নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

I Know What You Did Last Summer সিনেমা নিয়ে আমার মতামত।

০৯ ই জুন, ২০২১ সকাল ১১:০১



I Know What You Did Last Summer সিনেমাটিকে যদি বাংলা নামকরণ করা হয় তাহলে হয়তো বলা হবে: আমি জানি তুমি গত গৃষ্মে কি করেছিলে। বাংলাদেশের পরিচালকরা কিন্তু এই নামে একটি সিনেমা বানিয়ে ফেলতে পারতো। কেনো এখনও পর্যন্ত বানালো না তা বলতে পারি না। ১৯৯৭ সালের ছবিটি দেখেছিলাম বহু বছর আগেই, ঐ ২০--২২ বছরই হবে। তখনতো সিডি ভাড়া করে নিয়ে আসতাম দোকান থেকে। প্রতি সিডি ভাড়া ২০টাকা করে নিতো। কম্পিউটারে ছেড়ে দেখেছিলাম। সিনেমাটি দেখে কি ভয়টাই না পেয়েছিলাম! খুব সুন্দর গল্প, সহজ গল্প, চমৎকারভাবে সািয়ে গল্পটি বলা হয়েছে যার জন্য সম্পূর্ণ ক্রেডিট পরিচালককে দিতে হয়। 
সিনেমার পরিচালক Jim Gillespie-কে এরপর আর তেমন কোনো ভালো সিনেমা পরিচালনায় দেখা যাইনি, কেনো সেটা জানিনা! I Know What You Did Last Summer একটি slasher film অর্থাৎ এটি একটি হরোর সিনেমা যেখানে খুনোখুনিটা বেশী। প্রথমবার যখন দেখি তখন বেশ ভয় পেয়েছিলাম। প্রতিটা দৃশ্য সাসপেন্সে ভরপুর। দৃশ্যগুলো দেখলে এমনিতে ভয় লাগে তার ওপর আবার সাউন্ডট্র্যাক! যে কোনো সিনেমার সাউন্ড বেশ বড় ভূমিকা রাখে। 

Julie James এবং তার বন্ধু Ray Bronson, Helen Shivers এবং Barry Cox এর পিছনে একজন লোক লেগে থাকে। লোকটি তাদেরকে হত্যা করতে চায়। সে তাদেরকে হত্যা করার জন্য সর্বপ্রকার কাজই করতে থাকে। তাদের পিছু ছাড়েই না সে। চলতে থাকে নানা রকমের আপত্তিকর কাহীনি। 

আমার কাছে অবশ্যই বেশ ভালো লেগেছিল। আপনারা যারা দেখেননি তারা দেখে ফেলতে পারেন। আমি ৮/১০ দেবো। 

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই জুন, ২০২১ সকাল ১১:১২

রোকনুজ্জামান খান বলেছেন: আমরা সিডি ভাড়া করতাম ১৫০ টাকা ব্যাটারি,সাদাকালো টিভি,ডিভিডি আর ডিক্স প্রতি ২০ টাকা । সবার থেকে টাকা তুলতাম কি আনন্দ ছিল দিন গুলো। আর পাড়ার মানুষ কিভাবে যেন খোজ পেত বাড়ি ভর্তি মানুষে ভরপুর হয়ে যেত। কেউ কেউ আবার প্রতিবাদ করতো যারা টাকা দেয় নি ভাড়ার তারা দেখতে পারবে না।

২| ০৯ ই জুন, ২০২১ সকাল ১১:১২

রক্ত দান বলেছেন: মন্তব্য নিস্প্রয়োজন।

৩| ০৯ ই জুন, ২০২১ দুপুর ১:৫৪

রাজীব নুর বলেছেন: আপনার কাছ থেকে ভালো মুভির নাম পাওয়া যায়।

০৯ ই জুন, ২০২১ রাত ৯:৩৩

রিনকু১৯৭৭ বলেছেন: ধন্যবাদ ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.