নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

IT Chapter 2 দেখলাম, ভয় পেলাম এবং ব্লগ লেখা শুরু করলাম।

১৪ ই জুলাই, ২০২২ সকাল ১০:৪৫



সবাই এখন James Webb Space Telescope মহাবিশ্বের যেসব ছবি তুলেছে সেসব ছবি নিয়ে আলোচনা নিয়ে ব্যস্ত, অনেকে আবার অনন্ত জলিলের নতুন সিনেমা দিন দ্যা ডে সিনেমা নিয়ে কথাবার্তায় ব্যস্ত, ঠিক সেই সময় আমি নেটফ্লিক্সে Stranger Things সিজেন ৪ দেখা শেষ করলাম। চমৎকার অসাধারণ একটা টিভি সিরিজ এটি। তবে আজকে অন্য কিছু নিয়ে কথা বলবো। James Webb Space Telescope অতীতের যে ছবি পাঠিয়েছে, যেটাতে তারা বলছে ১৩০০ কোটি বছর আগের ছবি, তাহলে কি ভবিষ্যতে তারা পৃথিবীতে যখন asteroid এর আঘাতে ডাইনোসররা বিলুপ্ত হয়েছিল সেসব ছবিও কি কোনো সময় পাঠাতে পারবে? যাই হোক এতো মাথা ঘামিয়ে লাভ নাই, বেশি মাথা ঘামালে সিনেমা দেকা কমে যাবে।



আজকে লিখবো সেদিন করে দেখা একটি সিনেমা সেটি নিয়ে। IT Chapter 2 সিনেমা দেখা হলো। IT প্রথম পার্ট দেখা হয়েছিল কয়েক বছর আগেই। যদিও দ্বিতীয় পর্বটা ২০১৯ এর সিনেমা কিন্তু এতোদিন দেখা হয়নি। বেশ ভয়ের ছিল এবং আমি মনে করি প্রথম পর্বের থেকে দ্বিতীয় পর্বটি বেশী ভয়ের। চমৎকারভাবে সিনেমার বিভিন্ন সময়ে সাসপেন্স তুলে ধরতে সক্ষম হয়েছে পরিচালক। আর্জেন্টিনার পরিচালক Andy Muschietti-এর পরিচালনা বেশ প্রশংসার দাবীদার রাখে। সে প্রথম পর্বটিও পরিচালনা করেছিল। সিনেমায় অভিনয় করেছেন আমার পছন্দের নায়িকা Jessica Chastain, James McAvoy, Bill Hader ও Isaiah Mustafa।

২৭ বছর পর Pennywise জোকার আবার আবির্ভূত হয় এবং বেশ আতংক তৈরী করে সবার মাঝে। ২৭ বছর আগে যেসব কিশোর কিশোরীরা আতংকিত হয়েছিল এই Pennywise এর কারণে তারা আজ মধ্য বয়সে পরিণত হয়েছে। Pennywise-কে এবার মারার প্রস্তুতি নেয় তারা। কিন্তু এতো কি সহজ তাকে মারা?

Benjamin Wallfisch এর সাউন্ড কম্পোজিশন ছিল এক কথায় অসাধারণ। আমি ৯/১০ দেব। আপনারা অবশ্যই দেখবেন তবে প্রথম পর্ব না দেখে দ্বিতীয়টা দেখবেন না।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুলাই, ২০২২ দুপুর ১২:৩৪

অপু তানভীর বলেছেন: প্রথম পর্বটাই আমার কাছে কেন জানি বেশি ভাল মনে হয়েছে ।

২| ১৪ ই জুলাই, ২০২২ দুপুর ২:০১

রাজীব নুর বলেছেন: দেখি নি। দেখব না।

৩| ০৫ ই আগস্ট, ২০২২ বিকাল ৪:০৫

স্বপ্নবাজ সৌরভ বলেছেন: প্রথমটা অসাধারণ ছিল। অন্য পর্যায়ের হরর মুভি। IT 2 দেখা হয়নি এখনো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.