নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

নাস্তিক হলেই যে ধর্মের বিরুদ্ধে যা খুশি তাই বলবে তা কিন্তু ঠিক নয়

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:২২

একটি কথা না বললেই নয়। কে নাস্তিক বা কে আস্তিক তা নিয়ে আমাদের কারোরই মাথা ঘামানোর প্রয়োজন নেই। কে কি বিশ্বাস করলো বা করলো না তার বিচার সে খোদার কাছেই দিবে, সেটাতে আমাদের নাক গলানোর কিছুই নেই। তবে একটি জিনিষ খারাপ আর তা হলো কোন ধর্মের ওপর চরম বিদ্বেষী হয়ে উঠা। আর এই বিদ্বেষপূর্ণ আচরণ লক্ষ্য করা যায় একমাত্র মুসলমানদের মধ্যেই। বহু হিন্দু বা খ্রিষ্টান বা ইহুদী দেখিছি যাদের ধর্মের প্রতি এক ফোঁটাও বিশ্বাস নেই। তা বলে কিন্তু তারা আজেবাজেভাবে তাদের ধর্মকে নিয়ে বা তাদের ধর্মীয় গ্রন্থকে নিয়ে উপহাস করেনা। অথচ সেটারই বেতিক্রম ঘটে মুসলমানদের বেলায়। একজন নামায পরে কি পরে না, ইসলাম ধর্মে বিশ্বাস করে কি করে না সেটা তার ব্যক্তিগত ব্যাপার কিন্তু তা বলেতো তার যা খুশি মনে আসবে তাই ইসলামের বিরুদ্ধে বলবে, নবী(সাঃ) এর বিরুদ্ধে বলবে, কোরআন অবমাননা করবে, তা কিন্তু ঠিক নয়। নবী(সাঃ) বিরুদ্ধে আজেবাজে মন্তব্য করারো তার কোন অধিকার নাই। এইটা বলতে গেলেই তারা বলবে যে তাদের বাকস্বাধীনতা আছে তাই তারা যেটা পারে সেটাই বলবে। তাহলেতো আমাদেরও বাকস্বাধীনতা আছে, আমরাও আজকে ওদের বাপ-মাকে নিয়ে মনগড়া আজেবাজে কথা সমাজে বলে বেড়াই!!! সেটা কি তারা সহ্য করবে???

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৩০

স্বপ্নের মানুষ বলেছেন: ঠিক বলেছেন



আশা করি এইখানে লিখবেন ব্লগ চ্যাট ফোরাম

২| ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৩৯

Rain_in_Sydney বলেছেন: Agree with your post...ZAJAKALLAH

৩| ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:১৩

আবু জাফর সাদিক বলেছেন: নবী(সাঃ) বিরুদ্ধে আজেবাজে মন্তব্য করারো তার কোন অধিকার নাই।

৪| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৫:৩৭

ফজলে রাব্বি চৌধুরী বলেছেন:
সহমত , আর নাস্তিক বলবে মুখে আর কাজে কি ? আল্লাহকে , রাসূলকে গালি দেয়ার দুঃসাহস দেখায় ?? আমরা কি হচ্ছি দিনের পর দিন ? আচ্ছা , স্রষ্টাকে গালি দেয়ার অর্থই তো স্রষ্টা বলতে কিছু আছে সেটা স্বীকার করে নেয়া ! তাহলে সে আবার নাস্তিক বলে নিজেকে দাবি করে কেমন করে ?

৫| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৫:৪১

পাথরের কান্না বলেছেন: Click This Link

সেলুকাস! সেলুকাস!! সেলুকাস!!!
ধর্মের অবমাননা করল কে? আর, ধর্মের অবমাননার দায়ে দোষী হল কে?
জামাত-শিবিররা যুদ্ধাপরাধী ও নিজেদের বাঁচাতে শাহবাগের আন্দোলনের নামে অপপ্রচার করছে এই বলে, শাহবাগের আন্দোলন ইসলাম ধর্মের বিরুদ্ধে।আমরা সবাই আসল সত্য জানি ও বুঝি। জামাত-শিবিরই মূলত: ইসলাম ধর্মদ্রাহী। জামাত-শিবিরই ইসলাম ধর্মকে পুঁজি করে মানবতাবিরোধী নানান অপকর্ম করছে। ইসলাম ধর্ম অনুসারে যতগুলো ক্যাপিটাল ক্রাইম আছে, সবগুলোর সাথে জড়িত একাত্তরের খুনি-ধর্ষনকারী জামাত-শিবিরই হচ্ছে আসল ধর্মবিকৃতকারী।সুতরাং, কোন প্রকার অপপ্র্রচারে কান না দিয়ে আসুন আমরা একাত্তরের যুদ্ধাপরাধী ও তাদের অনুসারী জামাত-শিবিরের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।জামাত-শিবির আমাদের জাতীয় পতাকা ছিঁড়েছে, আমাদের শহীদ মিনার ভেঙেছে। বাংলা, বাঙালী ও বাংলাদেশের প্রতি ওদের শ্রদ্ধা নেই।এখন সিদ্ধান্ত আমাদের হাতেই।

আমরা কি চাই?

ধর্মবিকৃতকারী-ধর্মব্যবসায়ী জামাত-শিবিরের তালেবানি বাংলাস্তান চাই নাকি, ত্রিশ লক্ষ শহীদ ও চার লক্ষ বীরাঙ্গনার কষ্টার্জিত বাংলাদেশ চাই?
যদি বসবাস উপযোগী বাংলাদেশ চাই, তাহলে এখনই রুখে দাড়াতে হবে জামাত-শিবির-রাজাকারদের বিরুদ্ধে।

যে যেখানেই থাকুন না কেন, নিজের সামর্থ্য ও অবস্থান অনুসারে জামাত-শিবির-রাজাকারদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলুন।

জামাত, শিবির, রাজাকার!! এই মূহুর্তে বাঙলা ছাড়!!

জয় বাংলা !!জয় বাংলা !!জয় বাংলা !!

৬| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৬:৩৬

দিশার বলেছেন: মাছুদুর রহমান আবার, মাত্কার করতেসে আমার দেশ যে প্রতিবেদন লিখে, ইউরোপ আমেরিকা তে নাস্তিক থাকলেওর তারা নাকি , ইহুদি ধর্ম ক্রিস্টান ধর্ম কে নিয়ে কিসু লেকে না !

"ফ্রান্স, জার্মানি এবং যুক্তরাজ্যে সেই সংখ্যা যথেষ্ট উল্লেখযোগ্য হলেও সে সব দেশে নাস্তিকরা খ্রিস্টধর্ম কিংবা যিশুখ্রিস্টকে নিয়ে ফেসবুকে ঠঁষমধত্ কোনো পোস্ট দিচ্ছে না।"

কত বড় মিথ্যাবাদী হইলে এমন কিছু লেখা যায়!!!! ইউরোপ আমেরিকা ,যিশু রে নিয়া লেখা পোস্ট, কার্টুন দেখলে , সুন্নি মুসলমান অত্তহত্তা করতে পারে ....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.