নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

সিনেমা রিভিউ: The African Doctor

০৬ ই এপ্রিল, ২০২০ বিকাল ৪:০১



The African Doctor একটি ফ্রেন্ঞ্চ সিনেমা যার ফরাসী নাম: Bienvenue à Marly-Gomont। ২০১৬ সালের সিনেমা এবং এটি একটি French comedy-drama ছবি। ফ্রান্সের সংগীত শিল্পী Kamini এর বাবার জীবনী নিয়ে নির্মিত এই সিনেমা The African Doctor। ছবির পরিচালক হলেন Julien Rambaldi। অভিনয় করেছেন Marc Zinga এবং Aïssa Maïga।

সত্যঘটনা অবলম্বনে নির্মিত এই ছবি বেশ উপভোগ করবেন সেটা আমি নিশ্চিতভাবে বলতে পারি। পরিচিত কোনো অভিনেতারা এই সিনেমায় নাই কিন্তু যারা অভিনয় করেছেন তারা কোন অংশেই কম যায়নি। অসাধারণ অভিনয় ছিল সিনেমার মূল নায়ক Marc Zinga। Marc Zinga একজন আফ্রিকান অভিনেতা যার দেশের বাড়ি কংগোতে।

সিনেমায় দেখানো হয় যে একজন কংগোলিজ লোক যার নাম Seyolo Zantoko সে ফ্রান্সে মেডিক্যালে পড়াশুনা করেছে। ভালো একটা চাকরী না করে সে ফ্রান্সের একটি অজপাড়াগায়ে একটি গ্রামের ডাক্তার হিসেবে চাকরি নেয় এবং তার পরিবারকে কংগো থেকে নিয়ে আসে। তার স্ত্রী ও দুই ছেলেমেয়ে ভেবেছিল প্যারিস শহরে হয়তো তারা বসবাস করবে কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, তারা এসে দেখে একটি অখ্যাত গ্রামে তাদের থাকতে হবে। Seyolo Zantoko বুঝাতে থাকে যে তাদের অবস্থা অন্তত কংগোর গ্রাম থেকে ভালো। এইভাবেই গল্প এগুতে থাকে। এইভাবে অনেক প্রতিকূলতা পার হতে হয় তাকে।

সিনেমাটি দেখতে পারেন নেটফ্লিক্সে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৬ ই এপ্রিল, ২০২০ রাত ৯:৩৮

রাজীব নুর বলেছেন: গুড।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.