নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Grudge সিনেমা রিভিউ।

১৩ ই এপ্রিল, ২০২১ রাত ১১:০৮



প্রথমে সবাইকে রমজান মোবারক জানাই। সবার যেনো সুস্থভাবে রোজার মাস কাটে সেটাই আশা করি। বেশ অনেকদিন থেকেই সিনেমা নিয়ে কিছু লেখা হচ্ছে না। অবশ্য বেশ কয়েকটি সিনেমা দেখা হয়েছে এর মধ্যে তবে সময় পাচ্ছিলামনা লেখালিখি করার। আজকে যে ম্যুভিটা নিয়ে লিখবো সেই সিনেমাটি বেশ অনেক বছর আগে একবার দেখেছিলাম। ২০০৪ সালের সিনেমা The Grudge এখন আমাজন প্রাইমে দেখাচ্ছে তাই ভাবলাম সিনেমাটি আরেকবার দেখি। অনেক বছর আগে দেখেছিলাম দেখে পুরো সিনেমাটি পুরোপুরি মনে ছিলনা তাই আরেকবার দেখা। যারা হরোর সিনেমা পছন্দ করেন তাদের অবশ্যই এই সিনেমা দেখা উচিত।



ছবিটি মূলত ২০০২ সালের জাপানীজ ছবি Ju-On: The Grudge এর রিমেক। সিনেমার জাপানীজ পরিচালক Takashi Shimizu ছবিটি পরিচালনা করেছেন। আমরা এর আগেও জাপানীজ সিনেমা হলিউডে রিমিক হতে দেখেছি যেমন The Ring। জাপানীজ পরিচালকরা বেশ দক্ষতার সাথেই হরোর সিনেমা বানাতে ওস্তাদ।

হলিউডের এই The Grudge সিনেমাটিও Takashi Shimizu পরিচালনা করেছে। একটি অভিশপ্ত বাড়িকে ঘিরে সিনেমাটি বানানো। এক লোক তার স্ত্রী ও ছোট ছেলেকে নৃশংসভাবে খুন করে। মহিলাটির মরা আত্মা অভিশাপ হয়ে সে বাড়িতে বাস করতে থাকে। সেই বাড়িতে এক আমেরিকান পরিবার বসবাস করা শুরু করে কিন্তু তাদের পরিস্থিতি বেশ খারাপ হয়েছিল। এইভাবেই ঘটনাটি এগুতে থাকে।

সিনেমাটিতে ভয়ের দৃশ্যগুলো দেখার মতো। রাতের বেলায় দেখার চেষ্টা করবেন অন্য রকম একটা ফিলিংস পাবেন। তবে যে যাই বলুক আমার কাছে এখনো The Conjuring হলো সেরা হরোর সিনেমার মধ্যে সেরা।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৩ ই এপ্রিল, ২০২১ রাত ১১:৩৯

রাজীব নুর বলেছেন: মুভির রিভিউ'র তো কোনো আলামত পোষ্টে পেলাম না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.