নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লেখালেখি হলো আমার জগত, আমার মানস ভ্রমণের অখন্ড মানচিত্র । কল্পনার চরিত্রগুলোকে আমি লেখার জগতে বাস্তবতার ন্যায় সদর্পে চারণ করাতে চাই। আমি তাদের হাসি কান্না সুখ দুঃখে তুলির আঁচড় ছুঁয়ে দিয়ে অপছন্দের আঁকগুলো ইরেজার দিয়ে ঘষে তুলে বসাতে চাই কল্পনার রঙ ।

শাফায়াত উল্লাহ রহমত

খুব জটিল,ভীষণ সহজ এবং আবেগী নিতান্তই সহজ-সরল খোলা মনের মানুষ...আমার অভিধানে কান্না বলে কিছু নেই, তবে কষ্ট পাই খুব সহজে... যে যা দেয় তা ফিরিয়ে দেই। সে যদি হয় ভালোবাসা, তবে ভালোবাসা, অবহেলা হলে অবহেলা, কষ্ট হলে কষ্ট... আমার এ নীতি থেকে আজ পর্যন্ত বিচ্যুত হইনি,হতে চাইও না...।

শাফায়াত উল্লাহ রহমত › বিস্তারিত পোস্টঃ

রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠদের কাছে কর প্রদানকারী জনগনের এতটুকু চাওয়া কি অমূলক...????

০৫ ই নভেম্বর, ২০১৫ রাত ১২:০৩

দুই দিন পর পর এই ঘটনা সেই ঘটনা কি শুরু হয়েছে দেশের মধ্যে...??
সরকারের বিরোধী দলের উপর দোষ চাপানো আর বিরোধীদের তা প্রত্যাখ্যান করে সরকার বেকাদায় পড়ছে ভেবে খুশীতে বগল বাজানোর রাজনীতি বন্ধ করে সত্যিকার অর্থে কি ঘটছে তা জনগনের কাছে পরিষ্কার করা উচিত। জনগনের পছন্দে হোক আর নিজ যোগ্যতায় হোক ক্ষমতার মসনদে যেহেতু আছেন সেহেতু ধরা কে সরা জ্ঞান মনে না করে আপনাদের এখনই উচিত এই সমস্যা সমাধানের দীর্ঘমেয়াদী পরিকল্পনা হাতে নেয়া।
যুদ্ধ অপরাধী বিচারের নামে ন্যায় অন্যায় যেই সিদ্ধান্তই নিয়ে থাকেন না কেন সেটা বাস্তবায়নে হাত কাঁপছে কেন...? হয় তাদের বেকসুর ঘোষনা করে মুক্তি দিন নয়তো যাকে যেই সাজা দিবেন ভেবে রেখেছেন বা যাদের বিরুদ্ধে যে রায় ঘোষনা করেছেন তা দ্রুত বাস্তবায়ন করুন। please be Do or will Die... Not like 1 after 1...
আজ হুজুর মরছে কাল ব্লগার মরছে পরশু পুলিশ মরছে এই পর্যায়ে এসে বিচার বাস্তবায়নের নামে সময় ক্ষেপণ না করে জঙ্গী জঙ্গী নাটকের অধ্যায় এইখানেই শেষ করে দেয়া উচিত। আমরা চাই না প্রতিনিয়ত অপমৃত্যুর শঙ্কা নিয়ে আমাদের সন্তানেরা স্কুলে আর আপনজনেরা কর্মস্থলে যাক। আমরা চাই না আপনাদের সিদ্ধান্তহীনতার কারনে বহিবিশ্বের কাছে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম মৌলবাদী বা জঙ্গী দেশের নাগরিক হিসেবে পরিচিত হউক ...?
জোর করে হোক আর জনগনের সমর্থনেই হোক রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠদের কাছে সরকারকে সঠিক ভাবে কর প্রদানকারী জনগনের এত টুকু চাওয়া কি অমূলক...????
অনেক কিছুই লিখতে মন চায় কিন্তু সরকারের তথ্য অধিকার আইনের
৫৭ধারা নামক একটা কথা আছে না...... বুঝেনই তো।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.