নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আমির হামজা নামক এক মুসলিম আলেম বলেছেন যে মুসলিমদের করোনা হবে না। করোনা হবে হিন্দু কাফেরদের তার এই কথা কতটুকু সত্যি হয়েছে?

২৬ শে মার্চ, ২০২২ বিকাল ৪:২১

ছবিঃ আমার তোলা।

আমির হামজা একটা ছাগল।
ছাগলরা অনেক কথাই বলে। ছাগলদের কথা ধরতে হয় না। এক কান দিয়ে শুনবেন অন্য কান দিয়ে বের করে দিবেন। আমার বড় চাচা মসজিদের ইমাম। খুব ভালো মানুষ ছিলেন। সারা জীবন নামাজ, রোজা করছেন। প্রতিদিন ভোরে ফযরের নামাজ শেষে কোরআন পড়তেন। ইসলামের সব নিয়ম মেনে চলেছেন চাচা। আমার চাচা করোনায় মারা গেছেন। মৃত্যুর খবর পেয়েও চাচাকে দেখতে যেতে পারি নি। তখন লকডাউন চলছিলো।

করোনা হিন্দু মুসলিম বুঝে না।
হিন্দুরা কাফের হয় কি করে? মানুষকে মানুষ হিসেবে দেখতে হবে। কে হিন্দু, কে মুসলিম সেটা বড় কথা নয়। সবার আগে মানুষ। মানুষকে 'মানুষ' হিসেবে দেখতে হবে। ধর্ম দিয়ে মানুষকে বিচার করা ঠিক না। উইপোকা না বুঝে বই খায়। মানুষ তো উইপোকা না। মানুষের জ্ঞান আছে। মানুষ সৃষ্টির সেরা জীব। মূর্খরা কুসংস্কার বিশ্বাস করে। জ্ঞানী লোক কুসংস্কার থেকে দূরে থাকে। আমির হামজার মতো হুজুররা কিছু বললে বিশ্বাস করবেন না। চিলে কান নিয়ে গেছে, দয়া করে চিলের পেছনে ছুটবেন না।

সমাজে বদলোকের অভাব নেই।
আমির হামজা দুষ্টলোক। বদলোক। আমির হামজা মানবিক মানুষ নয়। সে ধর্ম ব্যবসায়ী। ধর্ম নিয়ে যারা ব্যবসা করে তাঁরা বিপদজনক হয়। এদেরর বিষয়ে সাবধান থাকতে হবে। এইসব তথাকথিত হুজুর আসলে ১৪০০ বছর পেছনে পড়ে আছে। এরা জাতিকে পেছনে নিয়ে যাচ্ছে। সরকারের উচিৎ এই সমস্ত হুজুরদের বিচারের আওতায় আনা।আমির হামজা একটা ছাগল। ছাগলরা অনেক কথাই বলে। ছাগলদের কথা ধরতে হয় না। এক কান দিয়ে শুনবেন অন্য কান দিয়ে বের করে দিবেন। আমার বড় চাচা মসজিদের ইমাম। খুব ভালো মানুষ ছিলেন। সারা জীবন নামাজ, রোজা করছেন। প্রতিদিন ভোরে ফযরের নামাজ শেষে কোরআন পড়তেন। ইসলামের সব নিয়ম মেনে চলেছেন চাচা। আমার চাচা করোনায় মারা গেছেন। মৃত্যুর খবর পেয়েও চাচাকে দেখতে যেতে পারি নি। তখন লকডাউন চলছিলো।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.