নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

চমৎকার একটি সাউথ কোরিয়ান টিভি সিরিজ---Kingdom

২৪ শে মার্চ, ২০২০ ভোর ৬:০৮



করোনা ভাইরাসের কারণে সারা নিউ ইয়র্ক এখন থমথমে হয়ে আছে। বাইরে কেউ কোথাও বিশেষ প্রয়োজন ছাড়া যেতে পারছেনা। এই লকডাউনের মধ্যে নিজেকে গৃহবন্দি করে নানান ধরনের কাজকর্ম করে নিজেকে ফুরফুরে রাখতে হবে। আর বর্তমানে সারা বিশ্বে যে অবস্থা বিরাজ করছে এই করোনা ভাইরাসের কারণে ঠিক এই সময় সঠিক টিভি সিরিজ বা সিনেমা দেখাই শ্রেয়। নেটফ্লিক্স, হুলু বা আমাজন প্রাইমে সাবসক্রাইব করার কারণে নানা ধরনের টিভি সিরিজ বা সিনেমা দেখার সৌভাগ্য হয়। ঠিক সেরকমই একটি টিভি সিরিজ বর্তমানে দেখলাম যার নাম Kingdom। এটি হলিউডের কোনো টিভি সিরিজ নয়। দক্ষিণ কোরিয়ার এই টিভি সিরিজটি বেশ জনপ্রিয় হয়েছে। আমি অনেক আগেই এটি দেখার সিদ্ধান্ত নিয়েছিলাম কিন্তু দেখা আর হয়ে উঠিনি। তবে কিছুদিন আগে ভাবলাম সব সময়তো হলিউডের টিভি সিরিজ দেখি এবারে দেখা যাক অন্য দেশের টিভি সিরিজ। প্রথম দেখাতেই এতই ভালো লেগেছে যে কয়েকদিনে দেখা সেরে ফেললাম। এটি জম্বি টাইপের একটি টিভি সিরিজ, যাকে আমরা Super Natural Thriller বলতে পারি। যদিও এই টাইপের টিভি সিরিজ ও সিনেমা অনেক হয়েছে যেমন The Walking Dead, World War Z।



Kingdom টিভি সিরিজের মধ্যে আমরা কাছে যেটা বেশ ভালো লেগেছে যে এই সিরিজটি সাসপেন্সে ভরা। আর এই টিভি সিরিজটি একটি পলিটিকাল ম্যাসেজ দেয় যে সমাজে উচুশ্রেণীর লোকজন কতটাই না শোষণ করে নিচুশ্রেণীর লোকদের। নিচুশ্রেণীর লোকদের দমিয়ে রেখে তারা যে ক্ষমতা আকড়ে থাকে সেটাই ভালোভাবে লক্ষ্য করা যাবে এই সিরিজে।

জম্বিগুলো যেভাবে আক্রমণ করতে আসে বিভিন্ন সময়ে তা খুবই ভালো লেগেছে আমার। এই সময়ে বেশীরভাগ মানুষই ঘরে বন্দী অবস্থায় রয়েছে। সময় নষ্ট না করে ভালো ভালো বই পড়ুন ও সিনেমা দেখুন।


মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০২০ সকাল ৯:২৬

রাজীব নুর বলেছেন: ইউটিউব এ ডাব আছে?
থাকলে লিংক দেন।

২৪ শে মার্চ, ২০২০ সকাল ১১:৪৪

রিনকু১৯৭৭ বলেছেন: ইউটিউবে নাই ভাই।

২| ২৪ শে মার্চ, ২০২০ সকাল ৯:৪৭

নেওয়াজ আলি বলেছেন: Kingdom dekbo

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.