নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

A Simple Plan (film) সিনেমা দেখলাম বহু বছর পর।

০২ রা জুন, ২০২১ রাত ৯:৪১



১৯৯৮ সালের সিনেমা দেখা হলো ২০২১ সালে। নামটাও আগে শুনি নাই। সিনেমার নাম A Simple Plan। ঘটনা খুবই সিম্পল কিন্তু সিম্পল ব্যাপারটায় কিভাবে জটলা পাকিয়ে যায় সেটাই সিনেমাটাতে দেখানো হয়েছে। গল্পটা বেশ ভালই লেগেছে আমার কাছে। এটি একটি ক্রাইম থ্রীলার ছবি এবং Spider Man সিনেমার পরিচালক Sam Raimi এই সিনেমার পরিচালক। সিনেমায় অভিনয় করেছেন Bill Paxton, Billy Bob Thornton, এবং Bridget Fonda। প্রয়াত Bill Paxton এর অভিনয় ছিল দেখার মতো।



এ্যামাজন প্রাইমে দেখাচ্ছে এই সিনেমা। সেদিন খুঁজছিলাম কি ছবি দেখা যায়। অনেক সার্চ করার পর ভাবলাম এই সিনেমাটাই দেখি। কোনো প্ল্যান ছাড়াই A Simple Plan সিনেমাটা দেখে ফেললাম। সিনেমাটির দৃশ্যায়ন হয়েছে আমেরিকার বরফে আবৃত জায়গা মিনেসোটার ছোট্ট শহরে। দুই ভাই হ্যান্ক ও জ্যাকব। হ্যান্কের অবস্থা বেশ ভালো, ভালো চাকরী করে। জ্যাকবের ছন্যছারা জীবন। দুই ভাই ও জ্যাকবের এক বন্ধু মিলে বরফ ঢাকা জঙ্গলে একটা শিয়াল স্বীকারে বের হয়। এটা করতে গিয়ে তারা বরফে ঢাকা একটি ছোট্ট প্লেনের সন্ধান পায়। প্লেনটি ক্র্যাশ করেছে কোনো এক সময়। ওরা প্লেনের ভেতর থেকে একটা বড় ব্যাগ উদ্ধার করে। ব্যাগটির ভেতর রয়েছে প্রায় ৪ মিলিয়ন ডলার। এটা দেখে তাদের মাথা নষ্ট হয়ে যায়।

হ্যান্কের সামাজিক ও অর্থনৈতিক অবস্থা ভালো তাই সে কোনো রকমের ঝক্কিঝামেলার মধ্যে যেতে চায়নি। সে এই টাকা পুলিশের হাতে তুলে দিতে চেয়েছিল। পরবর্তীতে লোভে পরে তারা রাজি হয় এই টাকা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিবে। ব্যস তখন থেকেই ঘটতে থাকে একটার পর একটা আপত্তিকর সব ঘটনা।

অসাধারণ সিনেমা দেখতে পারেন। আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জুন, ২০২১ রাত ১০:০১

সভ্য বলেছেন: গল্পটা লিখেদিলেই পারতেন। কষ্ট করে আর সময় নষ্ট হতো না।

২| ০৩ রা জুন, ২০২১ রাত ১:২৭

রাজীব নুর বলেছেন: ভাবছি মুভিটা এখনই দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.