নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

২০২১ সালের সিনেমা The Ice Road দেখা হলো।

০৩ রা জুলাই, ২০২১ রাত ৯:৩১



নেটফ্লিক্সে The Ice Road সিনেমাটি এই বছরের জুন মাসেই রিলিজড হয়েছে। সিদ্ধান্ত নিতে দেরী না করে দেখে ফেললাম ছবিটি। Liam Neeson অভিনয় করাতে সিনেমাটি দেখলাম। তার অভিনয় আমার কাছে বেশ ভালো লাগে। আর এই বয়সেও সে নিজেকে এ্যাকশন সিনেমায় ভালই মানিয়ে নিয়েছে। Taken, The A-Team, Star Wars: Episode I - The Phantom Menace এর মতো এ্যাকশন সিনেমাগুলোতে অভিনয় করে সে বেশ নাম করেছিল।

সিনেমাটি দেখার পর ভাবলাম পরিচালক সিনেমাটিকে আরো এ্যাকশন দৃশ্যে ভরপূর করতে পারতেন। Jonathan Hensleigh হলেন সিনেমার পরিচালক। Liam Neeson যেহেতু সিনেমায় ছিলেন পরিচালক পারতেন এ্যাকশন দৃশ্যগুলো আরো সুন্দর করে ফুটিয়ে তুলতে ও আরো সাসপেন্সে ভরিয়ে ফেলতে। বেশ অনেক দৃশ্যে মনে হয়েছে সাসপেন্সটা নাই। এ্যাকশন সিনেমায় যেটা দর্শকদের মনে ধাক্কা দেয় যে "এই বুঝি এটা হলো", বা "ওটা হতে যাচ্ছে" সেরকম ফিলিংসটা পাচ্ছিলামনা।



তারপরেও আমি বলবো সিনেমাটি ভালো লেগেছে। হ্যা! যদি বলা হয় এটা কি সেরা ১০ এ্যাকশন সিনেমার মধ্যে একটি নাকি আমি অবশ্যই বলবো "না", বেশ বড় অক্ষরেই বলবো: না। কোনো মতেই না। সেরা ৫০০ এ্যাকশন সিনেমায় অবশ্যই স্থান পাবে তবে কতো রেংক হবে সেটা জানিনা।

আমি গল্পটা বলতে চাই না যেহেতু এটি একটি নতুন সিনেমা। গল্পটি বলে ফেললে অনেকেই দেখতে চাইবেন না। তবে আপনারা দেখবেন কারণ সিনেমায় বরফের ওপর বিশাল বিশাল বড় বড় ট্রাক কিভাবে চালাতে হয়, চালানোর নিয়ম কানুন কি সেসব সবই জানতে পারবেন। বরফের ওপর ট্রাক চালানো মোটেও চাট্টিখানি কথা নয়।

আমি ৬/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা জুলাই, ২০২১ রাত ৯:৫৫

মরুভূমির জলদস্যু বলেছেন: ডাউনলোড দিলাম, দেখি।

২| ০৪ ঠা জুলাই, ২০২১ রাত ১২:৩৭

অপু তানভীর বলেছেন: কী দেখবো কী দেখবো ভাবছিলাম । আপনার পোস্ট পড়ে মনে এটাই দেখা যাক !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.