নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

২০০৫ সালের সিনেমা War of the Worlds সিনেমা রিভিউ।

০২ রা জানুয়ারি, ২০২২ রাত ৯:০৭



War of the Worlds সিনেমাটি আমার দেখা মতে সেরা সাইন্স ফিকশন সিনেমার মধ্যে একটি। পরিচালকদের মধ্যে সেরা পরিচালক Steven Spielberg-এর পরিচালনায় এই সিনেমায় অভিনয় করেছে টম ক্রুজ, টিম রবিন্স সহ প্রমুখ। Steven Spielberg এর সিনেমা নিয়ে কি কারো কোনো সন্দেহ থাকে? ধরেই নেওয়া যায় তার সিনেমা হবে অসাধারণ, চমৎকার।

সিনেমাটি নির্মিত হয়েছে ১৮৯৮ সনে প্রকাশিত হওয়া H. G. Wells-এর উপন্যাশ War of the Worlds এর অবলম্বনে। Spielberg-এর পরিচালনা, চিত্রনাট্ট, এ্যাকশন, ভিজুয়াল এ্যাফেক্ট ছিল দেখার মতো যার কারণে সে খুব নাম কুড়িয়েছিলেন। ২০০৫ এর সেরা সিনেমাগুলোর মধ্যে এই সিনেমার অবস্থান ছিল চতুর্থ।



সিনেমাটিতে দেখানো হয় আমাদের পৃথিবী বহির্বিশ্বের এ্যালিয়েনদের দ্বারা আক্রান্ত। তারা বিজ্ঞানের দিক থেকে আমাদের থেকে অনেক দূর এগিয়ে। তাদের মূল কাজ হলো পুরো পৃথিবী তাদের দকলে নিয়ে নেওয়া। তারা মানুষদের ধরে ধরে মরে ফেলে আর মানুষের রক্ত সংগ্রহ করে। তারা সেই রক্ত তাদের নিজেদের চাষাবাদের কাজে লাগায়। তাদের শক্তির কাছে কেউই পাত্তা পায় না।

বিশ্ববাসী কি তাহলে এই এ্যালিয়েনদের কাছে পরাজিত হবে? নাকি আমাদের পৃথিবীর আবহাওয়াই আমাদেরকে বাঁচাবে? আপনারা কারা কারা সিনেমাটি দেখেছেন? আমি কিন্তু ১--২বার নয় বেশ কয়েকবার দেখেছি এই সিনেমা।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০২২ রাত ১:৩০

রাজীব নুর বলেছেন: আজকাল ফিকশন টাইপ মুভি ভালো লাগে না।

২| ০৩ রা জানুয়ারি, ২০২২ সকাল ৯:২৪

বিটপি বলেছেন: আমি এই মুভির শেষটা বুঝিনি। এত সহজে এলিয়েনদের পতন হল কিভাবে? নায়ককে যে এলিয়েন ধরেছিল, তার পেটের মধ্যে সে গ্রেনেড চার্জ করেছিল। বের হয়ে দেখে বাকী এলিয়েনগুলোও মরে পড়ে আছে। কি অদ্ভুত, এক গ্রেনেডে সব এলিয়েন মরে গেল?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.