ফিস। এই ধরণের মাছ শরীর থেকে ইলেক্ট্রিক রে ব্যবহার করে অন্য মাছের শরীরকে অসাড় করে ফেলে এবং তারপর সেই মাছকে খেয়ে ফেলে।

ভূতের শরীর সম্বন্ধে মানুষ জানে না। তাই মানুষ ভূত ধরতে চায়।

ভূত ধরা সহজ নয়। ভূতের কাছে যাওয়া উচিত নয়।

কারণ ভূত তার শরীর থেকে ইলেক্ট্রিক রে ব্যবহার করে কাছে থাকা যে কোন মানুষকে অসাড় করে ফেলতে পারে। আর তখন মানুষটি মারা যেতে পারে।

এমন ঘটনা অনেকের জীবনে ঘটেছে, সে শুয়ে আছে। চোখ বন্ধ। কিন্তু ঘুমিয়ে পড়ে নি। অথচ সে তার শরীরটাকে নাড়াতে পারছে না। সে বার বার মনে মনে বলছে, কেউ যদি একবার নাড়িয়ে দিতো। সে কথাও বলতে পারছে না।

হঠাৎ কিছুক্ষণ পরে সে নিজেই স্বাভাবিক হয়ে উঠলো। এই যে ঘটনার কথা বললাম, আসলে তার পাশে তখন ভূত ছিল। ভূত যতক্ষণ ছিল ততক্ষণ সে অসাড় ছিল। আর ভূত চলে যাবার সাথে সাথে সে স্বাভাবিক হয়ে উঠলো। তাই ভূত থেকে সাবধান।

মন্তব্য ২ টি রেটিং +৩/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জুলাই, ২০১৩ রাত ১০:৪৩

হাসান মাহবুব বলেছেন: আমারে একটা ভূত কামড় দিছে। এমতাবস্থায় আমার করণীয় কী ভূতোদা? বড়ই পেরেশানিতে আছি।

০৩ রা জুলাই, ২০১৩ সকাল ৯:০৪

প্রদীপ হালদার বলেছেন: আপনাকে ধন্যবাদ। আপনি জেনেছেন যে ভূতেরা এমন লেখা লেখে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.