নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Bazaar সিনেমা রিভিউ

০৮ ই নভেম্বর, ২০১৯ রাত ১০:৫৭



সবাই কেমন আছেন? আশা করি ভালই আছেন। আবারো অনেকদন পর ব্লগ লিখতে বসলাম। কেনো যে নিয়মিত লিখতে পারি না তা বুঝতে পারছিনা। এটা ঠিক আমাকে কাজে ব্যস্ত থাকতে হয় কিন্তু অল্প একটু সময় বের করে লিখতে পারবোনা এই অযুহাতটা একদমই আমার দেওয়া উচিত না। আসলে আলসেমী লাগে। যাই হোক সিনেমা খুব একটা বেশী দেখা হয় নাই কারণ সেটা দেখার আসলেই কোনো সময় নেই। অথচ একটা সময় ছিল বাংলাদেশে বন্ধুদের সাথে নিয়মিত বসুন্ধরা সিনেপ্লেক্সে সিনেমা দেখতে যেতাম। নতুন সিনেমা রিলিজ হবার দিনই ছুটে যেতাম উত্তরা থেকে ছবি দেখতে। অথচ এখন পুরাই রোবটের মতো জীবন। সাইফ আলি খানের একটা সিনেমা দেখলাম নেটফ্লিক্সে নাম বাজার, Baazaar। শেয়ার মার্কেট নিয়ে নির্মিত এই ছবিতে সাইফ আলি খান সহ আরো আছে রাধিকা আপ্টে, চিত্রাঙগাদা সিং সহ আরো অনেকে। রাধিকা আপ্টের অভিনয় আমার বেশ ভালো লাগে। এর আগে তার দুটি টিভি সিরিজ দেখেছিলাম: Sacred Games ও Ghoul। দুইটাতেই তার অসাধারন অভিনয় ছিল।


সময় বের করে নেটফ্লিক্সে দেখে ফেললাম এই সিনেমাটি। ভালই লেগেছে আমার কাছে। রেটিং যদি দিতে হয় তাহলে আমি দিব ৮/১০। সিনেমাটিতে বাড়তি কিছু দেখিয়ে সময় বাড়ানো হয়নি, যেটা আমরা হিন্দি বা বাংলা অনেক সিনেমাতেই দেখি। আপনারাও দেখতে পারেন।



আর সাইফ আলি খানের অভিনয় আমার কাছে দিনকে দিন ভালো লাগছে। বেশ উচু মানের শিল্পী হিসেবে তাকে ধরা যেতে পারে। নিচের ট্রেইলারটা দেখে আপনারাই সিদ্ধান্ত নেন ছবিটি দেখবেন কিনা।



আর হ্যা, সময় পেলে আমি মোবাইল ফোনে অনেক গেমস খেলি। নিচের ভিডিওগুলো দেখে উৎসাহ পেতে পারেন আপনারাও।




মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই নভেম্বর, ২০১৯ রাত ১১:১৯

রাজীব নুর বলেছেন: ইউটিউবে নেই মুভিটি??

২| ০৯ ই নভেম্বর, ২০১৯ সকাল ৯:৩৪

স্বপ্নবাজ সৌরভ বলেছেন: সাইফ আলী খান আমার খুব পছন্দের একজন। আন্ডাররেটেড হিরো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.