নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

আমরা কি পারিনা সব হানাহানি ভুলে দেশটাকে সামনের দিকে নিয়ে যেতে???

১৩ ই মার্চ, ২০১৩ রাত ১১:৫১

দেশটা আসলে যাচ্ছে কোথায়? গুটি কয়েক মানুষ আমার এই দেশটাকে নিয়ে ছিনিমিনি খেলছে আর আমরা কি তা সহ্য করেই যাবো? কেন এইসব কতিপয় টাকা-লোভী রাজনীতিবীদদের কারণে দেশের সাধারণ জনগনকে বারেবারে আঘাত পেতে হয়??? বারেবারে ধোকা পেতে হয়?? বারেবারে প্রতারিত হতে হয়??? আমরাকি একটি বারের জন্য সবাই ভাবতে পারিনা যেভাবে আমাদের পূর্ব-পুরুষরা এই দেশের স্বাধীনতার জন্য লড়াই করে আমাদের একটি সোনার বাংলাদেশ উপহার দিয়েছে সেই কথাটা অন্ততপক্ষে চিন্তা করে আমরাতো সব ধরনের হিংসা-বিদ্বেষ থেকে ভুলে থাকতে পারি!!! কেন মারামারি পছন্দ করি কথায় কথায়! রাজনীতিবীদদের ভাব দেখলে মনে হয় যে জেলে না গেলে, পুলিশের মার না খেলে, মামলা না হলে রাজনীতিই হয়না!! আমরাতো সুস্থ রাজনীতি চর্চা করতে পারি, পারিনা! অবশ্যই পারি। তবে কেন আমরা সংঘাতটাকে বেছে নেই?

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই মার্চ, ২০১৩ রাত ১২:০৪

রানার ব্লগ বলেছেন: কোনটা হানা হানি!!!!! রাজাকারের বিচার চাওয়া যদি আপনার ভাষায় হানা হানি হয় আমরা সত্যি দুক্ষিত আপনাকে কষ্ট দেয়ার জন্য, আপনি হানা হানি মুক্ত কোন দেশ বেছে নিন

২| ১৪ ই মার্চ, ২০১৩ সকাল ১০:২৬

রিনকু১৯৭৭ বলেছেন: অবশ্যই আমি রাজাকারের বিচারটাকে হানাহানি বলছিনা....আপনি দয়া করে একটু ইতিহাসটা দেখেন, আমাদের দেশের প্রধান দুই পার্টির মধ্যে সবসময়েই বোরোধ লেগে থাকে আর এই বিরোধটা তীব্র আকার ধারণ করে নির্বাচনের বছরটাতে। আর এর জন্য ভুক্তভোগি হয় সাধারণ মানুষরা। আপনি নিজেও কি ভুক্তভোগি হননা!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.