নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Now You See Me মুভি রিভিউ

১৪ ই জুন, ২০১৬ রাত ১১:৩১



বেশ কিছুদিন হলো সিনেপ্লেক্সে Now You See Me 2 প্রদর্শিত হচ্ছে। এই sequel সিনেমাটি এখনো আমি দেখিনি কারণ প্রথম পার্টটাই আমার দেখা হয়নি। তাই এখন আমি Now You See Me 2 নিয়ে কথা না বলে কথা বলবো Now You See Me যেটি ২০১৩ সালে রিলিজ হয়েছিল। সেই সময় সিনেমাটি আমার দেখা হয়নি। দেখলাম ২ দু'দিন আগে। Louis Leterrier এর পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছে Jesse Eisenberg, Mark Ruffalo, Woody Harrelson, Mélanie Laurent, Isla Fisher, Dave Franco, Michael Caine এবং Morgan Freeman। প্রথমটা না দেখে দ্বিতীয় পার্টতো দেখে লাভ নাই তাই Now You See Me 2 দেখার আগে Now You See Me দেখে নিলাম।



চারজন তুখোর যাদুকরদের নিয়ে নির্মিত এই সিনেমা আমার কাছে বেশ অসাধারণ লেগেছে যদিও এই সিনেমার ভেতর বেশ "Hidden Message" ছিল। সিনেমার মধ্যে ম্যাসেজ দেওয়া হয় যে বর্তমানে পুরো Entertainment Business কিছু কতিপয় Elite রা কন্ট্রোল করছে যারা যেভাবে আমাদের যা কিছু দেখাচ্ছে আমরা সেটাই বিশ্বাস করছি। আবার এই Elite রাই Law Enforcement নিয়ন্ত্রণ করছে। যাই হউক আমার কাছে বেশ ভালো লেগেছে এই সিনেমাটি। সবার অভিনয় দেখার মতো ছিল। Mark Ruffalo-র এ্যাক্টিংটা ছিল দেখার মতো। শেষ পর্যন্ত না দেখলে বোঝা যাবে না Mark Ruffalo-র আসল চেহারা। পুরো ঘটনা বলেতো লাভ নেই। আপনারা দেখেন, দেখলে ভালো লাগবে। এটি না দেখে পার্ট ২ টা আবার দেখেন না। আমি ৮.৫ দেব ১০ এ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুলাই, ২০১৬ বিকাল ৫:২৯

জেন রসি বলেছেন: প্রথমটা দেখেছি। ভালো লেগেছিল।

২| ১১ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১২:২০

মাইকেলের ‘প্রমীলা’ বলেছেন: প্রথমটি দেখে মনে হয়েছে মানুষ প্রতিশোধ নেওয়ার জন্য কি করতে পারে না। Mark Ruffalo তার বাবার মৃত্যূর প্রতিশোধ নিতে দীর্ঘ সময় নিয়েছে কিন্তু প্রতিশোধ ঠিকই নিয়েছে। আসলে প্রতিশোধ একবার মানুষের রক্তে মিশে গেল তা না নিলে মানুষ শান্তি পায় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.