নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

A Quiet Place--সিনেমা রিভিউ

০৫ ই মে, ২০১৮ দুপুর ২:৪৮



কিছু দিন আগে ব্লকবাস্টার সিনেমা হলে ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত ছবি A Quiet Place সিনেমা দেখতে গিয়েছিলাম। Emily Blunt ও তার স্বামী John Krasinski অভিনীত সিনেমা A Quiet Place দেখার মতো একটা ছবি। কিভাবে একটা সিনেমার ভেতর সাসপেন্স, থ্রিলার থাকতে হয় সেটা যদি কেউ ভালোভাবে বুঝতে চায় তাহলে তাদের এই সিনেমা দেখা উচিত। আমি মনে করি তরুন প্রজন্মের যারা ছবি পরিচালক হতে চায় তাদের এই ছবিটি দেখা উচিত। খুব সাধারন কাহীনিকে মাত্র ৪--৫জন অভিনেতাকে দিয়ে অভিনয় করিয়ে কিভাবে অসাধারণ মাপের একটা সিনেমা করা যায় সেটা এই ছবি দেখলেই বোঝা যায়। আমি ছবিটির কাহীনি বলবোনা কারণ এটি এখনো সিনেমা হলে দেখাচ্ছে সুতরাং চাইনা কেউ দেখা করার আগেই কাহীনিটি জেনে যাক। সিনেমা হলে উপভোগ করার মতো একটি ছবি এটি। আমার কাছে চমৎকার লেগেছে ছবিটি দেখে।



কথাবার্তা বলতে গেলে একেবারেই নাই এই সিনেমায়। পুরো সিনেমাটি সাইন ল্যাংগুয়েজে বোঝানো হয়েছে। John Krasinski নিজেই সিনেমাটি পরিচালনা করেছে। ভালই ছিল তার পরিচালনা। সে সুন্দর করে ফুটিয়ে তুলতে পেরেছে সিনেমাটির গল্প। Marco Beltrami-র সাউন্ডট্র্যাক ছিল জটিল। Marco Beltrami কয়েকটি ভালোভালো সিনেমায় সাউন্ডট্র্যাক করেছে যেমন Scream, Resident Evil, The Omen এর মধ্যে উল্লেখযোগ্য। Emily Blunt আমার প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বেশ ভালই ছিল তার অভিনয় এই ছবিতে।

এই ছবিটির বাজেট ছিল মাত্র ১৭--২১ মিলিয়ন ডলার অথচ ইতোমধ্যে বক্স অফিসে ছবিটি ২৪২ মিলিয়ন ডলার কামিয়ে ফেলেছে। যখন একটা সিনেমা সিনেমা হলে কষ্ট করে সিনেমা হল মালিকরা দেখায় তখনতো সেটা সিনেমা পাগলদের সিনেমা হলে গিয়েই দেখা উচিত, তাইনা! তাহলে বসে থেকে লাভটা কি? আপনার প্রিয় মানুষজনদের নিয়ে সিনেমাটি দেখে আসুন আজই। আমি কথা দিচ্ছি আপনাদের বেশ ভালো লাগবে।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই মে, ২০১৮ বিকাল ৩:০২

ব্লগার_প্রান্ত বলেছেন: কাহিনীর কিছুটা বললে রিভিউ স্বার্থক হতো। ছবিটি নেটে ভালো মানের এলে দেখতে হবে। ধন্যবাদ।

২| ০৫ ই মে, ২০১৮ বিকাল ৩:১৭

রাজীব নুর বলেছেন: লিঙ্ক দেন না কেন?

৩| ০৬ ই মে, ২০১৮ রাত ১:৪১

সুমন কর বলেছেন: ভালো প্রিন্ট আসলে দেখে নেবো.....

৪| ২০ শে মে, ২০১৮ রাত ১০:২৭

মাহের ইসলাম বলেছেন: কাহিনি একটু বলাই যেত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.