নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Conjuring: The Devil Made Me Do It সিনেমা রিভিউ

৩১ শে ডিসেম্বর, ২০২১ সকাল ১০:২৯



সবাইকে অগ্রীম নববর্ষের শুভেচ্ছা। দেখতে দেখতে ২০২১ সালটা আমাদের কাছ থেকে চলে গেলো। মনে হলো এইতো সেদিন করেইনা ২০২১ আমাদের মাঝে এলো। অথচ আর ১ দিন পরই ২০২২ শুরু হবে। যাই হোক এই ২০২১ সালে সবার কেমন সিনেমা দেখা হলো? আমরা জানি বিশ্ববাসী এখনো করোনা মহামারীর মধ্যে দিয়ে যাচ্ছে এর জন্য সবাইকে সচেতন থাকতে হবে। অবশ্যই মাস্ক পরে বাইরে যাবেন আর যত পারা যায় ভীড় জায়গাগুলো থেকে দূরে থাকবেন।



এই মহামারীর মধ্যেও এই বছরে অনেক সিনেমা বের হয়েছে যার মধ্যে বেশ কিছু আমার দেখা হয়েছে। আজকে দেখলাম এই ২০২১ সালেই রিলিজড হওয়া The Conjuring: The Devil Made Me Do It সিনেমা। এই সিনেমা দেখে আমি বেশ হতাশ হয়েছি। প্রথম The Conjuring সিনেমা দেখে যেরকম ভয় ও ভালো লেগেছিল সেরকম কিছুই না। খুব আশা নিয়ে দেখা শুরু করেছিলাম। ভাবলাম বছরটা শেষ টাই একটা হরোর সিনেমা দেখি। কিন্তু দেখার পর মনে হলো কেনো দেখলাম, কিসের জন্য দেখলাম, শুধুকি এই ব্লগটা লেখার জন্যই দেখলাম? যাই হোক, একটা যে সিনেমা দেখা হয়েছে সেটাই যথেষ্ট।

এই Conjuring সিনেমাটি বরাবরই আগের দুই Conjuring সিনেমার মতো সত্য ঘটনা নিয়ে বানানো হয়েছে। সিনেমায়তো একটু মশলা মেশাতে হয় তাই এই সিনেমাতেও সেরকম মশলা মেশানো হয়েছে। কিন্তু ডিরেক্টর সাহেব মনের মাধুরী মিশিয়ে মশলা মেশালে হবেটা কি, যেরকম সাসপেন্স হবার কথা, মনের মধ্যে ভয় লাগার কথা সেরকম কিছুই হয়নি। জানিনা, অন্য দর্শকরা কিভাবে এই সিনেমাটাকে নিয়েছে। তবে আমি খুব হতাশ হয়েছি। প্রথম দুই Conjuring সিনেমা যেরকম ভয়ের ছিল বা ভালো লেগেছিল সেরকম কিছুই না এবারেরটা। প্রথম দুই Conjuring সিনেমার পরিচালক ছিল James Wan। অনেকেই জানেন James Wan Conjuring সিনেমা ছাড়াও Saw, Insidious সিনেমার জন্য বেশ সুনাম কুড়িয়েছিলেন। আমার বিশ্বাস James Wan যদি Conjuring 3-টাও পরিচালনা করতেন তাহলে হয়তো সে সেরকম সাসপেন্স আনতে পারতেন।

প্রথম Conjuring-তো আমি একবার দুইবার নয়, বেশ কয়েকবার দেখেছি। তবে এই তৃতীয় Conjuring কি আমি আবারো দেখবো? মনে হয় না। আমি দেব ৫/১০। যাই হোক নতুন বছরে সবার আশা পূরণ হোক এই প্রত্যাশা করি।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ৩১ শে ডিসেম্বর, ২০২১ দুপুর ১২:৪৬

রাজীব নুর বলেছেন: আমাকে মুভি দেখতে হয় একাএকা।
একা মুভি দেখে আরাম আছে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.