নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

বিশেষ অভিযোগ।

০৯ ই নভেম্বর, ২০১৪ রাত ১১:৪২

উত্তরার ৪নম্বর সেক্টরের পার্ক নিয়ে কিছু কথা বলতে চাই। বহুদিন থেকে আমরা ক'জন ফ্রেন্ড, ক'জন ছোটভাই মিলে বিকেলে ফুটবল খেলি। আমরা ছাড়াও আরো অনেকেই খেলতে আসে মাঠে। আমি মূলত ফুটবল খেলি ফিট থাকার জন্য। ছোটভাই কয়েকজন আছে বেশ দূর্দান্ত খেলে। তো বেশ কিছুদিন যাবৎ কোত্থেকে উড়ে-এসে জুড়ে বসা যাকে বলে ঠিক তেমনই এক ভুড়িআলা লোক, নিজেকে কোচ দাবি করে পুরো মাঠটা তার দখলে নিয়ে নেয়। মাঠে খেলতে গেলে নাকি তার বানানো এক ফর্ম পূরোন করতে হবে তা না হলে খেলা যাবেনা। যে মাঠে সচরাচর সবাই খেলে ঠিক তার পাশে আরেকটা মাঠ আছে, সেই মাঠে বড় বড় দুইটা সাইনবোর্ডে লেখা যে মাঠে ঘাষ কাটা কাজের জন্য খেলা বন্ধ। সেখানে খেলতে গেলে বলদের মতো যেসব সিকিউরিটি গার্ডরা দাড়ায় থাকে তারা এসে নিষেধ করে। কয়েক মাস থেকে তারা শুধু ঘাষই কাটছে! মাঠটা সবারই, এখানে সবারই সমান অধিকার রয়েছে অথচ একদিকে কোথা থেকে এক ভুড়িআলা কোচ এসে যেমন মাতবরি করা শুরু করেছে ঠিক তেমনই আরেক দিকে ঘাষ কাটাও আর শেষ হচ্ছে না!!!

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১০ ই নভেম্বর, ২০১৪ সকাল ৯:৪৯

বাংলাদেশ-ফয়সাল বলেছেন: ভুড়িআলা কোচ এর সাথে তাল দিয়ে যান ।

২| ১০ ই নভেম্বর, ২০১৪ সকাল ১১:০২

সোহানী বলেছেন: অবশ্যই সাবধান থাকতে হবে... উত্তরার সেই জুবায়ের এর ঘটনা কি জানেন না?? পরিবারের অভিবাবকদের ঘটনাটা খুলে বলুন... এ ভুড়িওয়ালা কোথা থেকে এসেছে ... কি চায়.... জেনে আগান.. নতুবা থাপড়া দিয়ে বের করে দেন !!!!!!

৩| ১০ ই নভেম্বর, ২০১৪ সকাল ১১:০৯

অপূর্ণ রায়হান বলেছেন: বিষয়টা বিরক্তিকর , সন্দেহজনক ও হটকারী বলেই মনে হচ্ছে । এলাকার মুরুব্বী ও গণ্যমান্য লোকজনদের সাথে আলোচনা করে দেখুন তারা কি বলে !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.