নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

সারাদিন UberEats করে Candy টিভি সিরিজ রিভিউ লিখলাম।

১৮ ই মে, ২০২২ রাত ৯:৩৫



সারাদিন UberEats করলাম। একেবারে ক্লান্ত। আমার UberEats করার একটা ভিডিও আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি লাইক করবেন। ভাবলাম আজ সিনেমা রিভিউ না করে একটা টিভি সিরিজ নিয়ে রিভিউ করি।

Candy টিভি সিরিজটা কিছুদিন আগে দেখানো শুরু করেছে যা দেখা যাবে Hulu-তে। যাদের Hulu আছে তারা এই টিভি সিরিজটা দেখবেন, বেশ ভালো লাগবে। আর বাংলাদেশে যারা থাকেন তাদেরতো আর টাকা দিয়ে Hulu কেনা লাগেনা, কিছুদিন পর টরেন্টেই নামায় দেখতে পারবেন।

Candy সিরিজটা কোনো চকলেট ক্যান্ডিকে নিয়ে না। একজন মানুষের নাম Candy। এটি ৫ পর্বের একটি মিনি সিরিজ আর Candy-র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছে Jessica Biel। তার অভিনয়টা ছিল একেবারে চমৎকার। তার অভিনীত বেশ কয়েকটা সিনেমা এর আগেও দেখেছি যদিও গত কয়েক বছর ধরে তাকে কোনো সিনেমায় দেখা যায়নি, তবে তার অভিনয় বেশ ভালই।



আমি আগেই বলে দিচ্ছি অবশ্যই ছোট বাচ্চাদের নিয়ে Candy সিরিজ দেখবেননা। কারণ এই টিভি সিরিজটি নৃশংস এক খুনের কাহীনি নিয়ে নির্মিত। Candy-র এক ছোট্ট সংসার। তার ছেলে-মেয়ে আছে, স্বামীও ভালো চাকুরী করে, এতো কিছুর পরেও সে এক পরকীয়া প্রেমে জড়িয়ে যায়। যে লোকের সাথে তার পরিচয় হয় সেই লোকের স্ত্রীকে Candy নৃশংসভাবে কুড়াল দিয়ে ৪১ বার কুপিয়ে কুপিয়ে খুন করে। তাই বললাম এটি বাচ্চাদের নিয়ে দেখবেন না।

একেকটা পর্ব একেক ধরনের সাসপেন্স তৈরী করবে যেটা আমার কাছে বেশ ভালো লেগেছে। সবাই এক পর্যায়ে Candy-কে সন্দেহ করতে থাকে এবং শেষমেষ তাকে আদালতের কাঠগোড়ায় আসামী হয়ে দাঁড়াতে হয়। জুরি বোর্ডের সদস্যরা শেষে যে রায় দেয় তা একদিক দিয়ে ছিল যেমন হাস্যকর তেমনি ছিল হতবাক করার মতো একটি ঘটনা। শেষে কি হয় তা আর বলছি না, আপনারাই দেখবেন।
আমার কাছে চমৎকার লেগেছে সিরিজটি। মাত্র ৫ পর্বের এই টিভি সিরিজ দেখে ফেলতে পারেন। আমি ৯/১০ দেব।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৮ ই মে, ২০২২ রাত ৯:৪৬

রাজীব নুর বলেছেন: ইদানিং কি মানুষ মুভির চেয়ে বেশি টিভি সিরিজ বেশী পছন্দ করছে??

২| ১৮ ই মে, ২০২২ রাত ৯:৪৭

প্রতিদিন বাংলা বলেছেন: ভালো পোস্ট

৩| ১৮ ই মে, ২০২২ রাত ৯:৫৫

গরল বলেছেন: ১৬ ডলার পার আওয়ার, এর মধ্যে গ্যাস খরচ দিয়ে পোষায়? কারণ এখন তো গ্যাস প্রাইস অনেক বেড়ে গেছে, তাছাড়া গাড়িও বেশি চলছে, সেটারও ও মেইটেন্যান্স আছে। অবশ্য আপনি কোথায় থাকে বা আপনার স্টেট বা প্রভিন্সে মিনিমাম ওয়েজ কত তা আমি কিছুই জানি না। অবশ্য এটা আপনার প্রধান আয়ের উৎস না সেকেন্ডারি তাও জানি না। কৌতুহল বশত প্রশ্ন করলাম, উত্তর দেওয়া না দেওয়া আপনার ইচ্ছা। ভিডিওটা দেখে ভালো লাগলো, মনে হচ্ছে কাজটা ইন্টারেস্টিং তাই করছেন।

১৮ ই মে, ২০২২ রাত ১০:১৩

রিনকু১৯৭৭ বলেছেন: আপনাকে ধন্যবাদ ভাই। আমি নিউ ইয়র্কে থাকি। আর হ্যা, অবশ্যই ১৬ ডলারে পোষাবে না কারণ যেটা বললেন যে এর পিছনে গ্যাস খরচ রয়েছে। এটি আমার সেকেন্ডারি ইনকাম, শখের বশে করি যখন সময় পাই। লোকজনকে করতে দেখি, অনেকেই বলে তাদের নাকি এটাই একমাত্র জব। অনেকে দিনে ৮--৯ ঘন্টা করে থাকে। তবে কাজটা ভালই লাগে, কোনো বসগিরি নেই, আমি নিজেই আমার বস।

৪| ১৮ ই মে, ২০২২ রাত ১০:৩১

ভার্চুয়াল তাসনিম বলেছেন: ভাল লাগল।

৫| ১৮ ই মে, ২০২২ রাত ১০:৪৩

জগতারন বলেছেন:

No, I do not like it.
It's not a good source of income.
1) Gas
2) Time
3) labor
4) Liability on road
5) Wear and tear of car and personal patience.
6) Uber did lots of harm to me
Uber in God Damon

১৮ ই মে, ২০২২ রাত ১১:০৭

রিনকু১৯৭৭ বলেছেন: আমি আপনাস সাথে একমত। রাস্তায় থাকা লাগে, গ্যাস, সময় সব কিছুই ব্যয় হয়।

৬| ১৮ ই মে, ২০২২ রাত ১০:৫২

হাসান কালবৈশাখী বলেছেন:
সুন্দর। আপনার উবার ইট চালানো দেখলাম।
খুব ভালো লাগলো। অবশ্য বাংলাদেশেও উবার এবং উবার ইট দেখেছি। অবশ্য বাংলাদেশ আপনি এই কাজ করলে মানুষ নাক সিঁটকাবে। আমি বাংলাদেশে থাকলে চাকরি না পেলে উবার চালাতাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.