নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Wonder সিনেমা রিভিউ।

০২ রা ডিসেম্বর, ২০১৭ রাত ১২:২৩



যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমায় কয়েকদিন আগে Wonder সিনেমাটি দেখতে গিয়েছিলাম। সঙ্গে কেউ ছিলনা, আমি একাই দেখেছিলাম সিনেমাটি। ব্লকবাস্টার সিনেমার সবচেয়ে ভালো দিক হলো তারা এমন এমন ভালো সিনেমা নিয়ে আসে যেসব সিনেমার নাম হয়তো চারপাশে শোনা যায় না, তবে সেসব সিনেমার গল্প, অভিনয় বেশ চমৎকার। অনেক সিনেমাই আছে যেগুলো অন্য সিনেমার কারণে ধামা-চাপায় পড়ে যায়। ধামাচাপা পরার কারণ হলো যে এইসব সিনেমা ব্যাপকভাবে হয়তো প্রচারনা চালাতে পারেনা আর ব্যাপকভাবে প্রচারনা না চালাতে পারার কারণেই এরা মূল আকর্ষণে আসে না। অনেক সিনেমাই আছে সাধারণ মানের কিন্তু তারা বেশ ব্যাপক সাড়া ফেলে চারিদিক কারণ হয়তো সেই সিনেমা পরিচালনা করেছে নামকরা কোনো ডিরেক্টর, হয়তো সেই সিনেমায় রয়েছে বাঘা বাঘা সব অভিনয় শিল্পী, হয়তো সেসব সিনেমা মার্কিটিং সাড়া ফেলতে সক্ষম হয়েছে। এসবের ভীড়ে অনেক ভালো ভালো সিনেমাই রয়েছে যারা আকৃষ্ট করতে পারেনা সকলকে।



Wonder ছবিটি হলো ঠিক এমনই একটি সিনেমা। এই সিনেমা নিয়ে খুব একটা কথা শোনা যায়নি। আমি ইন্টারনেটে দু-একটা রিভিউ পড়ে ভাবলাম এরকম সিনেমা দেখা উচিত। সিনেমাটি দেখে আমার খুবই ভালো লেগেছে। সত্যি অসাধারণ একটা সিনেমা সেদিন উপভোগ করলাম। এমন সিনেমা অনেক দিন পর দেখলাম।

Wonder সিনেমাটি একটি ছোট্ট ছেলেকে নিয়ে যার জন্মের সময় থেকেই বিকলাঙ্গ এক মুখ নিয়ে বড় হয়ে উঠেছে। সমাজে লোকজনের সাথে মিশতে সে লজ্জা পায় আর তাই তাকে ছোটবেলা থেকেই পড়াশুনা বাসাতেই করায় তার মা যার ভূমিকায় অভিনয় করেছে জুলিয়া রবার্টস। জুলিয়া রবার্টস যে একজন উঁচু মানের অভিনেত্রী সেটা তিনি আবারো প্রমাণ করলেন এই সিনেমায় দূর্দান্ত অভিনয় করে। ছোট্ট ছেলেটির মা এক সময় সিদ্ধান্ত নেয় যে তাকে স্কুলে পড়াশুনা করাবে এবং সেই অনুযায়ী ছোট্ট ছেলেটিকে, যার নাম Auggie, স্কুলে পাঠাতে থাকে। ঠিক তখনই ঘটে বিপত্তি। Auggie স্কুলের অন্যান্য ছেলেদের কাছ থেকে আজেবাজে মন্তব্য শুনতে থাকে। এভাবেই ঘটনা এগুতে থাকে। আপনারা যারা যারা ম্যূভি প্রেমী তারা এই সিনেমা হলে গিয়ে দেখে আসতে পারেন। চমৎকার লেগেছে আমার কাছে। আমি ১০/১০ দেব এই ছবিকে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০২ রা ডিসেম্বর, ২০১৭ রাত ১২:২৯

সুমন কর বলেছেন: নাম মনে রাখলাম, ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.