নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

১৯৯৯ সালের সিনেমা The Insider।

০২ রা সেপ্টেম্বর, ২০২১ রাত ১১:৫২



The Insider সিনেমা ১৯৯৯ সালে রিলিজড হয়েছিল। আমি খুব সম্ভবত ২০০০ সালের দিকে দেখেছিলাম অসাধারণ এই সিনেমাটি। তখনতো দোকানে গিয়ে সিডি ভাড়া করে সিনেমা দেখা যেতো আর তখন থেকেই এতো সিনেমা ভক্ত ছিলাম যে কিছুদিন পরপরই উত্তরার একটা দোকানে গিয়ে বিভিন্ন সিনেমার সিডি ভাড়া করে আনতাম।

The Insider এরপরেও আরো দু--একবার দেখা হয়েছে তব যতবারই দেখেছি ততবারই চমৎকার লেগেছে সিনেমাটি। Manhunter (1986), The Last of the Mohicans (1992), ও Heat (1995) সিনেমার পরিচালক Michael Mann এই সিনেমাটি পরিচালনা করেছেন। আর কে কে অভিনয় করেছে জানেন? Al Pacino, Russell Crowe ও Christopher Plummer এর মতো বড় বড় অভিনেতারা রয়েছে। স্বীকার করতেই হবে যে Al Pacino ও Russell Crowe এর অভিনয় ছিল দূর্দান্ত। দুজনরই নিখুঁত অভিনয় দর্শকদের পুরো সিনেমাটি দেখার জন্য আকৃষ্ট করবে।



সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমায় দেখানো হয় Jeffrey Wigand নামের একজন একটি টোবাকো কোম্পানীতে চাকুরী করে। সে কোম্পানীর বায়োকেমিস্ট ও research and development ডিপার্টমেন্টের ভাইস প্রেসিডেন্ট। এতো বড় পজিশনে থেকে সে কোম্পানীর কিছু তথ্য মিডিয়ার সামনে প্রকাশ করে দেয়। কোম্পানিটির কিছু অনৈতিক পদক্ষেপ সে প্রকাশ করে। এরপর চলতে থাকে Jeffrey Wigand এর সাথে কোম্পানিটির শত্রুতা। তার পরিবার হত্যার হুমকী পেতে থাকে। এভাবেই গল্পটি এগুতে থাকে।

আপনারা দেখুন বেশ ভালো লাগবে। আমি ৯/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা সেপ্টেম্বর, ২০২১ রাত ১২:০৭

মাস্টারদা বলেছেন: দেখতে হবে

২| ০৩ রা সেপ্টেম্বর, ২০২১ রাত ১২:২৬

রাজীব নুর বলেছেন: দেখেছি। ভালো মুভি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.