নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লেখালেখি হলো আমার জগত, আমার মানস ভ্রমণের অখন্ড মানচিত্র । কল্পনার চরিত্রগুলোকে আমি লেখার জগতে বাস্তবতার ন্যায় সদর্পে চারণ করাতে চাই। আমি তাদের হাসি কান্না সুখ দুঃখে তুলির আঁচড় ছুঁয়ে দিয়ে অপছন্দের আঁকগুলো ইরেজার দিয়ে ঘষে তুলে বসাতে চাই কল্পনার রঙ ।

শাফায়াত উল্লাহ রহমত

খুব জটিল,ভীষণ সহজ এবং আবেগী নিতান্তই সহজ-সরল খোলা মনের মানুষ...আমার অভিধানে কান্না বলে কিছু নেই, তবে কষ্ট পাই খুব সহজে... যে যা দেয় তা ফিরিয়ে দেই। সে যদি হয় ভালোবাসা, তবে ভালোবাসা, অবহেলা হলে অবহেলা, কষ্ট হলে কষ্ট... আমার এ নীতি থেকে আজ পর্যন্ত বিচ্যুত হইনি,হতে চাইও না...।

শাফায়াত উল্লাহ রহমত › বিস্তারিত পোস্টঃ

আমরা কি পারি না ভারতীয় পন্য বর্জন করে নুন্যতম প্রতিবাদ টুকু প্রদর্শন করতে...???

১৫ ই মার্চ, ২০১৫ দুপুর ২:৫১

জাগ্রত বিবেক, আত্মসন্মান, সাম্য, মৈত্রী ও স্বাধীনতার মহান মন্ত্রের উচ্চারণে জাতিশক্তির যে অমিত তেজ বিন্ধ্যাচল টলিয়ে দিতে সক্ষম হয়েছিল আজ তা অনেকটা চলৎশক্তিহীন, নিশ্চল... আওয়ামী শাসন দুর্যোগে দেশ প্রেম, আত্মসন্মানবোধ এবং জাতীয় ঐক্য সংস্কৃতির প্রাণশক্তি আজ ক্ষয়িষ্ণু ও ম্রিয়মান... আর এই কারনেই ইসরাইলী পন্য পেপসি কর্তিক ভারতের পদতলে পুজা করার যে বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে তা দেখার পরও সরকারী ভাবে বাংলাদেশে এখন পেপসি বিক্রয়, বিপণন এবং মজুদকরন নিষিদ্ধ করা হয় নাই... কিন্তু আমরা সাধারণ জনগণ কি পারি না স্বীয় দেশপ্রেমের চেতনায় আজ এবং এই মুহূর্ত হতে ভারতীয় পন্য বর্জন করে নুন্যতম প্রতিবাদ টুকু প্রদর্শন করতে...

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৫ বিকাল ৩:২২

হোসেন মালিক বলেছেন: করা উচিত

২| ১৫ ই মার্চ, ২০১৫ বিকাল ৫:৩২

জিয়া উদ্দিন আহমেদ বলেছেন: অবশ্যই পেপসি খাওয়া বাদ দিছি ১ বছর হয়ে গেল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.