নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

What They Had সিনেমা রিভিউ।

০২ রা জুন, ২০২০ সকাল ৮:৫৯



Elizabeth Chomko পরিচালিত সিনেমা What They Had দেখলাম সেদিন করে। ২০১৮ সালে রিলিজড হওয়া এই ছবিতে রয়েছে আমার সবচেয়ে পছন্দের অভিনেত্রী Hilary Swank যার অভিনয় দেখে আমি সব সময় মুগ্ধ হই। আরো রয়েছে Michael Shannon, Robert Forster, Blythe Danner, Taissa Farmiga, এবং Josh Lucas।

যারা সামাজিক ছবি দেখতে পছন্দ করেন তাদের কাছে বেশহ ভালো লাগবে এই সিনেমা। সুন্দর গল্প নিয়ে বানানো হয়েছে আর আমি মনে করি পরিচালক বেশ ভালোভাবে সক্ষম হয়েছে কাহিনীটা সুন্দর করে ফুটিয়ে তুলতে। আর Hilary Swank এরতো দূর্দান্ত অভিনয়তো আছেই। তার যে সিনেমাই দেখি সেই সিনেমাই ভালো লাগে। চমৎকারভাবে সে অভিনয় করতে পারে।



Hilary Swank ও Michael Shannon ভাইবোন। তাদের মা Alzheimer এ আক্রান্ত। তারা তাদের বাবাকে বুঝানোর চেষ্টা করে যে তাদের মা কে ভালো কোনো নার্সিং হোমে রাখা হউক যেখানে থাকলে ভালো সেবা পাবে। তাদের বাবা তাদের মা কে প্রচন্ড ভালোবাসে। বৃদ্ধ বয়সেও তাদের একে ওপরের প্রতি ভোক্তি কোনমতেই কমেনি। তাদের বাবা তাদের জানিয়ে দেয় যে তাদের মা তার কাছেই থাকবে। সে যতদিন বেচে আছে টতদিন তার স্ত্রী অন্য কোথাও গিয়ে থাকবে না।

ঐদিকে তাদের ছেলেমেয়ে Hilary Swank ও Michael Shannon বয়সে তরুন কিন্তু তাদের সংসারে আবার চলছে টানাপড়েন। তাদের কারোরই সুখের সংসার নয়। সিনেমাটিতে এইটাই দেখানো হয় যে তাদের বৃদ্ধ বাবা-মায়ের একে অপরের ওপর যেরকম ভালোবাসা তাদের নিজেদের ছেলে-মেয়েদের সংসারটা ঠিক তার উল্টোটা।

শেষে কি হয় সেটা জানার জন্য সিনেমাটি দেখে ফেলুন। আশা করি ভালো লাগবে। আমি দেব রেংকিং ৯/১০।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জুন, ২০২০ সকাল ১০:২৬

রাজীব নুর বলেছেন: দেখি নাই।

২| ০২ রা জুন, ২০২০ দুপুর ১২:০৮

কল্পদ্রুম বলেছেন: দেখি নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.