নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আমি তোমাকে ভালোবাসি- তার মানে আমি তোমার সাথে সেক্স করতে চাই

২১ শে আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৬:৫৪

তুমি সখী, ডুবে যাবে মুহূর্তেই রোমহর্ষে — অনিবার অরুণের ম্লানে
জানি আমি; প্রেম যে তবুও প্রেম; স্বপ্ন নিয়ে বেঁচে রবে, বাঁচিতে সে জানে।
এমন গভীর করে পেয়েছি কি? প্রেম যে নক্ষত্র আর নক্ষত্রের গান,
প্রাণ যে ব্যাকুল রাত্রি প্রান্তরের গাঢ় নীল অমাবস্যায় –

এযুগে বিয়ের আগেই ছেলে-মেয়েরা শারীরিক সম্পর্ক করতে আগ্রহী। এর কারণ কি ? জৈবিক এবং মানসিক শান্তি ? ছেলেরা যে মেয়েদের সেক্স করার জন্য জোর করে তা কিন্তু নয় । মেয়েরা নিজে থেকেই ডাকে। কিন্তু আমার প্রশ্ন বিয়ের আগে কেন ডাকে ? পরে যদি ঐ ছেলেটির সাথে মেয়েটির বিয়ে না হয় ! প্রেম ভালোবাসা হওয়ার পর- ছেলেরাই মেয়েদের সাথে বেশী খারপ ব্যবহার করে থাকে। মেয়েদের সহ্য করার ক্ষমতা অনেক। নারী-পুরুষের সম্পর্ক, বিয়ের আগে বা পরে- সমাজ এবং পরিবারের অপর অনেক প্রভাব বিস্তার করে। প্রেম ভালোবাসার সম্পর্ক কে দার্শনিক যুক্তি তর্ক ও বৈজ্ঞানিক পর্যবেক্ষনের সাথে মিলানো ঠিক হবে না।ভালোবাসা প্রকাশের এক গুরুত্বপূর্ণ দিক শারীরিক মিলন৷সব সম্পর্কের মূলে থাকে ভালোবাসা।

বিয়ের আগে যখন কোনো নারী-পুরুষ একজন আরেকজনকে বলে, আমি তোমাকে ভালোবাসি। তখন তাদের অবচেতন মনে ঘুরতে থাকে- আমি তোমার সাথে সেক্স করতে চাই। সেক্স টাই বড়। কিন্তু সরাসরি সেক্সের কথা বলাটা শোভন দেখা যায় না- তাই তারা বলে প্রেম করি, ভালোবাসি। মেয়েদেরকে বলি- আপনারা যারা প্রেম ট্রেম করেন- তারা আপনাদের প্রেমিককে বলুন- বিয়ের আগে আমার কাছ থেকে একশো হাত দূরে থাকবে, আমার হাতও ধরবে না। চুমু তো দূরের কথা। তাহলে দেখবেন আপনার প্রেমিক আস্তে আস্তে আপনার কাছ থেকে দূরে চলে যাচ্ছে। তার মানে কি? সে আপনার সাথে প্রেম করে- আপনাকে চুমু দেওয়ার জন্য, জড়িয়ে ধরার জন্য। শুধু যে ছেলেরাই জড়িয়ে ধরতে চায়- চুমু দিতে চায় তা কিন্তু নয়- বরং মেয়েরা আরও বেশী চায়।

আপনাকে একটা জ্ঞানের কথা বলি- পুরুষ হচ্ছে কুত্তার জাত। ঘরে হাজার ভালো খাবার থাকলেও বাইরের নোংরা খাবারে মুখ দিবেই। কাজেই বিয়ের পরও সুযোগ পেলে পুরুষগন অন্য নারীর দিকে ঝুঁকবেই। শুনুন, কথায় বলে অন্যের পাগল ছেড়ে দাও, নিজের পাগল ধরে রাখো। ভালোবাসা, ভালোবাসি এগুলো ভুল কথা। আসল কথা হলো- সেক্স। নারী পুরুষ প্রেম ভালোবাসা করেই সেক্স করার জন্য। সেক্স করা খারাপ আমি কিন্তু তা বলছি না- বিশেষ একজন বা প্রিয় মানুষের সাথে সবাইই সেক্স করতে চায়। চাওয়াটাই স্বাভাবিক। সমস্যা হলো- কয়দিন পর পর একটা করে প্রেম করবো আর ভিন্ন ভিন্ন আদরের স্বাদ নিবো সেটা ঠিক না।উপযুক্ত বয়সে কোনো নারী ও পুরুষের যৌথ সম্মতিতে গড়ে ওঠা যৌন সম্পর্ক- ঠিক নয়। যদিও এটাকে অনেকে আধুনিকতা মনে করেন।

ছেলেদের মন তো উরু উরু, তাই অনেক মেয়ে ভেবে থাকেন- শারীরিক সম্পর্ক করলে বুঝি ছেলেটাকে আটকে রাখা যাবে। একেবারে ভুল চিন্তা। শারীরিক সম্পর্ক দিয়ে কাউকে আটকে রাখা যায় না। তখন ঐ ছেলে মৌ মাছির মতন হয়ে যায়। মধু খাবে তারপর চলে যাবে। কিন্তু আপনি ভাববেন- ও তো আমার কাছেই আছে। আসলে 'ও' আপনার কাছে নেই। মধু দেওয়া বন্ধ করে দেন- সেও উধাও হয়ে যাবে। যত দিন মধু দিবেন, তত দিনই বারবার বললে- অনেক ভালোবাসি তোমাকে, জান আমার, কলিজা আমার। মধু দেওয়া বন্ধ ওমনি কোনো উছিলা ধরে সে আপনার কাছ থেকে চলে যাবে- অন্য কোথাও মধু সংগ্রহের আশায়। তবে যাই-ই বলি না কেন- একজন আরেকজন কে অনেকখানি দখল করে রাখে সব সময় অদৃশ্য ভাবে।

যে কোন পুরুষের জীবনের কেন্দ্রবিন্দু যদি হয়ে থাকে কোন নারী, তাহলে ধরে নিতে হবে সে নিজেকে হারিয়ে ফেলছে। তাকে দিয়ে কোন মহৎ কর্ম করানো সম্ভব নয়।মানুষ বিয়ে করে কেন? সেক্স করার জন্য ? সন্তানের জন্য? সেক্স খুবই তুচ্ছ কিন্তু ভয়াবহ একটি ব্যাপার। সুন্দর জীবন-যাপনের জন্য সেক্স করার প্রয়োজন আছে।অনেক বিষয়েই মানুষ যুগে যুগে আকর্ষিত হয়েছে। পাগল হয়েছে, মাতোয়ারা হয়েছে। কিন্তু কালের বিবর্তনে সেই উন্মত্ততা আবার হারিয়েও গেছে। কিন্তু অদ্ভুত বিষয় হলো, মানুষ কখনোই এই পরকীয়া প্রেমের অমোঘ টান থেকে সরে যায় নি। গবেষণার ফলাফল "মেয়েদের যৌনতা ভালবাসা তাড়িত, আর ছেলেদের যৌনতা ইন্দ্রিয়সুখ তাড়িত।অনেক নারীই তাদের প্রেমিকদের সকল ধরণের যৌন চাহিদা মেটানো দায়িত্ব বলে মনে করে।

সমাজ কিসে বৈধতা দিল না দিল তাতে কিছুই যায় আসে না।সুতরাং এই সমাজ মানুষের স্বাধীনতাকে পরাধীনতায় আটকাতে চাইলেও যুগে যুগে স্বাধীনচেতা মানুষেরা সেই প্রথাকে দুমরে মুচড়ে দিয়ে গেছেন। এই লিস্টটির দিকে একটু চোখ বুলিয়ে নিন।রবীন্দ্রনাথের জীবনে এসেছিলেন কোন কোন নারীঃ কাদম্বরী দেবী, আনা তরখড় 'নলিনী', লুসি, ভবতারিণী পরে মৃণালিনী দেবী, ইন্দিরা দেবী, রানু অধিকারী, ও ভিক্টোরিয়া ওকাম্পো; সর্বমোট ৭ (সাত) জন।
এবার আমরা দেখি নজরুলের জীবনে এসেছিলেন কোন কোন নারীঃ নার্গিস (সৈয়দা খাতুন), মিস ফজিলাতুন্নেসা, রানু সোম (প্রতিভা বসু), কানন দেবী, ও প্রমীলা সেনগুপ্তা; সর্বমোট ৫ (পাঁচ) জন। এর বেশীর ভাগই বিবাহ-বহির্ভূত সম্পর্ক।

এ জন্যেই বোধহয় আমাদের দেশের ছেলে-মেয়েদের থেকে পশ্চিমা বিশ্বের ছেলে-মেয়েরা আর বেশী সৃজনশীল। কেননা আমাদের ছেলে-মেয়েরা তার সময়ের একটা বড় অংশ ব্যয় করে তার যৌন স্বপ্নে। কেউ যদি এই বিশ্লেষণকে অতি সরলীকরণ মনে করেন তবে তাকে চিজার থেকে চার্লস, তলস্তয় থেকে রবীন্দ্রনাথ বা রুশো থেকে হু.আজাদ অথবা ভিঞ্চি থেকে সুলতানের উপর ব্যাপক বর্ণনায় যেতে হবে।

“Every man knows that his highest purpose in life cannot be reduced to any particular relationship. If a man prioritizes his relationship over his highest purpose, he weakens himself, disserves the universe, and cheats his woman of an authentic man who can offer his full, undivided presence.”

মন্তব্য ২২ টি রেটিং +৩/-০

মন্তব্য (২২) মন্তব্য লিখুন

১| ২১ শে আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৬:৫৯

মদন বলেছেন: শুনতে খারাপ লাগলেও সত্যি

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৪

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

২| ২১ শে আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৭:১৫

মুক্তকণ্ঠ বলেছেন: শুনতে খারাপ লাগলেও সত্যি

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৫

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

৩| ২১ শে আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৭:৩৭

মোঃ খালিদ সাইফুল্লাহ্‌ বলেছেন: আপনার ব্যাখ্যাটা অসম্পূর্ণ! প্রকৃত প্রেম বা সেটেল ম্যারেজের মূল লক্ষ্যই হল একটা ঘর বাঁধা। বিয়েতে তিনটা জিনিসের উপস্থিতি লাগে, ১। দৈহিক, ২। মানসিক এবং ৩। স্পিরিচুয়াল আসপেক্ট। আপনি শুধু সেক্সটাকেই সবকিছু মনে করছেন। প্রকৃত প্রেম বা বিয়েতে যখন উল্লেখিত তিনটি উপাদান উপস্থিত থাকে, তখন একটা ব্যালেন্সড পারিবারিক সম্পর্ক তৈরী হয় যার পরিণতি আজীবনের একটা সুখের সংসার।

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৫

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

৪| ২১ শে আগস্ট, ২০১৩ রাত ৮:০৮

মোমেরমানুষ৭১ বলেছেন: ভালবাসার অর্থ বলতে আপনি কেবল সেক্স বুঝেন কেন? নিজেরটা দিয়েই কি সবাইকে বিচার করেন? আশা করি ভালবাসা মানেই সেক্স এই দর্শন থেকে ফিরে আসবেন

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৭

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

৫| ২১ শে আগস্ট, ২০১৩ রাত ৮:১৯

এম এম কামাল ৭৭ বলেছেন:
আপনি যে প্রেমের বর্ননা দিয়েছেন তার সাথে দ্বিমত নাই। এমন প্রেম আছে। তবে বলবো এটা এক ধরনের বানিজ্যিক প্রেম।

প্রকৃত প্রেমের মর্ম হয়তো খুব কম প্রেমিকই বুঝে।

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৭

রাজীব নুর বলেছেন: হুম।

৬| ২১ শে আগস্ট, ২০১৩ রাত ৮:২৭

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: #:-S #:-S #:-S

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৮

রাজীব নুর বলেছেন: !!!

৭| ২১ শে আগস্ট, ২০১৩ রাত ৮:৩৫

নতুন বলেছেন: পুরুষ চায় তার জিন টিকিয়ে রাখতে>> তাই যত বেশি সেক্স>> তত সম্ভবনা.. তাই পুরুষের বীযে` মিলিয়ন মিলিয়ন সুক্রানু...

নারীর ডিম্বানু কিন্তু সীমিত.... তাই নারী চায় নিরাপত্তা... তাই যেই পুরুষের কাছে যে নিরাপদ বোধ করে তার কাছেই থাকতে চায়...

সারভাইভাল অফ ফিটেস্ট >>> থিউরি অনুযায়ী আসলে আপনার লেখা ঠিকই আছে... যেকোন প্রানীই এই ভাবে চিন্তা করে....

কিন্তু আমরা মানুষ>> আমাদের আবেগ/চিন্তা/বিবেক আছে.... তাই সবাই পশুর মতন চিন্তা করেনা.... কিছু মানুষের মতন চিন্তা করে....

তার নারীকে ভালবাসে.... বহুগামীতা থেকে দুরে থাকে ভালবাসার টানে...

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৮

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

৮| ৩০ শে আগস্ট, ২০১৩ রাত ১০:০২

adder69 বলেছেন: শুনতে খারাপ লাগলেও সত্যি

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৮

রাজীব নুর বলেছেন: সত্যি কথা গুলো আসলে শুনতে খারাপ লাগে।

৯| ৩০ শে আগস্ট, ২০১৩ রাত ১০:৩৯

লজিক মানুষ বলেছেন: যে যাই বলুন না কেন, অনেক ঘটনার প্রেক্ষিতে বলছি, প্রেমিকারা চায় তার প্রেমিক যেন তার সাথে সেক্স করে। না করলে সে ভালো প্রেমিক হতে পারে না।

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৯

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

১০| ৩০ শে আগস্ট, ২০১৩ রাত ১১:৩০

লজিক মানুষ বলেছেন: বিশ্বাস করুন বা নাই করুন, তিন তিন বারের বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি। সেক্স করতে চাইছিলাম না বলে ২টা গার্লফ্রেন্ড আমারে ছাইড়া চলে গেছে। সো স্যাড।

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৩৯

রাজীব নুর বলেছেন: হায় হায় !!!!!!!!!!

১১| ০৭ ই ডিসেম্বর, ২০১৩ রাত ৮:৩৩

একজন ঘূণপোকা বলেছেন: মদন বলেছেন: শুনতে খারাপ লাগলেও সত্যি

০৭ ই সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৫:৪০

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ। ভালো থাকুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.