নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাধারণ একজন মানুষ। বলার মতো বিশেষ কিছু নেই। মনের ভাবনাগুলো তুলে ধরতে চাই। ভালো লাগে কবিতা, লিখা-লিখি আর ছবি তোলা, এইতো! https://prokashoni.net

ইফতেখার ভূইয়া

গণতন্ত্র মুক্তি পাক, পরিবারতন্ত্র নিপাত যাক

ইফতেখার ভূইয়া › বিস্তারিত পোস্টঃ

প্রকাশনী\'র আপডেট

১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ৯:৫৬


প্রকাশনী সাইটি লঞ্চ করার পর থেকেই চ্যাট রুম আর অনলাইন রেডিও প্লেয়ার নিয়ে ঝুঁকে পড়েছিলাম। অনেক কাজ বাকি আছে তবুও প্রকাশনীতে আজই একটা ফ্ল্যাশ বেইসড চ্যাট রুম আর অনলাইন বাংলা রেডিও প্লেয়ার যোগ করেছি ভিজিটরদের জন্য। রেডিও প্লেয়ারটি এখনো পুরোপুরি ফাংশনাল নয়, তবে রেডিও প্লেলিস্ট থেকে রেডিও চালানো সম্ভব হচ্ছে। ভলিউম কন্ট্রোলার, মিউট এবং প্লে/পজ বাটন ফাংশনাল আজ কালকের মধ্যেই শেষ করা যাবে আশা করছি। চ্যাট রুম মোবাইলে কাজ না করলেও রেডিওটা করছে। আমি মোটামুটি অনেকগুলো ব্রাউজারে টেস্ট করে দেখেছি। আপনারাও টেস্ট করে আমাকে আপনার মতামত জানাতে পারেন। ধন্যবাদ।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ১০:০৫

ঠাকুরমাহমুদ বলেছেন:




এফএম রেডিও যুক্ত করে খুবই ভালো করেছেন। দুর্দান্ত কাজ করেছেন। ধন্যবাদ। কাজের ব্যস্ততার মাঝে মাঝে এফএম শোনা অবস্যই ক্লান্তি দুর করে।

১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ১০:০৮

ইফতেখার ভূইয়া বলেছেন: রেডিও টেস্ট করেছেন? না করে থাকলে টেস্ট করে জানালে উপকৃত হতাম। ধন্যবাদ।

২| ১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ১০:২০

রাজীব নুর বলেছেন: হুম।

১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ১১:৩১

ইফতেখার ভূইয়া বলেছেন: হুম।

৩| ১২ ই ফেব্রুয়ারি, ২০২০ সকাল ১০:২৩

ঠাকুরমাহমুদ বলেছেন: ইফতেখার ভূইয়া ভাই, রেডিও খুব ভালো কাজ করছে। তবে লেখাগুলোর রঙ পরিবর্তন করে দেওয়া যায় কি? কারণ লিংকে ক্লিক করে যে রেডিও শোনা যাবে হয়তো অনেকে বুঝবেন না।

আবারো ধন্যবাদ খুব ভালো কাজ হয়েছে। প্রকাশনী ওয়েবসাইট টি ধরে রাখুন এখানে অনেক কাজ করা যাবে।

১২ ই ফেব্রুয়ারি, ২০২০ বিকাল ৪:৩০

ইফতেখার ভূইয়া বলেছেন: আসলে আরো কিছু কাজ বাকি আছে। ওগুলো শেষ করেই আবার রেডিওতে হাত দেবো। কালো বক্সটাতে এনালাইজার দেখা যাবে শব্দের সাথে সাথে। বাটনগুলোও একটিভ করতে হবে।

৪| ১২ ই ফেব্রুয়ারি, ২০২০ দুপুর ২:৪০

রাজীব নুর বলেছেন: লেখক বলেছেন: হুম।

হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম হুম

১২ ই ফেব্রুয়ারি, ২০২০ বিকাল ৪:২৯

ইফতেখার ভূইয়া বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.