নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Sonic সিনেমা আমি ও আমার ছোট ছেলে মিলে দেখলাম। অসাধারণ!!!!

০৮ ই মে, ২০২২ সকাল ১১:০১



সকাল থেকেই মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছিলো কি করা যায়! কি করা যায়! শনিবার ও রবিবার দুই দিনই নিউ ইয়র্কে সাপ্তাহিক ছুটি তবে এই দুই দিনেই আমার কাজ থাকে। দুপুর থেকে কাজে যেতে হবে তাই ভাবলাম ছোট ছেলেকে নিয়ে একটা সিনেমা দেখে ফেলি। যেই ভাবা সেই কাজ। ২০২০ সালের সিনেমা Sonic দেখলাম। এটি একটি এ্যাকশন কমেডি ফিল্ম যার চরিত্রে রয়েছে James Marsden, Jim Carrey সহ প্রমুখ। জীম কেরি যে সিনেমায় থাকে সেই সিনেমা কখনই খারাপ হয় না। তার প্রানবন্ত অভিনয় যে কোনো সিনেমাকে অন্য মাত্রায় নিয়ে যায়। ছোট ছেলের সাথে যখন দেখছিলাম তখন সে খুব মজা পাচ্ছিলো। সিনেমার শুরু থেকেই ভালো লেগেছিলো।

পরিচালক হিসেবে Jeff Fowler তার জীবনের প্রথম ছবি পরিচালনা করার কাজ পায় এই সিনেমার মাধ্যমে। পরিচালক হিসেবে মোটেও সে হতাশ করেনি। ভালই ছিল তার কাজ, আসলে তার কাজ দেখে মনে হয়নি যে এটি নতুন কোনো পরিচালকের কাজ।



২০২০ সালে সেরা আয়ের সিনেমার দিক থেকে এই সিনেমাটির অবস্থান ষষ্ঠ ছিল। খারাপ না মোটেও!!!! জাপানীজ সেগা কোম্পানীর একটি গেইমের নাম Sonic। এই Sonic গেইমটি শুরু হয়েছিল সেই ৯০ দশক থেকে। সেই গেইমের আঙ্গিকেই বানানো হয়েছে এই সিনেমাটি।

দূরের এক গ্রহতে বসবাস করে Sonic যে কিনা supersonic speed-এ দৌড়াতে পারে। তাকে একটি দল তাড়া করে বেড়ায়। তার এক অভিভাবক আছে, সে এক পেচা, যে কিনা তাকে কতগুলো রিং দেয়, যে রিং ব্যবহার করে এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়া যায়। পেচাটি একটি রিং ব্যবহার করে Sonic-কে পৃথিবীতে পাঠায়। পৃথিবীতে এসে Sonic একা হয়ে পরে। যে বন্ধুর সন্ধান খোঁজে। এইভাবেই গল্পটি এগুতে থাকে।

আপনারা দেখতে পারেন পরিবারের সদস্যদের নিয়ে। আর হ্যা! কিছুদিন আগেই রিলিজড হয়েছে Sonic ২। পার্ট ১ না দেখে ২ দেখেন না। আমি ৮.৫/১০ দেব। আর সিনেমাটি দেখার পর আমি ও আমার ছেলে একটি ভিডিও করেছি সেটা পারলে দেখেন।


মন্তব্য ১ টি রেটিং +৩/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই মে, ২০২২ সন্ধ্যা ৬:২৪

ভার্চুয়াল তাসনিম বলেছেন: রিভিউ ভালো হয়েছে। দেখবো নে সময় করে ,

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.