নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাধারণ একজন মানুষ। বলার মতো বিশেষ কিছু নেই। মনের ভাবনাগুলো তুলে ধরতে চাই। ভালো লাগে কবিতা, লিখা-লিখি আর ছবি তোলা, এইতো! https://prokashoni.net

ইফতেখার ভূইয়া

গণতন্ত্র মুক্তি পাক, পরিবারতন্ত্র নিপাত যাক

ইফতেখার ভূইয়া › বিস্তারিত পোস্টঃ

আইয়ুব বাচ্চু - "কষ্ট" এ্যালবাম ও একটি আবেদন

২৪ শে অক্টোবর, ২০১৮ রাত ১০:৫৩

বাচ্চু ভাইয়ের "কষ্ট" এ্যালবামটি আমার সবচেয়ে প্রিয় এ্যালবাম। কারো কাছে কি এ্যলবামটির সিডি আছে? বা কেউ বলতে পারবেন আমি কোথা থেকে এ্যালবামটি "ফ্ল্যাক" বা সিডি ফরম্যাটে কিনতে পারবো? আমি হাই-রেজ ফরম্যাটে তার গানগুলো ব্যক্তিগত আর্কাইভেরও জন্য ডেসপারেটলি খুঁজছি।


আপনাদের মূল্যবান মতামত ও সহযোগিতা প্রত্যাশা করছি।

আপডেটঃ (নভেম্বর ৩, ২০১৮) একটু আগেই "সাউন্ডটেক" প্রতিষ্ঠানটির একজনের সাথে কথা হলো। তিনি জানালেন তাদের কাছেও নাকি এ্যালবামটির কোন সিডি নেই। উল্টো সাজেশান দিলেন আমি যেন ইন্টারনেটে খুঁজে দেখি। পাইরেসি পাইরেসি করে যারা এতদিন গলা ফাটাচ্ছিলো এখন তারাই বলছে কিনা, ইন্টারনেট-এ খুঁজে নিতে! কি আজব কান্ড রে বাবা। /#

আপডেটঃ (ফেব্রুুয়ারি ১০, ২০১৯) অবশেষে বাংলাদেশে গিয়ে সম্প্রতি এই এ্যালবামটির পাশাপাশি আরো ৮০+ এ্যালবাম সিডি থেকে ওয়েভ ফরম্যাটে নিয়ে এসেছি। সাথে কিনে এনেছি গোটা বিশেক সিডি।

মন্তব্য ১৮ টি রেটিং +০/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ২৪ শে অক্টোবর, ২০১৮ রাত ১১:০৯

চাঁদগাজী বলেছেন:


আমার কাছে উনার কিছুই নেই; আমি কনসার্টে গেছি উনার গীটার শোনার জন্য

২৫ শে অক্টোবর, ২০১৮ রাত ১২:০০

ইফতেখার ভূইয়া বলেছেন: হমমম। :|

২| ২৪ শে অক্টোবর, ২০১৮ রাত ১১:৫৫

মোঃ মঈনুদ্দিন বলেছেন: আমার কাছে গানগুলো রয়েছে কিন্তু সিডি বা ক্যাসেট নাই। একসময় সংগ্রহেই ছিল। আপনি পাটুয়াটুলি বা ফার্মগেট গেলে খুঁজে দেখতে পারেন যদি ঢাকায় থাকেন।

২৫ শে অক্টোবর, ২০১৮ রাত ১২:০১

ইফতেখার ভূইয়া বলেছেন: আমি আসলে ঢাকায় না বাংলাদেশেও থাকি না। সমস্যাটা সে কারণেই। গানগুলো কি ফ্ল্যাক ফরম্যাটে আছে?

৩| ২৫ শে অক্টোবর, ২০১৮ ভোর ৪:১৮

উদাসী স্বপ্ন বলেছেন: এলবামটা ছিলো সবকিছুর উর্ধ্বে। যেমন মেলোডি তেমন গীটারের কাজ। ওনার প্রতিটা এলবাম প্রতিটা গান স্বপ্ন দেখাতো।

দরিদ্র ডট কমে দেখতে পারেন। ৩২০ কেবিপিএস পাবার কথা

২৫ শে অক্টোবর, ২০১৮ ভোর ৪:৩২

ইফতেখার ভূইয়া বলেছেন: ওখানে দেখেছি আরো আগেই। ওদেরগুলো ১২৮কেবিপিএস। ধন্যবাদ। :|

৪| ২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ৮:০৯

রাজীব নুর বলেছেন: ঢাকা শহরে বেশ ক্যাসেটের দোকান আছে। সেখানে যান।

২৬ শে অক্টোবর, ২০১৮ রাত ২:২০

ইফতেখার ভূইয়া বলেছেন: B:-)

৫| ২৫ শে অক্টোবর, ২০১৮ সকাল ৯:০৪

নীল আকাশ বলেছেন: ইন্টারনেটে আশিক মিউজিক বা এই ধরনের বেশ কিছু সাইট আছে এখানে পাবেন। আমার বাসায় আছে নাকি খুজে দেখতে হবে। অডিও কাসেট আছে মনে হয়........

২৬ শে অক্টোবর, ২০১৮ রাত ২:২০

ইফতেখার ভূইয়া বলেছেন: আপনি কি মশকরা করলেন?

৬| ২৫ শে অক্টোবর, ২০১৮ রাত ১১:১৫

ভুলো মন বলেছেন: মিউজিক ডট কম ডট বিডি -তে দেখেন। music.com.bd

২৬ শে অক্টোবর, ২০১৮ রাত ২:২৩

ইফতেখার ভূইয়া বলেছেন: সাজেশনের জন্য ধন্যবাদ। আপনার কি মনে হয় না যে, এখানে লিখা পোস্ট করার আগে আমি সার্চ করেছি বা বিভিন্ন ওয়েব সাইটে গিয়ে খুঁজেছি?! আমি এমপিথ্রি খুঁজছি না। আমি খুঁজছি ফ্ল্যাক বা সিডি। পোস্টের লিখা না বুঝে থাকলে জিজ্ঞেস করুন, বোকার মতো উত্তর দিলে মানুষ হাসবে। :#)

৭| ২৬ শে অক্টোবর, ২০১৮ সকাল ১১:৪৯

নীল আকাশ বলেছেন: লেখক বলেছেন: আপনি কি মশকরা করলেন?

আপনার সমস্যা কি? আমি আপনার ব্লগে এসে কষ্ট করে একটা ভাল সাজেশন দিলাম আর আপনি এই ব্যবহার করলেন। ফেসবুকে যেয়ে দেখুন আশিক মিউজিক নামে কিছু আছে নাকি? আমি নিজেও এদের কাছ থেকে বেশ কিছু আন কমন এলব্যাম কালেক্ট করেছি। ঠিক আছে, আপনার ব্লগে আমি আর আসব না। সাধে কি সবাই বলে যে, বাংলাদেশীদের কোন উপকার করতে হয় না!

২৭ শে অক্টোবর, ২০১৮ সকাল ১১:৫০

ইফতেখার ভূইয়া বলেছেন: প্রথমতঃ আপনি আমার লিখা ঠিক মতো পড়েন নি। আমি আমার লিখায় জিজ্ঞেস করেছি, আমি কোথা থেকে ফ্ল্যাক বা সিডি ফরম্যাটে এ্যালবামটা কিনতে পারবো। আপনি আশিক মিউজিক এর কথা বলেছেন, তারা কি সিডি / ফ্ল্যাক মিউজিক বিক্রি করে প্রশ্ন না বুঝে থাকলে জিজ্ঞেস করুন, বোকার মতো উল্টো-পাল্টা মন্তব্য করার তো কোন প্রয়োজন দেখছিনা।

দ্বিতীয়তঃ আপনি বলেছেন, অডিও কাসেট আছে মনে হয়....... এখানে ক্যাসেটের কথা আসছে কোত্থেকে আমিতো ক্যাসেটের কথা উল্লেখই করিনি।

তৃতীয়তঃ আপনি লিখেছেন, "আপনার সমস্যা কি?" স্পষ্টতই বোঝা যাচ্ছে সমস্যা কার। আপনার মতো না বুঝে বোকার মতো মন্তব্য করে আবার পাল্টা অভিযোগ করার মতো লোকজনকে কষ্ট করে আমার ব্লগে এসে সাজেশন দেয়ার দরকার নেই। কিছু মানুষ আছে যাদের পৃথিবী ফেইসবুকের মধ্যে সীমাবদ্ধ, আপনিও তেমনি একজন বলে মনে হলো। আর আপনার মন্তব্যে সময় নষ্ট ছাড়া আর কোন উপকার কারো হয়নি।

ধনব্যাদ।

৮| ০৩ রা নভেম্বর, ২০১৮ সকাল ৯:২২

খায়রুল আহসান বলেছেন: শেষ পর্যন্ত পেলেন কি কিছু কার্যকরি তথ্য?

০৩ রা নভেম্বর, ২০১৮ বিকাল ৫:০৪

ইফতেখার ভূইয়া বলেছেন: দুঃখজনক হলেও সত্য, এখনো পাইনি। তবে বাংলাদেশে যোগাযোগ করেছি কয়েকজনের সাথে। সিডি/ফ্ল্যাক ফরম্যাটে ক্রয় করার জন্য সরাসরি "সাউন্ডটেক"-এ যোগাযোগ করা ছাড়া উপায় দেখছিনা। তবে আমি সিডি কেনার প্রতি বেশী আগ্রহী। পেমেন্ট নিয়ে কোন ঝামেলা হবে না। আপনি ভালো আছেন স্যার?

৯| ০৩ রা নভেম্বর, ২০১৮ সকাল ১১:০৩

হাসান রাজু বলেছেন: "কষ্ট" এ্যালবাম আপনাকে বেশ ভালো কষ্টে ফেলে দিয়েছে।
দেশে আসলে সময় করে খুজে নিতে পারেন। এলিফেন্ট রোডে খুজলে আশা করি পাবেন।

০৩ রা নভেম্বর, ২০১৮ বিকাল ৫:০৭

ইফতেখার ভূইয়া বলেছেন: জ্বী, আগামী বছর দেশে আসার সম্ভাবনা প্রবল, হয়তো তখনই মূলত চেষ্টা করতে হবে। বেছে বেছে ৩৮ টার মতো ভিন্ন ভিন্ন এ্যালবাম কিনতে হবে, লিস্ট করা হয়ে গেছে। কেউ আমাকে এব্যাপারে সহযোগিতা করতে পারলে অবশ্য আমি তাকে আর্থিকভাবে কিছু মুনাফাসহ পে করতে তৈরী আছি। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.