নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Ocean\'s Eleven সিনেমা না দেখে থাকলে আজই দেখে ফেলুন।

০৬ ই জুন, ২০২১ সন্ধ্যা ৭:৩৮



একটা সিনেমায় অভিনয়ে রয়েছেন George Clooney, Matt Damon, Andy García, Brad Pitt ও Julia Roberts এর মতো সব বাঘা বাঘা অভিনেতারা। সেই সিনেমা কি আপনি না দেখে থাকতে পারেন? যদি এনাদের মতো শিল্পীদের না চিনে থাকনে তাহলে তাদের সিনেমা মিস করার একটা সুযোগ রয়েছে কিন্তু জানার পরেও যদি না দেখেন তাহলে সেটা হবে চরম ভুল।

তাদের অভিনীত ২০০১ সালের সিনেমা Ocean's Eleven এর কথা বলছিলাম। Steven Soderbergh এর পরিচালিত এই সিনেমাটির কাহীনি মূলত চুরি নিয়ে। বড় লোক চোরের দল ভদ্রলোক সেজে ক্যাসিনোতে গিয়ে এক ক্যাসিনো মালিকের কাছ থেকে সবার চোখে ধাধা লাগিয়ে কিভাবে কোটি কোটি টাকা চুরি করে পালিয়ে যায় সেটা নিয়েই সিনেমাটি।



চোর কিন্তু মন চাইলো চুরি করি আর চুরি করতে বের হলো ব্যাপারটা কিন্তু তেমন না। চুরি করাটা আবার ওতো সহজও না। দীর্ঘ পরিকল্পনা করা লাগে কিভাবে সব কিছু সামলিয়ে সে চুরি করবে। আর বড় চোর যারা, তাদেরতো হিসেব পুরোটাই আলাদা। ওদের দীর্ঘমেয়াদি পরিকল্পনা করা লাগে যাতে চুরির দিন সব কিছু সঠিকভাবে সম্পন্ন হয়। শুধু প্ল্যান A থাকলেই চলবেনা, প্ল্যান B, প্ল্যান C-ও থাকা লাগবে।

এতো রিস্ক নিয়ে চুরি করতে যাবে সেটাতো আর বিফলে যাওয়া যাবেনা! চুরি করে ঠান্ডা মাথায় তাদের ফিরতে হবে। ঠিক এইসব ব্যাপারই এই সিনেমাই দেখানো হয়েছে। একদল বড়লোক চোর, যাদের কাজ ছোটখাট কোনো কিছু চুরি করা নয়, যাদের কাজ বড়লোকদের কাছ থেকেই বড় বড় অংকের টাকা চুরি করা, তাদের নিয়েই এই সিনেমাটি।

চমৎকার অভিনয় ছিল প্রত্যেক অভিনেতার। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনারা যদি না দেখে থাকেন তাহলে এই সিনেমাটি দেখে ফেলেন আপনাদের খুব ভালো লাগবে।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুন, ২০২১ রাত ১০:৪৭

মরুভূমির জলদস্যু বলেছেন: এর আরো কয়েকটা পর্ব আছে

২| ০৭ ই জুন, ২০২১ রাত ১:৩৮

অপু তানভীর বলেছেন: চমৎকার একটা মুভি

৩| ০৭ ই জুন, ২০২১ রাত ১:৫৭

রাজীব নুর বলেছেন: দেখছি। দারুন মুভি। বিরক্ত হওয়ার চান্স নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.