নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

ফিফা খেলি ও কম সিনেমা দেখি।

২৩ শে আগস্ট, ২০২০ সন্ধ্যা ৭:৪৮



বেশ কিছুদিন যাবত সিনেমা দেখা হচ্ছে না। শত ব্যস্ততার মাঝেও ঠিকই সিনেমা দেখা হতো। সেসব সিনেমা নিয়ে আবার রিভিউও লেখা হতো কিন্তু কিছুদিন ধরে ঠিকভাবে সিনেমা দেখা হচ্ছে না। দুই একটা যাও দেখেছি সেসব আগে দেখা সিনেমা। তাও আবার পুরো সিনেমা দেখা যাকে বলে সেটা নয়। একটু একটু করে ফাস্ট ফরওয়ার্ড করে করে Margin Call ও Apocalypto ছবিটি দেখলাম। আবার দেখতে অবশ্য ভালই লেগেছে। কাজের ব্যস্ততার মাঝে সময় বের করে সিনেমা দেখা হয় কিন্তু সেটা কিছুদিন ধরে করতে পারছিনা। আর এই না পারার কারণটা হলো ফুটবল। সময় পেলেই চ্যাম্পিওন্স লীগের খেলা দেখি আর ফিফা খেলি। আমি কম্পিউটারে সেই প্রথম ফিফা খেলা শুধু করেছিলাম ফিফা ৯৯ দিয়ে। এরপর এক এক করে প্রতিটা বছরই ফিফা খেলে আসছি। মাঝে একটু বিরতি ছিল। এরপর সিরিয়াসলি আবার খেলা শুরু করলাম। এখন FIFA14 থেকে FIFA20 নিয়মিত খেলা হয়। আর আমেরিকায়তো কোনো কিছু ফ্রি পাওয়া যায়না তাই আমাজন থেকে FIFA 99, FIFA 08, FIFA 09 কিনতে হয়েছে। বলতে গেলে প্রতিদিনই ফিফা খেলি। মজাই লাগে বেশ। তবে একটি নতুন সিনেমা দেখেছি আর সেটা হলো Joaquin Phoenix অভিনীত সিনেমা Joker। চমৎকার লেগেছে এই ছবিটি দেখে। আমি কয়েকমাস আগে একটা ব্লগ লিখেছিলাম যেখানে Joker সিনেমাটি দেখার ইচ্ছে প্রকাশ করেছিলাম।

আমার মতে জোকার চরিত্রটি Heath Ledger-কেই মানিয়েছিল। সেই একমাত্র চরিত্রটি ফুটিয়ে তুলতে পেরেছিল। Joaquin Phoenix-এর অভিনয়টিও ভালো ছিল সেটা কোনো অংশেই ছোট করে দেখার মতো নয় তবে আমার কাছে Heath Ledger এর জোকারকেই ভালো লেগেছিল।

Joker ছবিতে মূলত দেখানো হয় কিভাবে একজন নিরীহ মানুষ হিংস্র হয়ে উঠে আর সেইসব হিংস্রতার পিছনে সমাজের যে বিশাল ভূমিকা থাকে সেটাই সুন্দর করে দেখানো হয় ছবিটিতে। The Hangover, War Dogs সিনেমার পরিচালক Todd Phillips এর পরিচালনায় এই Joker সিনেমাটি আপনারা দেখবেন তবে অবশ্যই ছোট বাচ্চাদের নিয়ে দেখবেন না। সিনেমায় বেশ ভায়োলেন্স দৃশ্য রয়েছে।

মন্তব্য ১ টি রেটিং +২/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৩ শে আগস্ট, ২০২০ রাত ১০:৩২

রাজীব নুর বলেছেন: আজ জোকার দেখব। ঠীক রাত একটা দেখা শুরু করবো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.