নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিশেষ কোন পরিচয় নাই।

আমি রাছেল খান

বলার মত কিছু নেই

আমি রাছেল খান › বিস্তারিত পোস্টঃ

বর্তমান সরকারের সবচেয়ে বড় ব্যর্থতা....

১৪ ই জানুয়ারি, ২০২২ রাত ৮:০৪

বর্তমান সরকারের সবচেয়ে বড় ব্যর্থতা....
খাদ্য ভেজাল প্রতিরোধে ব্যর্থতা।
মাদক যুব সমাজকে ধ্বংস করে আর খাদ্য ভেজাল পুরো জাতিকে ধ্বংস করে দিচ্ছে। মাদকে জিরো টলারেন্স হলে খাদ্য ভেজালে ফাঁসি হওয়া ছাড়া কোন বিকল্প আইন রাখা উচিত না।

২০ বছর বয়সের মানুষ স্ট্রোক/ হার্ট অ্যাটাক করছে। ক্যান্সার প্রতি বাড়িতে বাড়িতে ডুকে গেছে। দেশের ৯৯% মানুষের এন্টিবায়োটিক রেসিস্টেন্ট। ওষুধে ভেজাল স্বাভাবিক ঘটনা দেশে।

নতুন প্রজন্ম ভয়াবহ হুমকির মধ্যে বেড়ে উঠছে। আপনার সন্তানকে কি খাওয়াচ্ছেন? ডিম মুরগী কিনতে গেলে বলে এন্টিবায়োটিক ছাড়া ডিম/ মুরগী সম্ভব নয়। যেকোনো খাদ্য কিনতে গেলে বলে ফরমালিন/ভেজাল ছাড়া আছে কি?

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই জানুয়ারি, ২০২২ রাত ১১:৫৯

হাবিব ইমরান বলেছেন:

দায়ভার শুধু সরকারের নয়, জনগণেরও। নাগরিকবান্ধব সরকার গঠন করতে পারেনি জনগণ, তাই এরকম ব্যর্থতা। খাদ্যে ভেজাল দেয়া একধরণের ক্রাইম। যারা এতে সহযোগিতা করছে, অনুমোদন দিচ্ছে, বাজারজাত করছে, মার্কেটিং করছে, বিজ্ঞাপন দিচ্ছে, মনিটরিং করছে না, বাধা দিচ্ছে না, প্রতিরোধ করছে না তারাও এই ক্রাইমের সাথে জড়িত। আর যেসব ধর্মীয় নেতারা এসব নিয়ে ওয়াজ মাহফিলে কিছু বলছে না তারাও ক্রাইম করছে। যেসব কবি, সাহিত্যিক, শিক্ষক, ছাত্র কিংবা জনপ্রতিনিধিগণও ভেজাল প্রতিরোধে বাধা দিচ্ছে না তারাও ক্রাইম করছে।

১৫ ই জানুয়ারি, ২০২২ রাত ১:৪৬

আমি রাছেল খান বলেছেন: ভালো বলেছেন। আসুন সবাই মিলে খাদ্য ভেজালের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলি।

২| ১৫ ই জানুয়ারি, ২০২২ রাত ২:৪০

সাজিদ! বলেছেন: সততা আর ন্যায় নাই।

৩| ১৫ ই জানুয়ারি, ২০২২ সকাল ১০:৫০

ধোয়াটে বলেছেন: মুনাফা যখন ভগবান হয়, ধর্ম যখন লেবাসে পর্যবসিত হয়, তখন কোন পুলিশ এই ভেজাল থামাতে পারবেনা, পরিবারে সমাজে রাষ্টে মূল্যবোধের পরিবর্তন আনতে হবে: সেই কোনকালে এক কবি যেমন বলেছিল, আমরাও হীরা ফেলে কাঁচ তুলে নিচ্ছি: আমাদের ভাল শিক্ষক চাই, যে স্পষ্ট আলোয় চিনিয়ে দেবে, কোনটা হীরা কোনটা কাঁচ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.