নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

DALLLAS টিভি সিরিজ রিভিউ।

৩১ শে ডিসেম্বর, ২০২০ রাত ৯:৪৭



দেখতে দেখতে ২০২০ সাল চলে যাচ্ছে আমাদের কাছ থেকে। নিশ্চিত ভাবে বলতে পারি এই ২০২০ সবার মনে থাকবে। কারোর ভুলবার নয় ২০২০। বছরের শেষ দিনে কোন সিনেমা বা টিভি সিরিজ নিয়ে ব্লগ লিখবো সেটা ভাবছিলাম। বাংলাদেশে এক সময়, তাও আবার সেটা আশির দশকের শুরুতে, বিটিভিতে ডালাস টিভি সিরিজ দেখাতো। বেশ জনপ্রিয় সিরিজ ছিল সেটি। যে সময় দেখাতো তখন বেশ ছোট ছিলাম তাই দেখা হয়নি। তবে ডালাসের ওপেনিং সাউন্ডটা খুব মনে আছে। টিভিতে যখন দেখাতো তখন ঐ ওপেনিং সাউন্ডটা দেখতাম। আমাজন প্রাইমে কিছুদিন থেকে দেখা শুরু করেছি। চমৎকার লাগছে তাই ভাবলাম ডালাস সিরিজটা নিয়েই কিছু লিখি।

মানুষের অঢেল টাকা থাকলেই যে মানুষ খুশি থাকেনা সেটা জানতে হলে ডালাস দেখতে হবে। যার যত টাকা, যার যত সম্পত্তি তার মানসিক অভাব সবচেয়ে বেশী। তেলের ব্যবসা করে বিশাল সম্পত্তির মালিক "ইউনিং" পরিবার। তাদের ক্ষমতা অনেক। রাজনীতিবীদদের কব্জা করা তাদের জন্য কোনো ব্যাপারই না।



টাকার লোভে ব্যবসা বড় করতে গিয়ে মানুষযে অন্যায়ভাবে অনেক খারাপ কাজে জড়িয়ে পড়ে, দূর্ণীতিতে জড়িয়ে পড়ে, ঘুষ দেওয়া নেওয়া নিয়ে জড়িয়ে পড়ে সেসব সবই দেখা যাবে এই ডালাস সিরিজে।

তেলের ব্যবসা করে টাকা আছে কিন্তু সুখ নাই। ব্যবসায় যেরকম সবসময় টেনশন পারিবারিকভাবেও তারা থাকে অসুখী। পরিবারের দুই ভাইয়ের মধ্যে চলে বোঝাপোড়ার লড়াই। একেকজন জড়িয়ে পড়ে পরকিয়ায়। টাকা আছে কিন্তু সুখ নাই। বর্তমানে আমাদের সমাজে এরকম অনেক মানুষদেরই দেখা যাবে।

আমার কাছে বেশ ভালো লাগছে। আপনারা দেখতে পারেন চমৎকার এই সিরিজটি। সবাই ভালো থাকুন আর সবার যেন নতুন বছর ২০২১ শান্তিতে যায়, নিরাপদে যায় সেটাই আশা করি। শুভ নববর্ষ।

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ৩১ শে ডিসেম্বর, ২০২০ রাত ১০:০৭

ঠাকুরমাহমুদ বলেছেন:




৮০ এর দশকে বাংলাদেশ টেলিভিশনে “ডালাস, ডাইনেস্টি” সিরিজ দেখাতো রাত ১০:০০ টার ইংরেজী সংবাদের পর। ডালাস, ডাইনেস্টি সিরিজ কম মানুষই দেখতেন, তবে যারা দেখেছেন তারা সে সময়ে অনেক কিছু জানতে পেরেছেন। পোস্টে +++

২| ৩১ শে ডিসেম্বর, ২০২০ রাত ১০:৫৫

বিডি আইডল বলেছেন: ২০১২ তে এটার রিমেক বের হয়েছে



৩| ৩১ শে ডিসেম্বর, ২০২০ রাত ১১:৪৮

সাড়ে চুয়াত্তর বলেছেন: ডালাস টিভি সিরিজের কথা বললেই চোখের সামনে ভেসে আসে জে আর চরিত্রটা। ইংরেজি বেশী বুঝতাম না। কিন্তু এই চরিত্রটার কাজ কারবার নিয়ে বড়রা আলোচনা করতো।

৪| ০১ লা জানুয়ারি, ২০২১ রাত ১২:১২

আমি সাজিদ বলেছেন: জন্মের আগের সিরিজ। প্লট ইন্টারেস্টিং। দেখা লাগবে।

৫| ০১ লা জানুয়ারি, ২০২১ রাত ১:১৭

রাজীব নুর বলেছেন: দেখার ইচ্ছা রইলো।

৬| ০১ লা জানুয়ারি, ২০২১ সকাল ১১:৩৪

মেহেদি_হাসান. বলেছেন: লিষ্টে রাখলে দেখার ইচ্ছে আছে

৭| ০১ লা জানুয়ারি, ২০২১ রাত ১০:৩৮

কালো যাদুকর বলেছেন: এটা দেখেছিলাম, কাহিনী আর মনে নেই। পুরোনো জিনিস শেয়ার করার জন্য ধন্যবাদ।
এটা নর্থ টেক্সাসে ডালাসের উত্তরে একটা রেঞ্চে চিত্রায়িত হয়েছিল। একবার ওখানে যেয়ে পুরো রেঞ্চটা দেখেছিলাম। সত্যই বিশাল বড় সেট।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.