নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

আমি সাকিবের পাশে।

০৬ ই জুলাই, ২০১৪ রাত ১:২৮

সাকিব আল হাসানের একটি বক্তব্যকে ঘিরে দেখি অনেকেই ফেসবুকে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। বাংলাদেশের গর্ব সাকিব আল হাসানকে নিয়ে দেখি ফেসবুকে যেসব মন্তব্য দেখলাম তা তে বোঝা যাচ্ছে দেশের ক্রিকেট সম্পর্কে সাকিব না যতটুকু জানে তার চেয়েও অধিক জানে এই সকল মন্তব্যকারীরা। তারা তাদের জ্ঞান দিয়ে একেবারে ভাষায় ফেলছেন। সাকিব যেটাই বলুক আমি পুরোপুরি ১০০ ভাগ সাকিবের পক্ষে। এতে কেউ মাইন্ড করলে করতে পারেন। সাকিব দেশকে এই পর্যন্ত যা উপহার দিয়েছে একটু হলেওতো আমরা সেটার জন্য কৃতজ্ঞতা দেখাতে পারি!! সাকিব কেনো যে দেশের জন্য আর খেলবেননা সেটাও আমাদের ভাববার বিষয়। বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডে যারা আছেন তারা নিজেরাইবা আর কতটুকু যোগ্য এই বোর্ড চালানোতে? নিশ্চয়ই সাকিব বেশ বিরক্ত হয়েছে বোর্ডের কোন আচরণে। ক্রিকেট কন্ট্রোল বোর্ডে যেসব প্রাক্তণ খেলোয়াড়রা রয়েছেন তাদের অবদান কতটুকু ক্রিকেটের প্রতি! একজনের ভাতিজা হয়তো ঠিকভাবে খেলতে পারছেনা দেখে এখন সাকিবের পিছনে লেগেছে। সাকিবের মতো তো কোন প্রাক্তণ খেলোয়াড়ই মানসম্মত খেলা খেলতে পারিনি কখনই। তারা নিজেরাইবা ক্রিকেট সম্পর্কে কতটুকু জ্ঞান রাখে!!! এখন তারা এসছে কিভাবে সাকিবের মতো আন্তর্জাতিক মানের একজন খেলোয়াড়কে বিতাড়িত করা যায় তা নিয়ে উঠে পড়ে লাগা আর কিছু না-বুঝা পাব্লিকও আছে যারা সারা জীবন কিছুই বুঝেনা, না বুঝেই কথাবার্তা বলে বেড়ায়।

মন্তব্য ৬ টি রেটিং +০/-১

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০১৪ রাত ১:৪৩

রাজিব বলেছেন: মেসি সারা বছর স্পেনে খেলে, নেয়মার সারা বছর স্পেনে খেলে আবার জাতীয় দলের খেলার জন্য কয়েকদিনের জন্য আর্জেন্টিনা ও ব্রাজিলে চলে আসে। এখন মেসিকে যদি বলা হয় বার্সেলোনাতে খেলা বাদ দিয়ে আর্জেন্টিনায় প্র্যাকটিস ক্যাম্প করতে হবে তাহলে মেসি নেয়মাররাও একই হুমকি দেবে।
দেশের প্রতি ও জাতীয় দলের প্রতি সাকিবের কমিটমেন্ট নিয়ে আমাদের কখনোই কোন সন্দেহ নেই। সে ধারাবাহিকভাবে পারফর্ম করছে এবং বিশ্ব ক্রিকেট র‍্যাঙ্কিং এ সাকিবের আগে কেউ কখনো ১ নম্বর আসন কি পেয়েছিল? সাকিব আইপিএল, বিগ ব্যাশ এবং সিপিএল এ খেলছে। এমনকি কাউন্টি ক্রিকেটে প্রথম বাংলাদেশী ক্রিকেটার হিসেবে খেলেছে।

২| ০৬ ই জুলাই, ২০১৪ রাত ১:৫৮

আহসানের ব্লগ বলেছেন: -

৩| ০৬ ই জুলাই, ২০১৪ ভোর ৪:২৬

শেখ আজিজুর রহমান বলেছেন: পাপন রাজনৈতিক লোক সে জানে কোন
কথাটা মানুষের নিকট প্রচার করলে মানুষ তার
উপর ক্ষিপ্ত হবে, পাপন সুদো বলছে সাকিব
বলছে ”দেশের হয়ে আর খেলবেনা” এই কথার
পূর্বে এবং পরে কি বলছে সেই কথা কেহুই
যানেনা। সাকিব যদি কারো নিকট
থেকে অনুমতি না নিত তাহলে একটা কথা ছিল,
সে ত আকরাম খানের নিকট থেকে খেলার
অনুমতি নিছে কিন্তু সম্বসাটা হচ্ছে পাপনের
তার নিকট থেকে অনুমতি নিলনা কেন তার
ইগুতে লাগছে তাই এত কথা আর আমরাও তার
এবং মিডিয়ার
কথা শুনে সাকিবকে যেভাবে পারি সেভাবে বলছি......

৪| ০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৪৫

rakibmbstu বলেছেন: মেসি সারা বছর স্পেনে খেলে, নেয়মার সারা বছর স্পেনে খেলে আবার জাতীয় দলের খেলার জন্য কয়েকদিনের জন্য আর্জেন্টিনা ও ব্রাজিলে চলে আসে। এখন মেসিকে যদি বলা হয় বার্সেলোনাতে খেলা বাদ দিয়ে আর্জেন্টিনায় প্র্যাকটিস ক্যাম্প করতে হবে তাহলে মেসি নেয়মাররাও একই হুমকি দেবে।


সবাই কি সাকিব নাকি? নাকি ওদের প্রফেশনালিজম সম্পর্কে আপনার কোন ধারণা নাই?

৫| ০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৫৪

দখিনা বাতাস বলেছেন: যে যত কিছুই বলেন, যার উপরে যত রাগই থাক, নিজের দেশ নিয়ে যখন কেউ এই গুলা বলে তারে সাপোর্ট করার কিছু দেখিনা আমি।

সাকিবকে পাপন, বোর্ড, আকরাম - কেউ ডাকে নাই। ডেকে পাঠাইছে কোচ। দুনিয়ার সব দেশে কোচের কথাই শুনতে হয় সবার আগে খেলোয়ারদের।

সাকিবের রাগ থাকটে পারে অনেকের উপরে, তাই বলে দেশের হয়ে খেলবো না- এই টাইপ কথার পরে আর কিছু বলার নাই।

৬| ০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৫৪

দখিনা বাতাস বলেছেন: যে যত কিছুই বলেন, যার উপরে যত রাগই থাক, নিজের দেশ নিয়ে যখন কেউ এই গুলা বলে তারে সাপোর্ট করার কিছু দেখিনা আমি।

সাকিবকে পাপন, বোর্ড, আকরাম - কেউ ডাকে নাই। ডেকে পাঠাইছে কোচ। দুনিয়ার সব দেশে কোচের কথাই শুনতে হয় সবার আগে খেলোয়ারদের।

সাকিবের রাগ থাকটে পারে অনেকের উপরে, তাই বলে দেশের হয়ে খেলবো না- এই টাইপ কথার পরে আর কিছু বলার নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.