নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

এক ব্যাটিং দানবের নাম ক্রিস গেইল।

১৭ ই মার্চ, ২০১৬ সকাল ১১:১১



ক্রিস গেইল যা খেলা দেখালো সত্যিই সেটা ছিল অবাক করার মতো। সে কতোটা মারমুখী ব্যাটসম্যান সেটা আমরা সবাই জানি কিন্তু ইংল্যান্ডের সাথে যে খেলাটা দেখালো সেটা প্রমাণ করলো যে গেইল কেনো T20 খেলায় সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন।তার ব্যাটিং দেখলে মনে হয় ব্যাটিংটা কতটাই না সহজ! যেদিন গেইলের দিন আসে সেদিন দুনিয়ার সব বোলারদেরই অসহায় লাগে।

গেইলের একেকটা বিশাল বিশাল ছক্কা দেখার মতো ছিল। ইংল্যান্ডের ১৮২ রান করা দেখে মনে হয়েছিল তারা স্কোরটা ডিফেন্ড করতে পারবে। ১৮২ রান কিন্তু মোটেও কোন কম রান নয় T20 খেলায়। অথচ শেষে তারা সেটা কোন মতেই ঠেকাতে পারলোনা গেইলের চমৎকার ব্যাটিংয়ের কারণে। ১০০ রানে নট আউট গেইলের ইনিংসটা এক দিক দিয়ে যেমন ছিল অসাধারন তেমনি ছিল অতুলনীয়। ওয়েস্ট ইন্ডিজের এই জেতায় অন্যান্য দলগুলোকে বেশ ভাবনার মুখে ফেলবে। অনেকেই হয়তো আশা করেছে ওয়েস্ট ইন্ডিজ তেমন পারফরম্যান্স দেখাতে পারবেনা কিন্তু যে খেলা তারা দেখালো সেটা অনেকেরই ঘুম হারাম করে ছাড়বে।

কেমন যেন মনে হচ্ছে এই বিশ্বকাপে অনেক আপসেট হবে দেখা যাবে যাদের ভালো খেলা উচিত ছিল তারা পারলোনা অথচ যাদের নাম গন্ধও নেওয়া হয়নি তারাই ভালো খেলে জিতে গেলো কাপ। ক্রিকেটে এটাই হয়। এটা হওয়াটাই স্বাভাবিক। এই জন্যই এই খেলাটাকে অন্তর দিয়ে এতো পছন্দ করি।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৭ ই মার্চ, ২০১৬ সকাল ১১:২৭

অগ্নি কল্লোল বলেছেন: হারিকেন।।

২| ১৭ ই মার্চ, ২০১৬ দুপুর ১২:১১

বিজন রয় বলেছেন: এ আর নতুন কি!!!

৩| ১৭ ই মার্চ, ২০১৬ বিকাল ৫:৪১

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: ওয়েস্ট ইন্ডিজ এক সময়ের ক্রিকেট পরাশক্তি। প্রায় দুই দশক তারা ক্রিকেট বিশ্বকে দাপটের সাথে শাসন করেছে। তাদেরকে হাল্কাভাবে নেওয়া ঠিক নয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.