নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

১৯৯৪ সালের সিনেমা China Moon দেখা হলো।

১৯ শে জুন, ২০২১ রাত ১০:২৩



সেদিন ভাবছিলাম কি ধরনের সিনেমা দেখা যায়। সিনেমাতো হাজার হাজার। কোনটা ছেড়ে কোনটা দেখবো! ভেবেছিলাম পুরোনো দিনের কোন বাংলা সিনেমা দেখবো। পরে ভাবলাম একটা ইংরেজী সিনেমাই দেখি।

১৯৯৪ সালের ছবি China Moon দেখা হলো দু'দিন আগে। এ্যামাজন প্রাইমে দেখা যাবে এই সিনেমা। China Moon সিনেমার নাম আগে কখনো শুনি নাই। এই সিনেমাটি যে দেখবো আগে থেকে মোটেও প্ল্যান করে রাখিনি। হঠাৎ ভাবলাম যেহেতু Ed Harris রয়েছে সিনেমাটিতে তাই দেখা যেতে পারে। Ed Harris-এর অভিনয় আমার বেশ ভালো লাগে।



Apollo 13 সিনেমায় তার অভিনয় যারা দেখেছেন তারা এক কথায় স্বীকার করে নিবেন সে যে কতো বড় একজন শিল্পী। তার অন্যান্য সিনেমা হলো The Rock, A Beautiful Mind ও প্রমুখ। সে তার সিনেমার চরিত্র বেশ সুন্দর করে ফুটিয়ে তুলতে পারেন। 
মূলত Ed Harris এর কারণেই এই ছবিটি আমার দেখা।

China Moon সিনেমায় বেশ প্যাচ আছে। ওতো বুঝা যাবেনা। ওতো সহজভাবে ঘটনাটি বুঝলে চলবেনা। ঘোরপ্যাচ আছে আর সেটা বেশ দক্ষতার সাথে বুঝাতে সক্ষম হয়েছে পরিচালক John Bailey।  সিনেমায় অন্যান্য চরিত্রে রয়েছে Madeleine Stowe, Benicio del Toro ও Charles Dance।

আমি Benicio del Toro কে এতো অল্প বয়সে অভিনয় করতে আগে কখনো দেখিনি। তার যেসব সিনেমা এতোদিন দেখেছি সবই হয়তো ২০০০ সালের পর যেমন Traffic, 21 Grams, Sicario। তার অভিনয়টাও ছিল চমৎকার। Ed Harris একজন ডিটেক্টিভ। সে অবিবাহিত। একজন নারীর প্রেমে সে পড়ে যায়। সিনেমার একদম শেষে সে বুঝতে পারে সে এক ফাঁদের মধ্যে পা দিয়েছে যার পিছনে শুধু ঐ নারীই নয় আরো একজন পুলিশ অফিসার জড়িত। আমি ৮.৫/১০ দেব।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.