নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

বহু বছর পর আবার Jeepers Creepers দেখলাম।

০৫ ই সেপ্টেম্বর, ২০২১ রাত ৮:১৫



Jeepers Creepers ২০০১ সালের সিনেমা। ঐ সময়ই একবার দু'বার দেখেছিলাম। আজ ঠিক ২০ বছর পর আবারো দেখলাম এই সিনেমাটি। ঐ সময় দেখে চমৎকার লেগেছিল সিনেমাটি। বেশ ভয়ের সিনেমা। সাসপেন্স প্রতি মুহূর্তে। তবে Conjuring সিনেমা যারা দেখেছে তাদের কাছে আর এই ধরনের সিনেমা আকৃষ্ট করবেনা। তাদের কাছে মনে হবে বেশ সস্তামানের সাসপেন্স সিনেমা। তবে ২০০১-২০০২ এর দিকে এই ধরনের সিনেমা দর্শকদের বেশ টানতো।

সিনেমার গল্প দুই ভাইবোনকে নিয়ে। তারা হাইওয়েতে গাড়ি চালিয়ে এক জায়গায় যাচ্ছিলো। হঠাৎ একটি জীপ তাদের গাড়ি তাড়া করতে থাকে। এরপর তারা খেয়াল করলো সেই একই জীপ পুরনো একটি গীর্জার সামনে রাখা। অদ্ভুত পোশাকের একটি লোক জীপ থেকে সাদা কাপড়ে মোড়ানো কি যেন জিনিষ একটি টানেলের মধ্যে ফেলে দিলো।

ভাইবোন কৌতুহল হয়ে তারা সে জায়গায় ফেরৎ আসলো। ভাইটি একটু বেশীই কৌতুহলী ছিল। সে উকি মেরে দেখতে গিয়ে টানেলের নিচে পরে যায়। পরে সে দেখতে পেলো সেখানে বহু মানুষের লাশ পরে আছে। এরপর ঘটতে থাকে একের পর এক ভয়ংকর কাহীনি।



সিনেমার অভিনেতাদের নাম ওত পরিচিত নয়। সিনেমার অভিনেতাদের এরপর অন্য কোনো সিনেমায় এ্যাকটিং করতে দেখিনি, আমি অন্তত তাদের অন্য কোনো সিনেমা দেখিনি।

Jeepers Creepers এরপর আরো কয়েকবার বের হয়েছে Jeepers Creepers 2, Jeepers Creepers 3 আর ২০২১ এর শেষের দিকে রিলিজড হবে Jeepers Creepers: Reborn।

আপনারা সময় করে দেখে ফেলতে পারেন সিনেমাটি। আমি ৮/১০ দের।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই সেপ্টেম্বর, ২০২১ ভোর ৪:৫৭

এইচ তালুকদার বলেছেন: সামুতে এখন সিনেমা নিয়ে লেখা আসে না বললেই চলে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.