নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

অস্কার ও থাপ্পড়।

২৮ শে মার্চ, ২০২২ রাত ১১:২৫



অবশেষে অস্কার অনুষ্ঠিত হয়ে গেলো এবং উপস্থাপক ও কমেডিয়ান ক্রিস রকের থাপ্পড় খাওয়াও হয়ে গেলো। সবাই জানতাম অস্কার হবে এবং কারা কারা অস্কার জিততে পারে সেটাও ধারনা করেছিলাম কিন্তু অনাকাঙ্খিতভাবে যে ক্রিস রকের থাপ্পড় খাওয়া হবে সেটা অবশ্যই কেউ আশা করেনি। উইল স্মীথের স্ত্রীকে নিয়ে জোকস করায় উইল স্মীথ তার বসার জায়গা থেকে উঠে গিয়ে রককে কোষে থাপ্পড় মারে যেটা এখন একটি ভাইরাল ভিডিও। যারা সেই সময় লাইভ থাপ্পড় মারা দেখতে পারেনি তারা এখন যখন তখন ইউটিউবে, টিকটকে, ফেসবুকে সেই ভিডিও দেখতে পারছে। সবাই ক্রিস রককে দোষারোপ করছে। সবাই বলছে পারসোনালি জোকস করাটা ঠিক হয়নি। তবে সবার এটাও বুঝা উচিত যে উইল স্মীথেরও উচিত হয়নি কোটি কোটি দর্শকদের সামনে থাপ্পড় মারা এবং "ফাকিং" শব্দটি ব্যবহার করা। অনেক শিশু বা টিনেজার অনুষ্ঠানটি দেখেছে তাদের কথা মাথায় রাখা উচিত ছিল।

যাই হোক, এবারের অস্কারের আগেই আমার অনেক সিনেমা দেখা হয়ে গিয়েছিল। ভেবেছিলাম অস্কারের আগেই প্রতিটা সিনেমা নিয়ে রিভিউ লিখবো কিন্তু শেষমেষ আর হয়ে উঠেনি। তবে রিভিউ আমি লিখবো ইনশাআল্লাহ। আর আমি একেবারেই নিশ্চিত ছিলাম যে CODA সিনেমাটি সেরা ছবিতে অস্কার পাবে আর ঠিক সেটাই হয়েছে। সিনেমাটি খুবই চমৎকার, না দেখলে কেউ বুঝবেনা। CODA সিনেমার পাশাপাশি অন্যান্য যেসব সিনেমা নমিনেটেড হয়েছিল সেগুলো সবই দেখা হয়েছে তবে CODA-কে হারাবার মতো কোনোটাই ছিল না। ছোট্ট একটি পরিবারকে ঘিরে সিনেমাটা বানানো। পরিবারের ছোট্ট মেয়েটি ছাড়া বাবা, মা ও বড় ভাই সবাই বাক প্রতিবন্ধী। তাদেরকে নিয়েই ছবিটি তৈরী।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৯ শে মার্চ, ২০২২ রাত ১২:১০

কবীর হুমায়ূন বলেছেন: পোস্টটি পড়লাম। থাপ্পরের ন্যাক্কারজনক ঘটনাটির কথা খবরে শুনেছি। CODA ষম্পর্কে সংক্ষিপ্ত বিরবণীটি ভালো লিখেছেন। যদিও, চলচিত্রটি আমি দেখেনি। তবে, 'বোবা' শব্দটির স্থলে 'বাক প্রতিবন্ধী' শব্দদ্বয় লিখলে আরো ভালো হতো। শুভ কামনা রিনকু১৯৭৭।

২৯ শে মার্চ, ২০২২ রাত ৩:০৪

রিনকু১৯৭৭ বলেছেন: ধন্যবাদ আপনাকে। আমি ঠিক করে দিচ্ছি শব্দটি। আমার আসলে শব্দ প্রয়োগে খুব সীমাবদ্ধতা রয়েছে।

২| ২৯ শে মার্চ, ২০২২ রাত ১২:১১

কবীর হুমায়ূন বলেছেন: ষম্পর্কে < সম্পর্কে

৩| ২৯ শে মার্চ, ২০২২ রাত ২:০৭

রাজীব নুর বলেছেন: থাপ্পড় দিয়ে ভালো কাজ করেছে। স্ত্রীকে নিয়ে ফালতু কথা বলবে। মানুষ এত গবেট ক্যান?

৪| ২৯ শে মার্চ, ২০২২ দুপুর ১২:১৩

শাহ আজিজ বলেছেন:

আমি লাইভই দেখছিলাম এবং ঘটনাটিকে জোকস বা প্রি আরেঞ্জড মনে করলাম । কিন্তু সিটে গিয়ে গালাগাল শুরু এবং ক্রিসের একদম চুপ মেরে যাওয়া আমায় দন্ধে ফেলে দিল । যাই হোক উইল স্মিথ যে ভদ্রলোক নয় তার প্রমান সে অনুষ্ঠানে দিয়ে দিল । অসুস্থ স্ত্রীকে এরকম অনুষ্ঠানে আনার দরকারই বা কেন আমার মাথায় আসছে না ।

৫| ২৯ শে মার্চ, ২০২২ দুপুর ১:১৯

হাসান রাজু বলেছেন: স্পষ্টই দেখলাম সে জোকটাতে মজা পেয়েছে, হাসছে । পরক্ষনেই ......
।প্রথমে তো নিজেকে একটা থাপ্পড় মারা উচিৎ ছিল। অসুস্থতা নিয়ে এমন একটা রসিকতায় মজা পাওয়ার জন্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.