নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশই একমাত্র দেশ যেখানে মেরুদন্ডহীন মানুষেরাই সরকার গঠনের সুযোগ পায়

০৫ ই মার্চ, ২০১৩ রাত ১১:৫৭

শাহবাগ প্রজন্ম চত্ত্বর এখন বাংলাদেশের ভবিষ্যত ।তাই সাবধানে সামনের দিকে এগিয়ে যেতে হবে । সারা বাংলাদেশের মানুষ শাহবাগ প্রজন্ম চত্ত্বরের দিকে তাকিয়ে আছে। জামায়াত শিবিরের কুকুর গুলো ধর্মকে নিয়ে হলি খেলায় মেতেছে । মাদ্রাসায় শিক্ষদের কাছে আমার অনুরোধ- জামায়াত শিবিরের স্বার্থে ছাত্রদের ভুল পথে ব্যবহার করবেন না ।



চট্টগ্রামের ফটিকছড়িতে গত দুই দিনের হরতালে জামায়াত-শিবিরের নির্মমতায় প্রাণ হারাল অন্তত ১০ হাজার গাছ। সাথে গাড়ি বাসে আগুন তো আছেই। গাধার দল রাজনীতিবিদরা নির্বাচনের আগে আমাদের কাছে এসে অনেক কিছুর আশ্বাস দিয়ে ভোট ভিক্ষা চায় । হরতা্লে যে দেশের অর্থনৈতিক অবস্থা কাহিল । অনেক সংসারে চুলা জ্বলেনি । না খেয়ে থাকতে হয়েছে । তাদের কথা কে ভাববে? যতসব শুয়োরের দল ।



রাজনৈতিক আন্দোলন মানেই হচ্ছে মারামারি কাটাকাটি, বাসে আগুন, মানুষ হত্যা, জনজীবন বিধ্বস্ত করা । রাজনীতিবিদদের কিছু শেখা উচিত শাহবাগ প্রজন্ম চত্ত্বরের আন্দোলন থেকে ।



জামায়াত শিবির হরতালে গাড়ি বাসে আগুন দেয়- বিএনপি তারাও গাড়ি বাসে আগুন দেয় ! তাহলে জামায়াত শিবিরের সাথে বিএনপি'র তফাত টা কি ? বাস থেকে যাত্রীদের নেমে যাওয়ার সুযোগও দেয় না । দুমধাম ইট ছুড়ে মারছে ! আগুন ধরিয়ে দিচ্ছে । এটা কি ধরনের হরতাল ? এটা কি ধরনের মানবতা ? এই সব হরতালকারীদের অকথ্য ভাষায় গালি দিতে মন চাচ্ছে । এই গুলারে ল্যাংটা করে শাহবাগ মোড়ে পেটানো দরকার । যতসব শুয়োরের দল ।



টিভিতে খবর দেখলে চোখ ভি্জে উঠে । দিন দিন মানুষ এত কঠোর হয়ে যাচ্ছে- যে মানবতা হারিয়ে যাচ্ছে । দেশ নিয়ে এত অশান্তি আর ভালো লাগে না । শান্তি পাই না ।খুব অস্থির লাগে । যাই হোক, আপনাদের জন্য একটা ধাঁধাঁ, পারলে উওর দেন । একটি গোলটেবিলে দশজন খেতে বসেছে। প্রত্যেকের ডান দিকে এবং বামদিকে একটি করে গ্লাস থাকলে মোট কয়টি গ্লাস থাকবে?

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৬ ই মার্চ, ২০১৩ রাত ১২:৩১

বোকামন বলেছেন: গোলটেবিলে দশজন খেতে বসেছে !!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.