নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

সাগর-রুনীর হত্যার ১ বছর হবে ১১ই ফেব্রুয়ারী, কিছুই হলোনা.......পর্ব ১

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৫০

১২ই ফেব্রুয়ারী ২০১২



বাংলাদেশ প্রতিদিন

---------------------

রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজেদের ভাড়া বাসায় রহস্যজনকভাবে খুন হয়েছেন সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও তার স্ত্রী মেহেরুন রুনি। সাগর সরওয়ার মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক এবং মেহেরুন রুনি বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক ছিলেন। পাঁচ বছরের শিশুপুত্র মেঘকে পাশের ঘরে আটকে রেখে সাগর-রুনিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে খুনিরা। তারা চলে যাওয়ার পর মেঘ তার নানিকে ফোন করে তার বাবা-মায়ের মৃত্যুর কথা জানায়। এরপরই বিষয়টি জানাজানি হয়।



সমকাল

---------

সাগর সরওয়ার ও মেহেরুন রুনী দম্পতির খুনি কে? কারা তাদের নৃশংসভাবে খুন করল? এ প্রশ্নই এখন সবার মনে। নিহত দম্পতির ছোট্ট শিশুসন্তান মেঘ বলছে, দুই ঘাতক তার মা-বাবাকে হত্যা করেছে। এমনকি ঘাতকরা ছোট্ট মেঘকে বলছিল, 'তোমার সঙ্গে আমাদের জার্মানিতে দেখা হয়েছে। তুমি আমাদের চিনতে পারনি?' তবে গতকাল পর্যন্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা খুনিদের ব্যাপারে সুনির্দিষ্ট কোনো তথ্য জানায়নি। পুলিশ বলছে, ঘটনার নেপথ্যের বেশ কিছু ক্লু তারা পেয়েছে। তদন্তের স্বার্থে তারা এ বিষয়ে এখনই কিছু বলছে না।



পুলিশ ও র‌্যাবের ধারণা, পরিকল্পিত এ হত্যাকাণ্ডে পূর্বপরিচিত কেউ জড়িত। শুক্রবার রাত ২টা থেকে ভোর ৫টার মধ্যে সাংবাদিক দম্পতিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেহেরুন রুনীর ছোট ভাই নওশের নোমানকে আটক করে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ছাড়া ওই ভবনের দুই নিরাপত্তা রক্ষী পলাশ রুদ্র পাল ও হুমায়ুন কবীরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আটক করা হয়েছে ওই ভবনের ম্যানেজার আবু তাহেরকে।



কালের কন্ঠ

-------------

মেহেরুন রুনির ভাই নওশের রোমান জানান, শনিবার সকাল ৭টার দিকে তার ভাগ্নে মেঘ (৬) ঘুম থেকে উঠে বাবা মায়ের শোবার ঘরে গিয়ে তাদের লাশ দেখতে পায়। এরপর সে টেলিফোন করে বিষয়টি তার নানীকে (রুনির মা) জানায়। রোমান জানান, সাগরের হাত-পা বাঁধা ছিল। সাগর ও রুনির শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পশ্চিম রাজাবাজারের ওই বাসার রান্নাঘরের একটি গ্রিল কাটা দেখা গেছে বলেও জানান রোমান।







মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.