নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

7500 সিনেমা রিভিউ ও কিছু কথা।

০৩ রা জুলাই, ২০২০ রাত ২:১৮



বই লেখার জন্য ঠিক যেরকম শুধু লেখালিখি করলেই হয়না বইও পড়তে হয় ঠিক সিনেমা নিয়ে লেখালিখির জন্য শুধু লেখালিখি করলেই হবেনা সিনেমাও দেখতে হবে, প্রচুর সিনেমা দেখতে হবে। ইদানীং সিনেমা পাগলদের মতো সিনেমা দেখা হচ্ছেনা। এর জন্য মনটা খারাপ হয় ঠিকই কিন্তু কিইবা আর করার! রুটি রোজগার করার তাগিদে কাজেতো যেতে হবে তাইনা? নিউ ইয়র্কে আস্তে আস্তে মানুষজন কাজে ফিরছে। কাজে যেতে হয়। এরই মধ্যে সময় বের করে সিনেমা দেখি। ভাগ্যিস আমাদের এই সময়ে ইন্টারনেট ছিল! ইউটিউব, নেটফ্লিক্স, আমাজন প্রাইম, হুলুর মাধ্যমে হরেক রকম সিনেমা দেখতে পারি।



তবে কাজের জন্যই যে সিনেমা দেখা একটু কমে গিয়েছে সেটা কিন্তু পুরোপুরি সঠিক নয়। এর আরেকটি কারণ রয়েছে। আমি সিনেমা নিয়ে লেখালিখি করি দেখে সবাই হয়তো ধরে নিয়েছেন যে আমি শুধু সিনেমাই দেখি। আমি এক সময়ে প্রচুর কম্পিউটার গেমস খেলতাম। সেই ১৯৯৮ সালে আব্বা যখন কম্পিউটার কিনে দিয়েছিল সেই তখন থেকে ফিফা খেলে আসছি। ফিফা ৯৮, ৯৯ থেকে শুরু করে এখন খেলি ফিফা ২০২০। ফিফা খেলা ইদানীং আবার শুরু করেছি। ২০১১ এর দিকে Call of Duty Multiplayer খেলতাম বন্ধুদের সাথে সেটাও আবার খেলা শুরু করেছি। এসব খেলা শুরু করার কারনে খানিকটা ঘাটতি পরেছে সিনেমা দেখায়। 

২০১৯ সালের ছবি 7500 দেখলাম আমাজন প্রাইমে। এটি একটি এ্যাকশন থ্রীলার ছবি যা দেখে বেশ চমৎকার লাগবে আপনাদের। একটি এরোপ্লেন হাইজ্যাক করা হয় এবং সেটা নিয়েই বানানো হয় এই সিনেমা। সাস্পেন্সে ভরা পুরো ছবিটা আপনাদের ভালো লাগবে। আমি ইচ্ছে করে গল্পটা বলতে চাইছি না। তবে শুধু এতটুলু বলি সিনেমার নামটি কেনো 7500 হলো। 7500 মানে হলো হাইজ্যাক। প্লেনের পাইলটদের বিভিন্ন কোড ব্যবহার করা লাগে। 7500 হলো একটি কোড যেটাকে ইংরেজিতে বলে aviation transponder code। কোনো প্লেন হাইজ্যাক হলে এই কোড ব্যবহার হয়।



যাই হোক, সিনেমা দেখি, গেমস খেলি ও সময় পেলে ছবি আঁকি। নিজের আঁকা একটা ছবি দিলাম। তবে সিনেমা দেখাটা আমার সবচাইতে প্রিয় একটা জিনিষ। সিনেমা দেখতে ভালো লাগে। মন চায় সারাক্ষণ যদি সিনেমা দেখতে পারতাম তাহলে বেশ ভালই হতো। 

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা জুলাই, ২০২০ সকাল ১০:০৭

অক্পটে বলেছেন: ভাল লাগল, মুভিটা এবার দেখব।

২| ০৩ রা জুলাই, ২০২০ দুপুর ১:৫৬

রাজীব নুর বলেছেন: মুভিটা দেখি নাই। দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.