নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Star Wars: The Force Awakens একটি চমৎকার সিনেমা

২৬ শে ডিসেম্বর, ২০১৫ রাত ১১:৫৭



স্টার সিনেপ্লেক্স গত শুক্রবার থেকে Star Wars: The Force Awakens দেখানো শুরু করেছে এবং প্রথম দিন থেকেই দর্শকদের ছিল উপচে পড়া ভীড়। এই বছরে আমার বহু সিনেমা স্টার সিনেপ্লেক্সে দেখা হয়েছে এবং আমি মনে করি সিনেমা পাগলদের জন্য ২০১৫ বেশ অসাধারণ একটি বছর। Mission Impossible 5, James Bond series এর Spectre, The Hunger Games series এর Mockingjay Part 2 এবং সর্বশেষ Star Wars series এর The Force Awakens, এই সবক'টি সিনেমাই দেখা হয়েছে স্টার সিনেপ্লেক্সে। এই জন্য স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষকে ধন্যবাদ জানাই।




সত্যি কথা বলতে কি আমি কখনই Star Wars ম্যুভির ফ্যান ছিলাম না। এর আগের Star Wars সিনেমাগুলো সবক'টিই দেখিছি কিন্তু ভালোলাগার যে একটা ব্যাপার আছে সেটা কখনো উপলব্ধি করিনি। সিনেমাটি দেখার আগে অনেকেই বলছিল যে এটি নাকি দেখার মতো একটা সিনেমা হবে। তাদের কথা মিথ্যা ফলেনি। অসাধারণ সিনেমা উপহার দিয়েছে সিনেমাটির পরিচালক J.J.Abrams। এই Star Wars: The Force Awakens দেখে আমি পুরোদমে Star Wars সিনেমার পাগল হয়ে গিয়েছি। খুব সুন্দর করে সিনেমাটি ফুটিয়ে তুলেছে J.J.Abrams। সিনেমাটি দেখার পর আমার এক্কেবারে অসাধারণ এক অনুভূতি হয়েছে Star Wars সিরিজের ওপর যার ফলে আমি অতিতের যতো Star Wars ম্যুভি আছে সব ডাউনলোড করেছি। সবক'টি দেখবো ভালো করে পুরো ঘটনা বোঝার জন্য।

Star Wars: The Force Awakens কে আমি ১০/১০ দেব। সত্যি দেখার মতো একটি সিনেমা। আপনারা যারা এখনো সিনেপ্লেক্সে গিয়ে দেখেননি সিনেমাটি তাড়াতাড়ি সময় বের করে দেখে ফেলুন। আমি নিশ্চিত, আপনাদের দেখা একদম বৃথা যাবেনা।


মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৭ শে ডিসেম্বর, ২০১৫ রাত ১২:২১

রক্তিম দিগন্ত বলেছেন: আপনি সবগুলো দেখলে হয়তো দশে দশ দিবেন না।

সুবিধার জন্য বলি, এপিসোড IV,V,VI কিন্তু বের হয়েছে - ১৯৭৭ থেকে ১৯৮৩ এর মাঝে। আর এপিসোড I,II,III বের হয়ে ১৯৯৯-২০০৫ এর মাঝে। এর মাঝে এপিসোড ওয়ান সর্বকালের সবচেয়ে বাজে স্টার ওয়ারস সিরিজের মুভি। এইটার জন্য এপিসোড I,II,III তিনটাই ধ্বস খেয়েছে।

তবে, আপনার কিন্তু অরিজিনাল ট্রিয়োলোজি(Ep - IV,V,VI) না দেখে এইটা দেখা ঠিক হয় নাই। পুরা স্টার ওয়ারসই কিন্তু আপনার কাছে এখন শেষ! :(

আমার এপিসোড III এখনো বাকি। তাই VII দেখছি না। দেখলেই শেষ হয়ে যাবে মজাটা। Star Wars এর ফ্যান হওয়া মানে একধরণের পাগলামীই। আমি বহু কষ্টে VII এর রিভিউ গুলো এড়িয়ে যাচ্ছি। কারণ, স্পয়লার পাইলেই শেষ! :(

২| ২৭ শে ডিসেম্বর, ২০১৫ রাত ১২:৪৬

তামান্না তাবাসসুম বলেছেন: পরীক্ষা শেষ, ফ্রি আছি, কদিনের মধ্যেই দেখে ফেলবো।
পোস্ট এর জন্য ধন্যবাদ :)

৩| ২৭ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:২৯

রিনকু১৯৭৭ বলেছেন: আসলে আমারও এপিসোড IV,V,VI দেখা কিন্তু অনেক আগে দেখা আর সেরকম মনোযোগ দিয়েও কখনো দেখিনি, সুতরাং স্টার ওয়ারস মুভির ওপর আমার কখনই আকর্ষণ ছিল না। তবে এই সিনেমা দেখার পর আমার মত রাতারাতি বদলে গেছে।

৪| ২৮ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ২:৪১

টোকাই রাজা বলেছেন: না দেখলে কি হয়? :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.