নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

King Richard সিনেমা রিভিউ।

২৬ শে এপ্রিল, ২০২২ রাত ২:০২



King Richard নিয়ে সিনেমা রিভিউ লেখার খুব একটা ইচ্ছে ছিল না উইল স্মীথের কারণে। অস্কারের মতো একটি অনুষ্ঠানে সে যেটা করেছিল সেটা কোনোমতেই সমর্থনযোগ্য না। ক্রীস রকের জোকস যদি তার না পছন্দ হয়েই থাকে তাহলে সেটার প্রতিবাদ সে অন্যভাবেও দিতে পারতো। যাই হোক যেহেতু সিনেমাটি চমৎকার তাই বাধ্য হচ্ছি একটি রিভিউ লিখতে।

Reinaldo Marcus Green পরিচালিত এই সিনেমাটি টেনিস জগতের দুই বিশ্বসেরা খেলোয়াড়, দুই বোন, ভেনাস ও সেরেনা উইলিয়ামসকে নিয়ে নির্মিত। তাদের পিতা রিচার্ড উইলিয়ামস কিভাবে তার সারাটা জীবন তার মেয়ে দুটির স্বপ্ন পূরণের পিছনে লেগে থাকে এবং সেই স্বপ্ন যেন বাস্তবে পূরন হয় সেসব কাহীনি নিয়েই সিনেমাটি। তাদের পিতার দিন-রাত একটাই লক্ষ্য, তার মেয়ে দুটিকে বিশ্বসেরা টেনিস খেলোয়াড় বানানো।



যেকোনো স্বপ্ন পূরণ খুব সহজে যে হয়না সেটাই এই সিনেমায় দেখানো হয়, শত বাধা বিপত্তি উপেক্ষা করে মানুষ যে তার স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যায় এবং যতক্ষণ না পর্যন্ত তার স্বপ্ন পূরন হচ্ছে ততক্ষণ পর্যন্ত সেই কাজেই লিপ্ত থাকে সেটাই দেখানো হয় সিনেমাটিতে। রিচার্ড উইলিয়ামস হেরে যাবার মানুষ নন। তার মেয়েদেরকে সে বিশ্বসেরা টেনিস খেলোয়াড় বানিয়েই ছাড়বেন, যত ঝামেলাই আসুক না কেনো।

উইল স্মীথের অভিনয় ছিল চমৎকার। তার অভিনয় নিয়ে কোনো কথা নেই, সে ভালো ভালো সেরা অভিনেতাদের মধ্যে একজন। তার অভিনয় দেখে এবারে অস্কারের আগেই ধরে নিয়ে ছিলাম সে সেরা অভিনেতার পুরষ্কারটি পাবেন এবং যেটা তিনি পেয়েছেনও তবে ঐ যে সেই কলংকিত থাপ্পড়টি!! ওটার জন্য তার সব কিছু কলংকিত হয়ে গেলো!!!

আমি ৯/১০ দেব। আপনারা যারা দেখেন নি আজই দেখে ফেলুন সিনেমাটি।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৬ শে এপ্রিল, ২০২২ ভোর ৪:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: সবার তো রিচার্ড এর মতো অভিভাবক থাকেনা যে কারণে অনেকের স্বপ্ন গুলো কখনো পূরণ হয়না। রিভিউ ভালো লাগলো।

২| ২৭ শে এপ্রিল, ২০২২ রাত ১২:১২

লিযেন বলেছেন: হমম দেখতে হবে।

৩| ০৪ ঠা মে, ২০২২ সকাল ৮:৩৪

বিজন রয় বলেছেন: ঈদ মোবারক রিংকু সাহেব।

শুভকামনা রইল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.